মিরপুরে নতুন থ্রিএস সেন্টার – ক্রিসেন্ট এন্টারপ্রাইজ এর উদ্বোধন করলো ইয়ামাহা মোটরসাইকেল

এসিআই মোটরস সম্প্রতি মিরপুরে তাদের নতুন থ্রিএস সেন্টার উদ্বোধন করেছে। এই থ্রিএস সেন্টারটি অর্থাৎ ক্রিসেন্ট এন্টারপ্রাইজ মিরপুর ৬০ ফিট রোডে অবস্থিত।  এ সি আই মটরস লিমিটেড বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেল এবং এর খুচরা যন্ত্রাংশের এক মাত্র ডিস্ট্রিবিউটর। বর্তমানে সারাদেশে এর ৩৭ টির ও বেশি থ্রিএস ডিলার পয়েন্ট রয়েছে। গত ১৮ জানুয়ারী ২০১৮ এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে মিরপুর এ উদ্বোধন হল ক্রিসেন্ট এন্টারপ্রাইজ এর এর  নতুন শোরুম । স্থান পরিবর্তন করে পূর্বের থেকে আরও বড় পরিসরে যাত্রা শুরু করা নতুন এই শো-রুমটির সেলস ও সার্ভিস মিলিয়ে মোট আয়তন ৩৭০০ বর্গফুট , যাতে রয়েছে ৮ টি সার্ভিস বে । পূর্বের থেকে আরও বেশি…

Review Overview

User Rating: Be the first one !

এসিআই মোটরস সম্প্রতি মিরপুরে তাদের নতুন থ্রিএস সেন্টার উদ্বোধন করেছে। এই থ্রিএস সেন্টারটি অর্থাৎ ক্রিসেন্ট এন্টারপ্রাইজ মিরপুর ৬০ ফিট রোডে অবস্থিত।  এ সি আই মটরস লিমিটেড বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেল এবং এর খুচরা যন্ত্রাংশের এক মাত্র ডিস্ট্রিবিউটর। বর্তমানে সারাদেশে এর ৩৭ টির ও বেশি থ্রিএস ডিলার পয়েন্ট রয়েছে।

ক্রিসেন্ট এন্টারপ্রাইজ

গত ১৮ জানুয়ারী ২০১৮ এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে মিরপুর এ উদ্বোধন হল ক্রিসেন্ট এন্টারপ্রাইজ এর এর  নতুন শোরুম । স্থান পরিবর্তন করে পূর্বের থেকে আরও বড় পরিসরে যাত্রা শুরু করা নতুন এই শো-রুমটির সেলস ও সার্ভিস মিলিয়ে মোট আয়তন ৩৭০০ বর্গফুট , যাতে রয়েছে ৮ টি সার্ভিস বে । পূর্বের থেকে আরও বেশি গ্রাহক সেবা দেওয়ার লক্ষেই তাদের এই স্থান পরিবর্তন শো-রুমটির নতুন ঠিকানা ৩/৮ উত্তর পীরেরবাগ, ৬০ ফিট মেইন রোড, মিরপুর- ২, ঢাকা ১২১৬। ক্রিসেন্ট এন্টারপ্রাইজ এর নতুন এই শো-রুম এর মাধ্যমে এ সি আই মটরস গ্রাহক সেবা প্রদানে আর এক ধাপ এগিয়ে গেল।

yamaha motorcycle showrooms in bangladesh 2018

শো-রুমটির উদ্বোধন করেন জনাব ডঃ এফ এইচ আনসারী,ম্যানেজিং ডিরেক্টর, এ সি আই মটরস্ এবং বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের স্পিড স্টার তাসকিন আহমেদ।অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জনাব কুমামতো কেইচি, সিনিয়র সুপারভাইজর,ইয়ামাহা মটর কর্পোরেশন লিমিটেড ,জাপান এবং এ সি আই মটরস ও ইয়ামাহা এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

yamaha bike price in bd 2018

ক্রিসেন্ট এন্টারপ্রাইজ ইয়ামাহা মটরসাইকেল এর নতুন কোন ডিলার নয়। তারা ঢাকা শহরে ইয়ামাহা মোটরসাইকেল প্রথম ডিলারদের মধ্যে অন্যতম। অতীতে ক্রিসেন্ট মোটরস মিরপুর, কাজিপাড়াতে অবস্থিত ছিলো, তবে সেখানে বর্ষাকালে খারাপ ড্রেইনেজ সিস্টেম এর কারনবশত তারা তাদের বর্তমান অবস্থান, মিরপুর ৬০ ফিট রোডে রিলোকেট করে।

২০১৮ সালের শুরুতেই অনেক মোটরসাইকেল কোম্পানি তাদের বাইকের দাম কমিয়েছে, এবং সেই ধারাবাহিকতায় ইয়ামাহা মোটরসাইকেলও তাদের বাইকের মূল্যহ্রাস করেছে।

ইয়ামাহা মোটরসাইকেল এর হ্রাসকৃত মূল্য এর জন্য এখানে ক্লিক করুন

crescent enterprise

ইয়ামাহা এর নতুন থ্রিএস সেন্টার – ক্রিসেন্ট এন্টারপ্রাইজ এর ঠিকানাঃ

ক্রিসেন্ট এন্টারপ্রাইজ

৩/৮ উত্তর পীরবাগ, ৬০ ফিট মেইন রোড

মিরপুর ২, ঢাকা।

আমরা আশা করবো নিজেদের নতুন থ্রিএস সেন্টার এর মাধ্যমে ইয়ামাহা মোটরসাইকেল বাংলাদেশ এর বাইকারদের কাছে আরো সহজে বাইক ও সেবা পৌঁছে দিতে পারবে। আমরা আশা করবো খুব শীঘ্রই বাংলাদেশের প্রতিটি প্রান্তের বাইকপ্রেমীরাও যাতে ইয়ামাহা থ্রিএস সেন্টার এর সুবিধা লাভ করতে পারে।

--

About আহমেদ স্বজন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*