বরিশালে বখাটের মোটরসাইকেল জ্বালিয়ে দিলো জনগন!

স্কুল ও কলেজের ছাত্রীদের অব্যাহত উত্যক্তের ঘটনায় উত্তেজিত শিক্ষার্থী ও স্থানীয়রা এক বখাটেকে ধাওয়া করে বখাটের মোটরসাইকেল জব্দ করে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে জেলার মাহিলাড়া এএন মাধ্যমিক বিদ্যালয়ের সামনে। স্থানীয় ইউপি চেয়ারম্যান ও স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি সৈকত গুহ পিকলু জানান, মাহিলাড়া এএন মাধ্যমিক বিদ্যালয় ও ডিগ্রি কলেজের ছাত্রীদের দীর্ঘদিন থেকে উত্যক্ত ও হয়রানী করে আসছিলো বখাটে সজিব চোকদার। বিষয়টি দুই শিক্ষা প্রতিষ্ঠানের একাধিক ছাত্রীরা তাকেসহ স্ব-স্ব প্রতিষ্ঠানের শিক্ষকদের কাছে বিচার দেয়ার পর প্রাথমিকভাবে বখাটে সজিবকে স্কুল ও কলেজের সামনে যেতে নিষেধ করা হয়। শিক্ষকদের নিষেধ উপেক্ষা করে সকাল দশটায় বখাটে সজিব স্কুলের সামনে গিয়ে ছাত্রীদের…

Review Overview

User Rating: Be the first one !

স্কুল ও কলেজের ছাত্রীদের অব্যাহত উত্যক্তের ঘটনায় উত্তেজিত শিক্ষার্থী ও স্থানীয়রা এক বখাটেকে ধাওয়া করে বখাটের মোটরসাইকেল জব্দ করে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে জেলার মাহিলাড়া এএন মাধ্যমিক বিদ্যালয়ের সামনে।

বখাটের মোটরসাইকেল

স্থানীয় ইউপি চেয়ারম্যান ও স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি সৈকত গুহ পিকলু জানান, মাহিলাড়া এএন মাধ্যমিক বিদ্যালয় ও ডিগ্রি কলেজের ছাত্রীদের দীর্ঘদিন থেকে উত্যক্ত ও হয়রানী করে আসছিলো বখাটে সজিব চোকদার।

বিষয়টি দুই শিক্ষা প্রতিষ্ঠানের একাধিক ছাত্রীরা তাকেসহ স্ব-স্ব প্রতিষ্ঠানের শিক্ষকদের কাছে বিচার দেয়ার পর প্রাথমিকভাবে বখাটে সজিবকে স্কুল ও কলেজের সামনে যেতে নিষেধ করা হয়। শিক্ষকদের নিষেধ উপেক্ষা করে সকাল দশটায় বখাটে সজিব স্কুলের সামনে গিয়ে ছাত্রীদের উত্যক্তের সময় স্কুলের ছাত্র ও স্থানীয়রা বখাটে সজিবকে ধাওয়া করে। এসময় বখাটে সজিব তার ব্যবহৃত মোটরসাইকেল ফেলে দৌঁড়ে পালিয়ে যায়। একপর্যায়ে উত্তেজিত শিক্ষার্থী ও স্থানীয়রা বখাটের মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

সংবাদ সূত্রঃ দৈনিক জনকন্ঠ

About আহমেদ স্বজন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Sign up to our newsletter!


error: সকল লেখা সুরক্ষিত !!