রানার মোটরবাইকের নতুন অফার

ইস্কাটনে নিজেদের নতুন শোরুম উদ্বোধন করেছে উইংস বিডি

উইংস বিডি ইস্কাটনে তাদের নতুন শোরুম লঞ্চ করেছে। উইংস বিডি ঢাকা শহরে প্রথম হোন্ডা ডিলার। তাদের শোরুমের পূর্ববর্তী ঠিকানা ছিলো পান্থপথে তবে এখন তারা তারা শোরুম ইস্কাটনে সরিয়ে এনেছে, যা ঢাকা শহরের অন্যতম সেরা মোটরসাইকেল মার্কেট হিসেবে পরিচিত। লঞ্চিং প্রোগ্রামে উপস্থিত ছিলেনঃ জনাব মোস্তাফিজুর রশীদ – ম্যানেজিং ডিরেক্টর, উইংস বিডি লিমিটেড জনাব হুমায়ুন কবির – চেয়ারম্যান, উইংস বিডি লিমিটেড জনাব ইয়োচিরো ইশি – এমডি এবং সিইও, হোন্ডা বাংলাদেশ প্রাইভেট লিমিটেড। বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড ২০১২ এর শেষের দিকে বাংলাদেশে তাদের যাত্রা শুরু করে। এখন পর্যন্ত তারা ধীরে ধীরে নিজেদের প্রসার ঘটিয়েছে, তবে তারা নিজেদের সর্বোচ্চ সক্ষমতা দিয়ে বাংলাদেশের মোটরসাইকেল সমাজে…

Review Overview

User Rating: 4.85 ( 1 votes)

উইংস বিডি ইস্কাটনে তাদের নতুন শোরুম লঞ্চ করেছে। উইংস বিডি ঢাকা শহরে প্রথম হোন্ডা ডিলার। তাদের শোরুমের পূর্ববর্তী ঠিকানা ছিলো পান্থপথে তবে এখন তারা তারা শোরুম ইস্কাটনে সরিয়ে এনেছে, যা ঢাকা শহরের অন্যতম সেরা মোটরসাইকেল মার্কেট হিসেবে পরিচিত।

উইংস বিডি

লঞ্চিং প্রোগ্রামে উপস্থিত ছিলেনঃ

  • জনাব মোস্তাফিজুর রশীদ – ম্যানেজিং ডিরেক্টর, উইংস বিডি লিমিটেড
  • জনাব হুমায়ুন কবির – চেয়ারম্যান, উইংস বিডি লিমিটেড
  • জনাব ইয়োচিরো ইশি – এমডি এবং সিইও, হোন্ডা বাংলাদেশ প্রাইভেট লিমিটেড।

honda motorcycle in bangladesh

বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড ২০১২ এর শেষের দিকে বাংলাদেশে তাদের যাত্রা শুরু করে। এখন পর্যন্ত তারা ধীরে ধীরে নিজেদের প্রসার ঘটিয়েছে, তবে তারা নিজেদের সর্বোচ্চ সক্ষমতা দিয়ে বাংলাদেশের মোটরসাইকেল সমাজে প্রভাব ফেলছে। যদিও তারা নতুন মোটরসাইকেল লঞ্চ করার ক্ষেত্রে কিছুটা স্থিতি অবস্থায় রয়েছে তবে বিএইচএল আমাদের জানিয়েছে যে এই বছরেই তারা বাংলাদেশে নতুন ৩টি বাইক এবং একটি স্কুটার লঞ্চ করবে।

