ঢাকা বাইক শো ২০১৮ অনুষ্ঠিত হতে যাচ্ছে মার্চে

আগামী মার্চ ২০১৮ সিইএমএস গ্লোবাল কর্তৃক আয়োজিত হতে যাচ্ছে ঢাকা বাইক শো ২০১৮। তিন দিন ব্যাপী এই ইভেন্টটি অনুষ্ঠিত হবে পূর্বাচল ৩০০ ফিট এলাকা অবস্থিত কুড়িলের আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরাতে। ঢাকা বাইক শো ২০১৮ অনলাইন পার্টনার হিসেবে বাইকবিডির নাম ঘোষণা করা হয়েছে। সিইএমএস গ্লোবাল ২০০৪ সাল থেকে ঢাকা মোটর শোটি আয়োজন করে আসছে এবং এই ৪র্থ বারের মত বাংলাদেশে ঢাকা বাইক শোর আয়োজন করতে যাচ্ছে। ঢাকা বাইক শোর পাশাপাশি কার শো, বাণিজ্যিক যানবাহন এবং যন্ত্রাংশের জন্য আলাদা জোনও থাকবে। এবার ঢাকা বাইক শো ২০১৮ অনললাইন পার্টনার যাচ্ছে বাইকবিডি, এর আগে বাংলাদেশ ইভেন্ট ম্যানেজমেন্ট সার্ভিসেস (বিডিএমইএস) দ্বারা পরিচালিত ঢাকা মোটরবাইক শো…

Review Overview

User Rating: 2.5 ( 2 votes)

আগামী মার্চ ২০১৮ সিইএমএস গ্লোবাল কর্তৃক আয়োজিত হতে যাচ্ছে ঢাকা বাইক শো ২০১৮। তিন দিন ব্যাপী এই ইভেন্টটি অনুষ্ঠিত হবে পূর্বাচল ৩০০ ফিট এলাকা অবস্থিত কুড়িলের আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরাতে। ঢাকা বাইক শো ২০১৮ অনলাইন পার্টনার হিসেবে বাইকবিডির নাম ঘোষণা করা হয়েছে।

dhaka bike show 2018 ঢাকা বাইক শো ২০১৮

সিইএমএস গ্লোবাল ২০০৪ সাল থেকে ঢাকা মোটর শোটি আয়োজন করে আসছে এবং এই ৪র্থ বারের মত বাংলাদেশে ঢাকা বাইক শোর আয়োজন করতে যাচ্ছে। ঢাকা বাইক শোর পাশাপাশি কার শো, বাণিজ্যিক যানবাহন এবং যন্ত্রাংশের জন্য আলাদা জোনও থাকবে।

এবার ঢাকা বাইক শো ২০১৮ অনললাইন পার্টনার যাচ্ছে বাইকবিডি, এর আগে বাংলাদেশ ইভেন্ট ম্যানেজমেন্ট সার্ভিসেস (বিডিএমইএস) দ্বারা পরিচালিত ঢাকা মোটরবাইক শো ২০১৪ অনলাইন পার্টনার হিসেবে ছিল বাইকবিডি। গত বছর বাইকবিডি ইন্দো বাংলা অটোমেটিক শো, ঢাকা বাইক শো ২০১৭ অনলাইন পার্টনার ছিল এবং সেই সাথে ঢাকা বাইক কার্নিভ্যাল ২০১৭ এরও আয়োজক ছিল।

team bikebd at siam 2017 dhaka bike show 2018

বাইক শো এমন একটি ইভেন্ট যেখানে বেশিরভাগ কোম্পানি তাদের আসন্ন মোটরসাইকেল গুলোর প্রদর্শনী করে, বিক্রি করার থেকে বেশি এই সময়টাতে তারা তাদের পণ্যগুলির ব্র্যান্ডিং সম্পর্কে আরো মনোযোগ আকর্ষন করে।এই বছর ঢাকা বাইক শো ২০১৮ আমরা কিছু আকর্ষণীয় নতুন মোটরসাইকেল এবং স্কুটারের লঞ্চ দেখতে পাবো। কিছু কোম্পানি তাদের পণ্যগুলিতে বিশেষ ডিসকাউন্টও দিতে পারে যা কিছু বাইকারদের কম দামে তাদের প্রিয় মোটরসাইকেল পেতে সাহায্য করবে।

>> BikeBD On Dhaka Bike Carnival <<

৪র্থ ঢাকা বাইক শো সম্পর্কে আরেকটি ভাল জিনিস হল একই জায়গায় অনেক বাইক কোম্পানি একত্রিত থাকবে, তাই বিভিন্ন পণ্য থেকে আপনার পছন্দের পণ্যটি বেছে নেওয়ার সুযোগ পাবেন। আমাদের টিম বাইকবিডি এই ইভেন্ট এ সম্পূর্ণ ৩ দিন উপস্থিত থাকবে আর আমাদের ওয়েবসাইট, ইউটিউব চ্যানেল, ফেসবুক পেজ এবং ফেসবুক গ্রুপের মাধ্যমে ৪র্থ ঢাকা বাইক শোটি দেখাবে এবং শো থেকে সর্বশেষ সমস্ত অফার এবং ঘটনাগুলি অন্তর্ভুক্ত করবে যেখানে থাকবে কিছু নতুন বাইকের লঞ্চ। এছাড়াও আমাদের স্টলে আসা সকল বাইকারদের স্টিকার বিতরণ করা হবে।

bike show 2017

এখন পর্যন্ত নিম্নোক্ত মোটরসাইকেল কোম্পানিগুলি ঢাকা বাইক শো ২০১৮ এ অংশগ্রহণের জন্য সম্মত হয়েছেঃ

1.     Speeddoz- Keeway

2.     Motorcycle World Limited – Aprilia KTM & GPX

3.     Rasel Indrustries Limited- Lifan

4.     Asian Motorbike Limited- Brand to be announced

5.     TVS Automobile Limited –TVS

6.     Uttara Motors Limited- Bajaj

7.     Bangladesh Honda Private Limited – Honda

8.     New Grameen Motors Limited- H power, Loncin

9.     Genesys Auto- Speeder

bangladesh bikers database

আমরা এখনও আশা করছি যে আরও কিছু মোটরসাইকেল কোম্পানি যোগ দেবে এবং এর পাশাপাশি কিছু মোটরসাইকেল এক্সেসরিজ সরবরাহকারী সংস্থা গুলো থাকবে যারা ঢাকা বাইক শো ২০১৮ তে অংশগ্রহণ করবে। এছাড়া আমাদের বাইকবিডির পক্ষ থেকে আগত সবার জন্য রয়েছে কিছু সারপ্রাইজ। আরও বিস্তারিত জানতে চোখ রাখুন আমাদের ওয়েবসাইটে।

--

About Arif Raihan opu

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*