ইটালজেট পুরুষবান্ধব স্কুটিতে ১০ হাজার টাকা ছাড়

স্কুটি বলতেই আমরা সাধারণত নারীদের প্রিয় বাহনকে বুঝি। কিন্তু ইতালির আধুনিক প্রযুক্তির তৈরি ইটালজেট ১২৫ সিসি স্কুটি মোটরবাইক পুরুষদের জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে। স্কুটি মোটরবাইকটির মূল্য এক লাখ ৪৭ হাজার টাকা। তবে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার ইটালজেট মটো’র ১৮নং প্রিমিয়ার মিনি প্যাভিলিয়ন থেকে কিনলে এটিতে ১০ হাজার টাকা নগদ ছাড় দেওয়া হচ্ছে। এ স্কুটির বিশেষত্ব হচ্ছে, চাকা পাংচারের ভয় নেই। ১২ ইঞ্চি টিউববিহীন টায়ার ব্যবহার করায় চাকা পাংচারের আশঙ্কা দূর হয়েছে। নিরাপদ ও ঝাঁকিবিহীন দূর পথ পাড়ি দিয়ে ভ্রমণকে আনন্দময় করে তুলবে এটি। ১২৫ সিসি চার স্ট্রোক সিঙ্গেল সিলিন্ডার সিস্টেম ইঞ্জিনসহ ব্রেইট টাইপ ডাবল ডিস্ক ছাড়াও স্কুটিটিতে রয়েছে ইজি ফ্রন্ট…

Review Overview

User Rating: 3.5 ( 3 votes)

স্কুটি বলতেই আমরা সাধারণত নারীদের প্রিয় বাহনকে বুঝি। কিন্তু ইতালির আধুনিক প্রযুক্তির তৈরি ইটালজেট ১২৫ সিসি স্কুটি মোটরবাইক পুরুষদের জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে।

স্কুটি মোটরবাইকটির মূল্য এক লাখ ৪৭ হাজার টাকা। তবে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার ইটালজেট মটো’র ১৮নং প্রিমিয়ার মিনি প্যাভিলিয়ন থেকে কিনলে এটিতে ১০ হাজার টাকা নগদ ছাড় দেওয়া হচ্ছে।

এ স্কুটির বিশেষত্ব হচ্ছে, চাকা পাংচারের ভয় নেই। ১২ ইঞ্চি টিউববিহীন টায়ার ব্যবহার করায় চাকা পাংচারের আশঙ্কা দূর হয়েছে। নিরাপদ ও ঝাঁকিবিহীন দূর পথ পাড়ি দিয়ে ভ্রমণকে আনন্দময় করে তুলবে এটি।

১২৫ সিসি চার স্ট্রোক সিঙ্গেল সিলিন্ডার সিস্টেম ইঞ্জিনসহ ব্রেইট টাইপ ডাবল ডিস্ক ছাড়াও স্কুটিটিতে রয়েছে ইজি ফ্রন্ট কিক। নান্দনিক কালারের মোটরসাইকেলে রয়েছে বিশেষ ধরনের হাইড্রোলিক ব্রেক। এক লিটার অকটেন ও পেট্রোলে হাইওয়ের ৭০ কিলোমিটার পথ পাড়ি দেওয়া যাবে।
ইটালজেটের ফুয়েল ট্যাংক ৫ দশমিক ৫ লিটারি ক্যাপাসিটি। এতে আরও রয়েছে উন্নতমানের প্রজেকশন লাইট।

ইটালজেট পুরুষবান্ধব স্কুটিতে ১০ হাজার টাকা ছাড়

ইটালজেট মটো’র মোত্রি এম-২(Motree m2) নামে চার্জে চালিত বাইকেও ৫ হাজার টাকা ছাড় দেওয়া হচ্ছে। মেলা থেকে এটি এক লাখ টাকায় কেনা যাবে। ছয় থেকে আট ঘণ্টা চার্জ দিয়ে ৫৫ কিলোমিটার পথ নিশ্চিতভাবে পাড়ি দেওয়া যাবে। হংকংয়ের তৈরি বাইকটি দেখলে মনেই হবে না, এটি ব্যাটারি চালিত। ঘণ্টায় ৬০ কিলোমিটার গতিসম্পন্ন বাইকটির ব্যাটারি টাইপ এসিড জেল। এতেও রয়েছে ডিজিটাল মিটার।

টিউববিহীন টায়ার ছাড়াও এতে রয়েছে আরও কিছু গুরুত্বপূর্ণ ফিচার। যেমন পেছনে এলইডি লাইট ও স্টার্টিং সিস্টেম ইলেকট্রিক। এর ফ্রেম ডাবল কার্ডিল স্টিল। মোটরসাইকেলটির সিট হাইট ৮০০ মিলিমিটার।
অত্যাধুনিক মোটরবাইক দু’টি মেলায় দর্শনার্থীদের কাছে অন্যতম আকর্ষণ। ইতালি ও হংকং প্রযুক্তির বাইক দু’টি চায়না থেকে বাংলাদেশে আমদানি করে ম্যাক্স মটরস লিমিটেড।

ম্যাক্স মটরস লিমিটেডের মার্কেটিং এক্সিকিউটিভ মোহাম্মদ নাজমুস সাকিব বাংলানিউজকে বলেন,  ইটালজেট স্কুটিটি আমরা পুরুষদের জন্য তৈরি করেছি। তবে মেয়েরাও এটি স্বাচ্ছন্দে ব্যবহার করতে পারবেন। সকল আধুনিক প্রযুক্তি সম্পন্ন বাইকটি ১ লিটার ফুয়েলে নিশ্চিন্তে হাইওয়েতে ৭০ কিলোমিটার পথ পাড়ি দেওয়া যাবে।
তিনি আরও বলেন, ক্রেতাদের বিশেষ অফার হিসেবে ১০ হাজার টাকা ছাড় দিচ্ছি। অন্যদিকে ব্যাটারি চালিত মোত্রি এম-২ বাইকে পাঁচ হাজার টাকা ছাড় দিচ্ছি। তবে মোটরবাইকটি দেখে বোঝার কোনো উপায় নেই এটি ব্যাটারি চালিত। ৬ থেকে ৮ ঘণ্টা বা ১২ টাকার চার্জ দিয়ে নিশ্চিন্তে ৫৫ কিলোমিটার পথ পাড়ি দেওয়া যাবে।

Showroom:

218/B,Tejgaon I/A, Dhaka-1212

Hotline: 019 6666 2626

 

About শুভ্র সেন

সবাইকে শুভেচ্ছা । আমি শুভ্র,একজন বাইকপ্রেমী । ছোটবেলা থেকেই মোটরসাইকেলের প্রতি আমার তীব্র আগ্রহ রয়েছে । যখন আমি আমার বাড়ির আশেপাশে কোন মোটরসাইকেলের ইঞ্জিনের শব্দ শুনতে পেতাম, আমি তৎক্ষণাৎ মোটরসাইকেলটি দেখার জন্য ছুটে যেতাম ।২ বছর ধরে গবেষণা ও পরিকল্পনার পর আমি এই ব্লগটি তৈরী করি । আমার লক্ষ্য হল বাইক ও বাইক চালানো সম্পর্কে বাংলাদেশের মানুষের কাছে সঠিক তথ্য পৌঁছে দেয়া । সবসময় নিরাপদে বাইক চালান । আপনার বাইক চালানো শুভ হোক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Sign up to our newsletter!


error: সকল লেখা সুরক্ষিত !!