শীঘ্রই আসছে – ঢাকা বাইক শো ২০১৭

ঢাকা বাইক শো ২০১৭ আগামী ২৩ – ২৫শে মার্চ, ২০১৭ তে আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র, বসুন্ধরায় অনুষ্ঠিত হবে। সম্পূর্ন অনুষ্ঠানটি আয়োজন করেছে CEMS Global, যারা বাংলাদেশের অন্যতম বৃহত্তম ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি। এছাড়াও আমরা অত্যান্ত আনন্দের সাথে সকলকে জানাচ্ছি যে, বাইকবিডি এই ঢাকা বাইক শো ২০১৭ এর অফিশিয়াল মিডিয়া পার্টনার হিসেবে যুক্ত থাকবে। সম্প্রতি বাইকবিডি SIAM দ্বারা আয়োজিত ইন্দো-বাংলা অটোমোটিভ শো – ২০১৭ তে মিডিয়া পার্টনার হিসেবে যুক্ত ছিলো এবং আয়োজনটি আশাতীতভাবে সম্পন্ন হয়। আমরা চাই অসাধারনত্বের এই ধারাবাহিকতা যাতে এই ঢাকা বাইক শো ২০১৭ তেও বজায় থাকে। CEMS Global গত ২০০৩ সাল থেকে ঢাকা মোটর শো আয়োজন করে আসছে , তবে…

Review Overview

User Rating: Be the first one !

ঢাকা বাইক শো ২০১৭ আগামী ২৩ – ২৫শে মার্চ, ২০১৭ তে আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র, বসুন্ধরায় অনুষ্ঠিত হবে। সম্পূর্ন অনুষ্ঠানটি আয়োজন করেছে CEMS Global, যারা বাংলাদেশের অন্যতম বৃহত্তম ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি। এছাড়াও আমরা অত্যান্ত আনন্দের সাথে সকলকে জানাচ্ছি যে, বাইকবিডি এই ঢাকা বাইক শো ২০১৭ এর অফিশিয়াল মিডিয়া পার্টনার হিসেবে যুক্ত থাকবে। সম্প্রতি বাইকবিডি SIAM দ্বারা আয়োজিত ইন্দো-বাংলা অটোমোটিভ শো – ২০১৭ তে মিডিয়া পার্টনার হিসেবে যুক্ত ছিলো এবং আয়োজনটি আশাতীতভাবে সম্পন্ন হয়। আমরা চাই অসাধারনত্বের এই ধারাবাহিকতা যাতে এই ঢাকা বাইক শো ২০১৭ তেও বজায় থাকে।

CEMS Global গত ২০০৩ সাল থেকে ঢাকা মোটর শো আয়োজন করে আসছে , তবে এবার তারা তৃতীয়বারের মতো ঢাকা বাইক শো আয়োজন করতে যাচ্ছে। ঢাকা বাইক শো ২০১৭ এর ভেন্যুতেই তারা বাইকের পাশাপাশি গাড়ি ও কমার্শিয়াল ভেহিকেল এর প্রদর্শনী এবং স্পেয়ার পার্টস শো আয়োজন করবেন। প্রতিটি প্রদর্শনী আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের আলাদা আলাদা হলে আয়োজিত হবে , তবে কমার্শিয়াল ভেহিকেল অর্থাৎ ট্রাক, বাস, ইত্যাদি এর বড় আকারের কারনে এদের প্রদর্শনী বাইরের ফাকা স্থানে ছাউনির নিচে করা হবে।

ঢাকা বাইক শো ২০১৭

বাইকবিডি ঢাকা বাইক শো ২০১৭ এর অফিশিয়াল মিডিয়া পার্টনার। অতীতে আমরা বাংলাদেশ ইভেন্ট ম্যানেজমেন্ট সার্ভিস আয়োজিত ঢাকা মোটরবাইক শো ২০১৪ তে মিডিয়া পার্টনার হিসেবে সংযুক্ত ছিলাম । CEMS Global শুধু বাংলাদেশেই নয়, বরং আমেরিকা, ইন্ডিয়া, সিঙ্গাপুর সহ বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে রয়েছে। আশা করা যায় আমরা উভয়ে মিলে ঢাকা বাইক শো ২০১৭ কে আশাতীতভাবে সফল করতে সক্ষম হবো।

