রোডমাস্টার মোটরসাইকেল ক্যাশব্যাক অফার!! রোডমাস্টার মোটরসাইকেলে চলছে বিশাল ডিসকাউন্ট!

রোডমাস্টার মোটরস তাদের ৬টি মোটরসাইকেলে একমাসব্যাপি ক্যাশব্যাক অফার চালু করেছে! এই ক্যাশব্যাক অফার চলবে আগামী ১লা নভেম্বর থেকে ৩০শে নভেম্বর পর্যন্ত এবং এই ডিসকাউন্ট অফারটি সারা বাংলাদেশে রোডমাস্টার মটরসাইকেল এর সকল শোরুমে পাওয়া যাবে। রোডমাস্টার মোটরস লিমিটেড বাংলাদেশের নিজস্ব একটি মোটরসাইকেল কোম্পানি। তাদের সবচাইতে জনপ্রিয় বাইক রোডমাস্টার প্রাইম সকলের নিকট খুবই লোভনীয় একটি বাইক। রোডমাস্টার প্রাইম ৮০ সিসি মোটরসাইকেল এর বর্তমান বিক্রয়মূল্য হচ্ছে ৬৪,৯০০ টাকা, যা একে বাংলাদেশের সকল মোটরসাইকেল এর মধ্যে অন্যতম সস্তা মোটরসাইকেল হিসেবে প্রতিষ্ঠিত করেছে। রোডমাস্টার প্রাইম মূলত একটি কমিউটিং মোটরসাইকেল যা অনায়াসেই দুজন মানুষকে বহন করতে পারে। বাইকটিতে এলয় হুইল, সেলফ স্টার্টার এবং অন্যতম জনপ্রিয় ফিচার,…

Review Overview

User Rating: Be the first one !

রোডমাস্টার মোটরস তাদের ৬টি মোটরসাইকেলে একমাসব্যাপি ক্যাশব্যাক অফার চালু করেছে! এই ক্যাশব্যাক অফার চলবে আগামী ১লা নভেম্বর থেকে ৩০শে নভেম্বর পর্যন্ত এবং এই ডিসকাউন্ট অফারটি সারা বাংলাদেশে রোডমাস্টার মটরসাইকেল এর সকল শোরুমে পাওয়া যাবে।

roadmaster discount offer

রোডমাস্টার মোটরস লিমিটেড বাংলাদেশের নিজস্ব একটি মোটরসাইকেল কোম্পানি। তাদের সবচাইতে জনপ্রিয় বাইক রোডমাস্টার প্রাইম সকলের নিকট খুবই লোভনীয় একটি বাইক। রোডমাস্টার প্রাইম ৮০ সিসি মোটরসাইকেল এর বর্তমান বিক্রয়মূল্য হচ্ছে ৬৪,৯০০ টাকা, যা একে বাংলাদেশের সকল মোটরসাইকেল এর মধ্যে অন্যতম সস্তা মোটরসাইকেল হিসেবে প্রতিষ্ঠিত করেছে।

রোডমাস্টার প্রাইম মূলত একটি কমিউটিং মোটরসাইকেল যা অনায়াসেই দুজন মানুষকে বহন করতে পারে। বাইকটিতে এলয় হুইল, সেলফ স্টার্টার এবং অন্যতম জনপ্রিয় ফিচার, মোবাইল ফোন চার্জার রয়েছে। বাইকটির এনালগ স্পীডোমিটার স্পীড, আরপিএম, এবং ব্যাটারী চার্জ প্রদর্শন করে। বাইকটিতে ডিজিটাল গিয়ার চেঞ্জ ইন্ডিকেটর রয়েছে।

রোডমাস্টার মোটরসাইকেল

রোডমাস্টার সম্প্রতি বাংলাদেশে দুটি নতুন বাইক লঞ্চ করেছে। এদের মধ্যে একটি বাইক হচ্ছে রোডমাস্টার ভেলোসিটি। এটি একটি ১০০ সিসি কমিউটার বাইক যা অতি সম্প্রতি টীম বাইকবিডি টেস্ট রাইড রিভিউ করেছে। বাইকটিতে ফুল ডিজিটাল স্পীডোমিটার রয়েছে এবং এতে আরো অসংখ্য ফিচার রয়েছে  যা এই প্রাইজ রেঞ্জের ইন্ডিয়ান মোটরসাইকেলগুলোতে নেই।

রোডমাস্টার র‍্যাপিডো

রোডমাস্টার মোটরস আরেকটি বাইক লঞ্চ করেছে, সেটা হচ্ছে রোডমাস্টার র‍্যাপিডো। এই বাইকটি গত অক্টোবর, ২০১৭ তে লঞ্চ করা হয়েছে, এবং ইতিমধ্যেই বাইকটি সকলের মাঝে জনপ্রিয় হয়ে উঠেছে। রোডমাস্টার র‍্যাপিডো বাইকটিতে সিবিএস ব্রেকিং সিস্টেম দেয়া হয়েছে যা বাংলাদেশের মোটরসাইকেল মার্কেট এর জন্য নতুন একটি ফিচার এবং এটা বাইকের সেফটি বৃদ্ধি করে।

রোডমাস্টার র‍্যাপিডো সম্পর্কে বিস্তারিত দেখতে এখানে ক্লিক করুন

রোডমাস্টার মোটরসাইকেলস ক্যাশব্যাক অফার এর অন্তর্ভূক্ত বাইকগুলোর প্রাইজ লিস্ট:

মডেল

অরিজিনাল প্রাইজ ডিসকাউন্ট ৩০শে নভেম্বর পর্যন্ত বিক্রয়মূল্য
প্রাইম ৮০সিসি ৬৪,৯০০ ডিসকাউন্ট নেই

৬৪,৯০০

ভেলোসিটি ১০০সিসি

১,০৯,৯০০ ৮,০০০ ১,০১,৯০০
র‍্যাপিডো ১৫০সিসি ১,৬৮,৯০০ ১৫,০০০

১,৫৩,৯০০

ডিলাইট ১০০সিসি

৯৪,৯০০ ৫,০০০ ৮৯,৯০০
স্প্রাউট ১০০সিসি ৯২,৯০০ ৫,০০০

৮৭,৯০০

প্লাইট ১০০সিসি

৯৫,৯০০ ৫,০০০ ৯০,৯০০
রেক্স ৮০সিসি ৮০,৯০০ ১০,০০০

৭০,৯০০

ক্যাশব্যাক অফার

গত দুইমাস ধরে বাংলাদেশের বিভিন্ন মোটরসাইকেল কোম্পানি তাদের বাইকের বিক্রয়মূল্য কমাচ্ছে, ডিসকাউন্ট দিচ্ছে বা ক্যাশব্যাক অফার দিচ্ছে। এটা শুরু হয়েছিলো বাজাজ এর মাধ্যেম, পরবর্তীতে টিভিএস, হিরো, সুজুকি এবং এখন রোডমাস্টারও তাদের বাইকের বিক্রয়মূল্য কমালো। আমরা আশা করছি আরো বাইক কোম্পানি তাদের মোটরসাইকেল এর দাম কমাবে এবং যেকোন কোম্পানির দাম কমানোর সংবাদ পাবার সাথে সাথে আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করবো।

আর্টিকেলটি ইংরেজিতে পড়তে ক্লিক করুন

About আহমেদ স্বজন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*