ছাড়ের সুযোগ নিয়ে কিনুন আরকেএস ১২৫

ইটালির স্বনামধন্য বাইক নির্মাতা প্রতিষ্ঠান বেনেলির ডিজাইনে তৈরি কিওয়ে আরকেএস১২৫ সিসির বাইকটি ইতোমধ্যে বাইকার্সদের মন জয় করেছে। আকর্ষণীয় লুকিং, মাইলেজ এবং বিক্রয়োত্তর সেবা সব মিলিয়ে বাইকটি চলছে দেশের রাস্তায়। কি ওয়ের দু’টি মডেল বাংলাদেশে পাওয়া যাচ্ছে। ১০০ সিসি এবং ১২৫ সিসি এই দুই সেগমেন্টে বাইকগুলো পাওয়া যাচ্ছে। আরও একটি নতুন মডেলের বাইক আর কে এস ১৫০ ডিসেম্বরের শুরুতে বাংলাদেশের বাজারে পাওয়া যাবে বলে জানিয়েছেন স্পিডোজ লিমিটেড বাংলাদেশের ডিএমডি সৌদ জামান খান। স্পিডোজ লিমিটেড আর কে এস ১২৫ সিসিতে দিচ্ছে ১০ হাজার টাকারও বেশি ছাড়! আর কে এস ১২৫ বাইকটির মূল্য ছিলো এক লক্ষ ৪৮ হাজার ৫০০ টাকা। বিআরটিসিতে বাইকটির নিবন্ধন…

Review Overview

User Rating: 4.75 ( 1 votes)

ইটালির স্বনামধন্য বাইক নির্মাতা প্রতিষ্ঠান বেনেলির ডিজাইনে তৈরি কিওয়ে আরকেএস১২৫ সিসির বাইকটি ইতোমধ্যে বাইকার্সদের মন জয় করেছে। আকর্ষণীয় লুকিং, মাইলেজ এবং বিক্রয়োত্তর সেবা সব মিলিয়ে বাইকটি চলছে দেশের রাস্তায়।

ছাড়ের সুযোগ নিয়ে কিনুন আরকেএস ১২৫

কি ওয়ের দু’টি মডেল বাংলাদেশে পাওয়া যাচ্ছে। ১০০ সিসি এবং ১২৫ সিসি এই দুই সেগমেন্টে বাইকগুলো পাওয়া যাচ্ছে। আরও একটি নতুন মডেলের বাইক আর কে এস ১৫০ ডিসেম্বরের শুরুতে বাংলাদেশের বাজারে পাওয়া যাবে বলে জানিয়েছেন স্পিডোজ লিমিটেড বাংলাদেশের ডিএমডি সৌদ জামান খান। স্পিডোজ লিমিটেড আর কে এস ১২৫ সিসিতে দিচ্ছে ১০ হাজার টাকারও বেশি ছাড়!

আর কে এস ১২৫ বাইকটির মূল্য ছিলো এক লক্ষ ৪৮ হাজার ৫০০ টাকা। বিআরটিসিতে বাইকটির নিবন্ধন মূল্য ছিলো ২৪ হাজার টাকা। সবমিলিয়ে বাইকটি রাস্তায় চালানোর উপযোগী করতে খরচ হতো এক লক্ষ ৭২ হাজার টাকা।

বাইক নিবন্ধনে উদ্বুদ্ধ করার জন্য স্পিডোজ লিমিটেড দিচ্ছে আকর্ষণীয় অফার।  কোন গ্রাহক যদি এই বাইকটি বিআরটিসি নিবন্ধন মূল্যসহ কিনতে চান, তিনি পাবেন ১০ হাজার টাকারও বেশি ছাড়!  সে ক্ষেত্রে বাইকের দাম হবে রেজিস্ট্রেশন মূল্য সহ এক লক্ষ ৬১ হাজার ৫০০ টাকা।

এই অফার বিজয় দিবস পর্যন্ত চলবে।

About শুভ্র সেন

সবাইকে শুভেচ্ছা । আমি শুভ্র,একজন বাইকপ্রেমী । ছোটবেলা থেকেই মোটরসাইকেলের প্রতি আমার তীব্র আগ্রহ রয়েছে । যখন আমি আমার বাড়ির আশেপাশে কোন মোটরসাইকেলের ইঞ্জিনের শব্দ শুনতে পেতাম, আমি তৎক্ষণাৎ মোটরসাইকেলটি দেখার জন্য ছুটে যেতাম ।২ বছর ধরে গবেষণা ও পরিকল্পনার পর আমি এই ব্লগটি তৈরী করি । আমার লক্ষ্য হল বাইক ও বাইক চালানো সম্পর্কে বাংলাদেশের মানুষের কাছে সঠিক তথ্য পৌঁছে দেয়া । সবসময় নিরাপদে বাইক চালান । আপনার বাইক চালানো শুভ হোক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: সকল লেখা সুরক্ষিত !!