আমরা আশা করছি যে মোটরসাইকেলগুলোর মধ্যে একটি হবে হোন্ডা লিভো (আশা করা যাচ্ছে এটা রমজান মাসের মধ্যেই লঞ্চ হবে) এবং অন্যটি হবে হোণ্ডা হরনেট (আশা করা যাচ্ছে অক্টোবর-নভেম্বর এর দিকেই হবে) । আমরা নিশ্চিত নই তৃতীয় মোটরসাইকেলটি কি হতে পারে, হয়তো এটা হোন্ডা শাইন এসপি বা হোন্ডা সিডি১১০ – যেকোনটা হতে পারে।

honda dio price in bangladesh

স্কুটারটার ব্যাপারে যতটুকু বলা যাচ্ছে যে আমরা অনুমান করছি যে তারা বাংলাদেশে হোন্ডা ডিও লঞ্চ করবে। যদিও হোন্ডা বীট বেটার একটি স্কুটার, তবে আমাদের মনে হয় দামের দিক থেকে চিন্তা করলে হোন্ডা ডিও  বাংলাদেশের মোটরসাইকেল মার্কেটে সাফল্য অর্জন করবে। একটা বিষয় না বললেই নয়, হোন্ডা একটিভা স্কুটারটি ছিলো গত ২০১৬ সালে ভারতে সবচাইতে বেশি বিক্রি হওয়া দুই চাকার বাহন।

honda motorycles in bangladesh

রমজান মাসে বিএইচএল তাদের প্রতিটি হোন্ডা সিডি৮০ এর সাথে আকর্ষনীয় উপহার দেবে। এছাড়াও হোন্ডা এর অথোরাইজড ডিলার থেকে প্রতিটি হোন্ডা সিডি৮০ কিনলেই ক্রেয়াত পাবেন ফ্রি রেজিস্ট্রেশন এবং হোন্ডা ব্র্যান্ডের রেইনকোট। অর্থাৎ ৮৬ হাজার টাকা বিক্রয়মূল্যের একটি বাইকে ক্রেতা মোট ১৫,০০০ টাকার উপহার পাবেন।

honda cd80 price in bangladesh

মডেল এর নাম দাম (টাকায়)
CD80 86,000
Wave Alpha 1,35,000
Dream Neo 1,19,000
CB Shine 1,46,000
CB Trigger (SD) 1,86,000
CB Trigger (DD) 1,96,000
CBR150R 4,50,000

আমরা হোন্ডা এর নতুন মোটরসাইকেল লঞ্চ করার জন্য আর অপেক্ষা করতে পারছি না কারন বাংলাদেশে তারা শূন্য থেকে শুরু করে খুব শীঘ্রই নিজেদেরকে দেশের মোটরসাইকেল মার্কেট এর শীর্ষে নিয়ে যাচ্ছে। অন্যান্য দেশে যেমন ইন্দোনেশিয়া, থাইল্যান্ড, ভিয়েতনামে হোন্ডা ১ নম্বর মোটরসাইকেল কোম্পানি, তবে পার্শ্ববর্তী দেশে তারা হিরো এর ঠিক নিচেই অর্থাৎ ২য় অবস্থানে রয়েছে। বাংলাদেশে হোন্ডা এর সেলিং রেকর্ডের পজিশন সম্পর্কে কোন তথ্য না থাকলেও অনুমান করা যাচ্ছে যে খুব শীঘ্রই তারা বাংলাদেশের অন্যতম বেশি বিক্রিত মোটরসাইকেল কোম্পানি হবে।

honda motorcycle showrooms in bangladesh

বাংলাদেশের মোটরসাইকেল কোম্পানিগুলোর জন্য ঢাকা এর ইস্কাটন খুবই গুরুত্বপূর্ন একটি স্থান, এবং এখন উইংস বিডি ইস্কাটনে তাদের নতুন শোরুম উদ্বোধন করায় সেটা তাদের প্রচারে এবং বিক্রিতে বেশ বড় ভূমিকা  রাখবে।

উইংস বিডি শোরুম এড্রেসঃ

মোনা টাওয়ার

৩, নিউ ইস্কাটন রোড, ঢাকা-১০০০

উইংস বিডি হটলাইনঃ 01763220882

বাংলাদেশের সকল হোন্ডা মোটরসাইকেল এর বিস্তারিত দেখুন এখানে

About আহমেদ স্বজন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*