হোন্ডা ওয়েভ আলফা বাইকে ফ্রি রেজিস্ট্রেশন অফার দিচ্ছে হোন্ডা বাংলাদেশ!

হোন্ডা বাংলাদেশ লিমিটেড তাদের অন্যতম জনপ্রিয় মডেল হোন্ডা ওয়েভ আলফা বাইকে দিচ্ছে ফ্রি রেজিস্ট্রেশন অফার! তাদের এই ফ্রি রেজিস্ট্রেশন অফার সারাদেশে হোন্ডা বাংলাদেশ এর সকল ডিলার এর নিকট থেকে পাওয়া যাবে। হোন্ডা ওয়েভ আলফা একটি মোপেড বা কাব বাইক যেটা ডিজাইন করা হয়েছে সর্বকালের সেরা হোন্ডা মোটরসাইকেল, হোন্ডা কাব ৫০ কে নির্ভর করে। হোন্ডা ওয়েভ আলফা বাইকটি বাংলাদেশে গত বছরের মার্চ মাসে লঞ্চ করা হয়েছে এবং একটি হোন্ডা ওয়েভ আলফা মোটরসাইকেল টীম বাইকবিডিকে দেয়া হয়েছিলো দীর্ঘমেয়াদী টেস্ট রাইড রিভিউ করার জন্য। আমরা আমাদের ওয়েবসাইটে হোন্ডা ওয়েভ আলফা বাইকটির একটি পূর্ণাঙ্গ টেস্ট রাইড রিভিউ প্রকাশ করেছি। ওয়েভ আলফা বাইকটি বাংলাদেশে আনা…

Review Overview

User Rating: 4.85 ( 1 votes)

হোন্ডা বাংলাদেশ লিমিটেড তাদের অন্যতম জনপ্রিয় মডেল হোন্ডা ওয়েভ আলফা বাইকে দিচ্ছে ফ্রি রেজিস্ট্রেশন অফার! তাদের এই ফ্রি রেজিস্ট্রেশন অফার সারাদেশে হোন্ডা বাংলাদেশ এর সকল ডিলার এর নিকট থেকে পাওয়া যাবে।

ফ্রি রেজিস্ট্রেশন অফার

হোন্ডা ওয়েভ আলফা একটি মোপেড বা কাব বাইক যেটা ডিজাইন করা হয়েছে সর্বকালের সেরা হোন্ডা মোটরসাইকেল, হোন্ডা কাব ৫০ কে নির্ভর করে। হোন্ডা ওয়েভ আলফা বাইকটি বাংলাদেশে গত বছরের মার্চ মাসে লঞ্চ করা হয়েছে এবং একটি হোন্ডা ওয়েভ আলফা মোটরসাইকেল টীম বাইকবিডিকে দেয়া হয়েছিলো দীর্ঘমেয়াদী টেস্ট রাইড রিভিউ করার জন্য। আমরা আমাদের ওয়েবসাইটে হোন্ডা ওয়েভ আলফা বাইকটির একটি পূর্ণাঙ্গ টেস্ট রাইড রিভিউ প্রকাশ করেছি।

honda wave alpha mileage

ওয়েভ আলফা বাইকটি বাংলাদেশে আনা হয় ভিয়েতনাম থেকে সিবিইউ অর্থাৎ সম্পূর্ন তৈরী অবস্থায়। এটি ভিয়েতনামের অন্যতম জনপ্রিয় বাইক। হোন্ডা ওয়েভ আলফা বাইকটি সকল বয়সী রাইডার এর জন্য। এটা ছোট এবং হালকা হওয়ায় ঢাকা ও চট্টগ্রাম এর ট্রাফি জ্যামে খুব সহজেই রাইড করা যায়।