ঢাকা বাইক শো ২০১৬ এর ভিডিও

বিভিন্ন দেশে বাইক শো হচ্ছে এমন একটি প্ল্যাটফর্ম যেখানে বিভিন্ন বাইক কোম্পানি তাদের নতুন বাইকগুলো এবং বাইক সম্পর্কিত বিভিন্ন আইডিয়া সকলের সাথে শেয়ার করে। এছাড়াও, বিভিন্ন কোম্পানি বাইক শো তে তাদের নতুন বাইক লঞ্চ করে। এবং, বেশিরভাগ সময়েই দেখা যায় যে বাইক কোম্পানিগুলো বাইক শো তে তাদের বাইক বা বাইক সম্পর্কিত প্রোডাক্ট এর ওপর বড় ধরনের ডিসকাউন্ট বা বিভিন্নরকমের অফার প্রদান করে। কাজেই , কেউ যদি আগামী কয়েক মাসে একটি মোটরসাইকেল কেনার পরিকল্পনা করে থাকেন , তবে ঢাকা বাইক শো ২০১৭ হতে পারে তার জন্য তার কাঙ্খিত বাইক কেনার জন্য সেরা সময়।

bike show

এছাড়াও ঢাকা বাইক শো ২০১৭ এর আরেকটি সুবিধা হচ্ছে এখানে একই ছাদের নিচে বিভিন্ন বাইক কোম্পনি তাদের বাইক প্রদর্শন করবে – ফলে সকলেই তাদের পছন্দের বাইকগুলো খুব সহজেই তূলনা করে নিজের জন্য সেরা বাইকটি পছন্দ করতে পারবে। আমরা , টীম বাইকবিডি  মেলার প্রতিদিনের সকল তথ্য ও ছবি সকলের কাছে আমাদের ওয়েবসাইট, ফেসবুক পেইজ এবং ফেসবুক গ্রুপ এর মাধ্যমে সকলের কাছে ক্রমাগত পৌছে দেবো।

ঢাকা বাইক শো ২০১৭ তে সকল কোম্পানির সকল অফার, ডিসকাউন্ট, নতুন বাইক , তাদের দাম ও বিস্তারিতসহ বাইক শো তে ঘটে যাওয়া সকলকিছুর ছবি ও বর্ননা আমরা আমাদের ওয়েবসাইট এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের মাধ্যমে সারাদেশের সকলের কাছে ক্রমাগত পৌছে দেবো। এছাড়াও আমরা ঢাকা বাইক শো ২০১৭ তে বাইকবিডির স্টলে অফিশিয়াল বাইকবিডি স্টিকার বিতরন করবো।

ঢাকা বাইক শো ২০১৭ তে আনুমানিক ৪০ থেকে ৪৫ টি প্যাভিলিয়ন থাকবে যার বেশিরভাগই হবে বিভিন্ন মোটরসাইকেল কোম্পানির। মোটরসাইকেল কোম্পানি বাদেও সেখানে বেশকিছু কোম্পানি থাকবে যারা নিজস্ব ব্র্যান্ডের ইঞ্জিন অয়েল, ব্যাটারী, টায়ার, হেলমেট, ও বিভিন্ন বাইক এক্সেসরিজ এর প্রচার চালাবে ও এগুলোর ওপর ডিসকাউন্ট প্রদান করবে। নিচের লিস্টে কিছু বাইক ও এক্সেসরিজ কোম্পানির নাম দেয়া হলো যারা আমাদের কনফার্ম করেছে যে তারা ঢাকা বাইক শো ২০১৭ তে অংশ নেবে –

অংশ নেয়া মোটরসাইকেল কোম্পনিসমূহ তারা যেসকল ব্র্যান্ডের প্রদর্শনী করবে
র‍্যাংকন মোটরবাইক লিমিটেড সুজুকি (Suzuki)
রেস গ্লোবাল হিয়োসাং, সিএফ মোটো, জিএসআর (Hyosung, CF Moto,  GSR)
রাসেল ইন্ডাস্ট্রীজ লিমিটেড লিফান (Lifan)
স্পীডোজ লিমিটেড কিওয়ে (Keeway)
নিউ গ্রামীন মোটরস এইচ পাওয়ার (H Power)
কর্নফুলি মোটরস হাউজুয়ে (Haojue)
গুডহুইল মোটরস এভাটার (Avatar)
বাইক মিউজিয়াম এসওয়াইএম (SYM)
এটলাস বাংলাদেশ এটলাস জংশেন (Atlas Zongshen)
পাওয়ার & এনার্জি ইন্টারন্যাশনাল অজানা ব্র্যান্ড

 

ঢাকা বাইক শো ২০১৭ এর শিডিউল

তারিখঃ ২৩, ২, এবং ২৫শে মার্চ, ২০১৭ (বৃহঃপতিবার, শুক্রবার, এবং শনিবার)

স্থানঃ  ঢাকা, বাংলাদেশ

ভেন্যুঃ আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র, বসুন্ধরা (হল – ২ , রাজদর্শন)

[International Convention Centre City Bashundhara Kuril]

সময়কালঃ  সকাল ১০:৩০ থেকে রাত ০৮:৩০

প্রবেশমূল্যঃ এখনো অফিশিয়ালি ঘোষনা করা হয়নি

About আহমেদ স্বজন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Sign up to our newsletter!


error: সকল লেখা সুরক্ষিত !!