টিভিএস স্ট্রাইকার ১২৫ মোটরসাইকেল এর ব্র্যান্ড এম্বাসাডর হলেন ক্রিকেটার সাব্বির রহমান

বাংলাদেশে দ্রুত অগ্রসরমান মোটরসাইকেল এসেম্বলিং প্রতিষ্ঠান টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড এর টিভিএস স্ট্রাইকার মোটরসাইকেল এর ব্র্যান্ড এম্বাসাডর হিসেবে চুক্তিবদ্ধ হলে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটসম্যান সাব্বির রহমান। গত ১১ই অক্টোবর রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও-এ এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড এর পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক জনাব যে একরাম হুসেইন, এবং প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব বিপ্লব কুমার রায়। চুক্তি অনুযায়ী, এখন থেকে টিভিএস স্ট্রাইকার মোটরসাইকেল বিপননের জন্য সাব্বির রহমান আগামী এক বছর ব্র্যান্ড এম্বাসাডর হিসেবে কাজ করবেন। টিভিএস স্ট্রাইকার ১২৫ এর বর্তমান বিক্রয়মূল্য এই অনুষ্ঠানে আয়োজিত মিডিয়া লঞ্চিং অনুষ্ঠানে উপস্থিত টিভিএস…

Review Overview

User Rating: 4.85 ( 1 votes)

বাংলাদেশে দ্রুত অগ্রসরমান মোটরসাইকেল এসেম্বলিং প্রতিষ্ঠান টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড এর টিভিএস স্ট্রাইকার মোটরসাইকেল এর ব্র্যান্ড এম্বাসাডর হিসেবে চুক্তিবদ্ধ হলে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটসম্যান সাব্বির রহমান। গত ১১ই অক্টোবর রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও-এ এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

tvs stryker price in bangladesh 2017

এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড এর পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক জনাব যে একরাম হুসেইন, এবং প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব বিপ্লব কুমার রায়। চুক্তি অনুযায়ী, এখন থেকে টিভিএস স্ট্রাইকার মোটরসাইকেল বিপননের জন্য সাব্বির রহমান আগামী এক বছর ব্র্যান্ড এম্বাসাডর হিসেবে কাজ করবেন।

টিভিএস স্ট্রাইকার ১২৫ এর বর্তমান বিক্রয়মূল্য

টিভিএস স্ট্রাইকার

এই অনুষ্ঠানে আয়োজিত মিডিয়া লঞ্চিং অনুষ্ঠানে উপস্থিত টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক যে একরাম হুসেইন সাব্বির রহমান কে টিভিএস স্ট্রাইকার ১২৫ এর ব্র্যান্ড এম্বাসেডর করায় তার অনুভূতির কতঘা ব্যক্ত করে বলেন “গত ফেব্রুয়ারী ২০১৬ তে আমরা প্রথম টিভিএস স্ট্রাইকার ১২৫ বাংলাদেশে বাজারজাত করি। স্বল্পতম সময়ের মধ্যে এই টু হুইলার বাইকটি দেশের মানুষের কাছে প্রচুর জনপ্রিয় হয়ে উঠেছে। TVS Stryker  এর সাথে ক্রিকেটার সাব্বির রহমান এর এই যৌথ পথচলা নিঃসন্দেহে একটি গুরুত্বপূর্ন ব্যাপার।“

TVS Stryker এর টিম বাইকবিডি ভিজুয়াল রিভিউ

tvs stryker brand ambassador

টিভিএস মোটর কোম্পানি এর আন্তর্জাতিক ব্যবসা বিভাগের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জনাব দিলীপ বলেন “স্ট্রাইকার ১২৫  একটি স্টাইলিশ মোটরসাইকেল যেটি একইসাথে জ্বালানি সাশ্রয়ী এবং সর্বোচ্চ পারফর্মেন্স নিশ্চিত করে। তাই একে অল-রাউন্ডার বাইক বলা যায়। সাব্বির রহমানের মতো একজন স্টাইলিশ, প্রতিশ্রুতিশীল এবং নির্ভরযোগ্য অল-রাউন্ডারকে এমন একটি মোটরসাইকেল এর ব্র্যান্ড এম্বাসাডর করতে পারায় আমরা আনন্দিত।

এ প্রসঙ্গে সাব্বির রহমান বলেন, “বাজারের সেরা একটি পন্য যেটি একইসাথে উদ্ভাবনী, প্রযুক্তিগতবভাবে ভালো, ইউজার ফ্রেন্ডলি এবং স্টাইলিশ তেমন একটি পন্যের সাথে যুক্ত হতে পারাটা আমার কাছে খুবই সম্মানের। টিভিএস স্ট্রাইকার ১২৫ একটি সময়োপযোগী মোটরসাইকেল যা বাংলাদেশের তরুনদের স্টাইলিশ জীবনের প্রতিচ্ছবি হয়ে উঠবে।

tvs stryker 125

১,৩৭,৫০০ টাকা বিক্রয়মূল্যের স্ট্রাইকার ১২৫ মোটরসাইকেলটি টিভিএস এর সকল শোরুমে পাওয়া যাচ্ছে। ইকো থ্রাস্ট ইঞ্জিন প্ল্যাটফর্মের টিভিএস স্ট্রাইকার ১২৫ বাইকে রয়েছে ৮.১ কিলোওয়াট শক্তি এবং ১০.৮ নিউটন মিটার টর্ক। বাইকটির কোম্পানি ক্লেইম মাইলেজ হচ্ছে ৬৭ কিলোমিটার প্রতি লিটার যা অন্যতম সর্বোচ্চ।

আশা করি টিভিএস স্ট্রাইকার ১২৫ এর ব্র্যান্ড এম্বাসাডর হিসেবে সাব্বির রহমান বাইকটিকে আরো বেশি জনপ্রিয় করতে ভূমিকা রাখবেন।

About আহমেদ স্বজন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: সকল লেখা সুরক্ষিত !!