হোন্ডা ওয়েভ আলফা এর সর্বশেষ মূল্য জানতে এখানে ক্লিক করুন

honda-wave-alpha-price-in-bangladesh

যদিও এটি একটি ছোট বাইক, তবে এর ইঞ্জিনই একটি অসাধারন শিল্পকর্ম। অটো ক্লাচ এবং ৪-স্পীড গিয়ারবক্সের সমন্বয়ে বাইকটির ইঞ্জিন ৬.৮ বিএইচপি শক্তি এবং ৭ নিউটন মিটার টর্ক উতপন্ন করে। এবং, একইসাথে বাইকটির ওজন কম হওয়ায় এটি ০-৮০ কিলোমিটার পর্যন্ত খুবই দ্রুত এক্সেলেরেট করতে পারে।

৮০ কিলোমিটার/ঘন্টা গতিবেগে রাইডিং এর ক্ষেত্রে বাইকটির ব্রেক খুবই ভালো সাপোর্ট দেয়, এবং বাইকটির অন্যতম সেরা দিক হচ্ছে এর ইঞ্জিন ব্রেকিং। অটো ক্লাচ হবার কারনে বাইকটির ইঞ্জিন ব্রেকিং খুবই কার্যকরী। বাইকটির বিল্ড কোয়ালিটি অসম্ভবরকমের ভালো, তবে আমাদের একমাত্র আপত্তির বিষয় হচ্ছে বাইকটির ফুয়েল ট্যাংক, যেটা মাত্র ৩.৫ লিটার তেল ধারনক্ষমতা সম্পন্ন যা হাইওয়েতে রাইডিং এরজন্য পর্যাপ্ত নয়। এছাড়াও বাইকটির গ্রাউন্ড ক্লিয়ারেন্স কম হওয়ায় বড় আকারের স্পীডব্রেকারে ঘষা লাগার সম্ভাবনা থাকে।

honda-wave-alpha-test-ride

বর্তমানে মোটরসাইকেল এর রেজিস্ট্রেশন বাধ্যতমূলক করা হয়েছে এবং অন্যান্য দেশের তূলনায় বাংলাদেশে রেজিস্ট্রেশন এর খরচ অনেক বেশি। হোন্ডা ওয়েভ আলফা বাইকটিকে বাংলাদেশের বাইকারদের কাছে সহজলভ্য করে দিতে বিএইচএল প্রতিটি ওয়েভ আলফা মোটরসাইকেল এর সাথে ফ্রি রেজিস্ট্রেশন অফার দিচ্ছে।

সহজ ভাষায়, প্রতিটি ওয়েভ আলফা কেনার সাথে সাথে ক্রেতা প্রায় ১৯,০০০ টাকা সেভ করছেন (কেবলমাত্র রেজিস্ট্রেশন এর ব্যাংক ডিপোজিট এই ফ্রি রেজিস্ট্রেশন অফার এর আওতাভুক্ত, অন্যান্য সকল চার্জসহ যেকোন অতিরিক্ত চার্জ ক্রেতাকেই বহন করতে হবে)।

honda-wave-alpha-mileage

বিশ্বের বেশিরভাগ দেশেই বাইকারেরা বাইক কিনে সেটা রেজিস্ট্রেশন করে তবেই সেটাকে শোরুমের বাইরে নিয়ে আসেন, যা ধীরে ধীরে বাংলাদেশের বাইকারদের মধ্যেও কাজ করছে। আশা করা যাচ্ছে যে হোন্ডা বাংলাদেশ লিমিটেড এর হোন্ডা ওয়েভ আলফা বাইকে ফ্রি রেজিস্ট্রেশন অফার বাংলাদেশের বাইকিং ইন্ডাস্ট্রীতে নতুন কোণ নিয়মের আগমনবার্তা দিচ্ছে।

হোন্ডা ওয়েভ আলফা এর সর্বশেষ মূল্যঃ ১,৩৫,০০০ টাকা

মাইলেজঃ ৫২-৫৫ কিমি/লিটার

টপ স্পীডঃ ১০২ কিলোমিটার/ঘন্টা

About আহমেদ স্বজন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: সকল লেখা সুরক্ষিত !!