এসিআই মোটরস এর উদ্যোগে গরিব দুস্থ অসহায়দের মাঝে কম্বল বিতরন – অরগানাইজড বাই কেবি রাইডার্স

শীতকাল অনেক কষ্টের একটি সময় যারা খোলা আকাশে নিচে জীবন যাপন করে। বিশেষ করে ঢাকার রাস্তায় যেসমস্ত গরীব অসহায় ও দুস্থ মানুষ থাকে তাদের জন্য অনেক অনেক কষ্টের হয়ে দাঁড়ায়। আর এ জন্য এসিআই মোটরস বাংলাদেশ এই মানুষ গুলোর জন্য ছোট্ট একটি ইভেন্টের আয়োজন করেছিল। বছরের প্রথম দিন মানে ১লা জানুয়ারি কেবি রাইডার্স ও বাইকবিডির উদ্ব্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরন করা হয়। এই ইভেন্টি ২ জানুয়ারি ২০১৮ মাঝ রাতের দিকে সম্পন্ন করা হয়। ইভেন্টটি ঢাকা বিশ্ববিদ্যালয় এর টিএসসি থেকে শুরু করা হয়। বাইকবিডি, কেবি রাইডার্স এবং এসিআই মোটরস এর সদস্যরা এই ইভেন্টে অংশ গ্রহন করেন। এই ইভেন্টে আরো অংশ গ্রহন…

Review Overview

User Rating: Be the first one !

শীতকাল অনেক কষ্টের একটি সময় যারা খোলা আকাশে নিচে জীবন যাপন করে। বিশেষ করে ঢাকার রাস্তায় যেসমস্ত গরীব অসহায় ও দুস্থ মানুষ থাকে তাদের জন্য অনেক অনেক কষ্টের হয়ে দাঁড়ায়। আর এ জন্য এসিআই মোটরস বাংলাদেশ এই মানুষ গুলোর জন্য ছোট্ট একটি ইভেন্টের আয়োজন করেছিল। বছরের প্রথম দিন মানে ১লা জানুয়ারি কেবি রাইডার্স ও বাইকবিডির উদ্ব্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরন করা হয়।

bikebd

এই ইভেন্টি ২ জানুয়ারি ২০১৮ মাঝ রাতের দিকে সম্পন্ন করা হয়। ইভেন্টটি ঢাকা বিশ্ববিদ্যালয় এর টিএসসি থেকে শুরু করা হয়। বাইকবিডি, কেবি রাইডার্স এবং এসিআই মোটরস এর সদস্যরা এই ইভেন্টে অংশ গ্রহন করেন। এই ইভেন্টে আরো অংশ গ্রহন করে Old Town Bikerz, Adventure Bangladesh & United Puran Dhaka বাইকারস গ্রুপের সদস্যরা।

এসিআই

ঢাকা বিশ্ববিদ্যালয় টিএসসি, হাইকোর্ট, প্রেস ক্লাব, কমলাপুর রেলওয়ে স্টেশন, মৌচাক, মগবাজার, কাওরান বাজার এবং গুলশান এর আসে পাশে শীতার্তদের মাঝে কম্বল বিতরন করা হয়। বেশির ভাগ সময় কম্বল বাইকারদের হাত দিয়ে দেয়া হয়। কারন কম্বল বাইকে বহন করা ও সহজেই বিলিয়ে দেয়া সম্ভব।

winter blanket distribution

কম্বল বিতরন শুরু হওয়ার আগে এসিআই মোটরস এর এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস ছোট এক বক্তব্য রাখেন। তিনি বলেন যে বাংলাদেশ খুব ছোট একটি দেশ। কিন্তু এখানে অনেক লোকের বাস। আর এদেশের অনেকেই বেচে থাকার জন্য সংগ্রাম করে চলেছে প্রতি নিয়ত। তাই আমাদের সকলের উচিত গরিব দুস্থ ও অসহায় মানুষের পাশে এসে দাঁড়ানো।

winter blanket

এই সময়ে কেবি রাইডার্স এর ফাউন্ডার জেনিথ কেআরবি বলেন যে ভবিষ্যতে আরো অনেক বাইকার্স ক্লাব এগিয়ে আসবে। এসব গরিব দুস্থ ও অসহায় মানুষের সহায়তায়। দিন শেষে এই দেশটি আমাদের এবং এটা আমাদের দায়িত্ব আমরা আমাদের দেশ কে কতটা সুন্দর করতে পারি।

আশা করা যাচ্ছে অদুর ভবিষ্যতে আরো বাইকার্স গ্রুপ ও কোম্পানি গুলো এই ধরনের ইভেন্ট আয়োজন করবে গরিব দুস্থ অসহায় মানুষদের জন্য। এতে করে শুধু এসব মানুষদের সাহায্য করাই হবে না। বরং বাংলাদেশী বাইকার্সদের ইমেজ আরো বেড়ে যাবে।

winter blanket distribution in bangladesh

এই ইভেন্টি অরগানাইজ করেছে কেবি রাইডার্স। তাদের সাথে সহযোগিতায় ওল্ড টাউন বাইকার্স, এডভেরঞ্চার বাংলাদেশ ও ইউনাইটেড পুরান ঢাকা সার্বিক সহযোগিতা করেছে। বিশেষ ভাবে ধন্যবাদ বাংলাদেশে ইয়ামাহা এর একমাত্র পরিবেশক এসিআই মোটরসকে।

About Arif Raihan opu

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*