বাংলাদেশে এসে গেছে KTM Duke 125 2017 এডিশন !!

মোটরসাইকেল ওয়ার্ল্ড লিমিটেড বাংলাদেশে KTM Duke 125 2017 লঞ্চ করেছে। বাইকগুলো বর্তমানে তাদের ইস্কাটনের শোরুমে ডিসপ্লে করা হয়েছে। মোটরসাইকেল ওয়ার্ডল লিমিটেড ইতিপূর্বে ঢাকা বাইক শো ২০১৭ তে Aprilia মোটরসাইকেল লঞ্চ করেছিলো। KTM বিশ্বের অন্যতম সেরা মোটরসাইকেল ব্র্যান্ড। বর্তমানে এটি ভারতে খুবই সফল একটি কোম্পানি এবং বাংলাদেশে খুবই জনপ্রিয় । নতুন KTM Duke 125 2017 এডিশনের বাইকটিতে সম্পূর্ন নতুন একটি চেহারা পেয়েছে এবং এতে সম্পূর্ন নতুন এলইডি এবং টেইললাইট রয়েছে। বাংলাদেশে KTM Duke 125 এর প্রথম ইমপ্রেশন রিভিউ https://youtu.be/lWSMX_9t5cw KTM Duke 125 2017 বাইকটিতে এসকল ফিচারগুলো রয়েছে: নতুন এলইডি এবং টেইলিলাইট। নতুন সাব ফ্রেম এবং শার্প স্টাইলিং। নতুন ডিজাইনের ব্রেক লিভার।…

Review Overview

User Rating: 2.3 ( 4 votes)

মোটরসাইকেল ওয়ার্ল্ড লিমিটেড বাংলাদেশে KTM Duke 125 2017 লঞ্চ করেছে। বাইকগুলো বর্তমানে তাদের ইস্কাটনের শোরুমে ডিসপ্লে করা হয়েছে। মোটরসাইকেল ওয়ার্ডল লিমিটেড ইতিপূর্বে ঢাকা বাইক শো ২০১৭ তে Aprilia মোটরসাইকেল লঞ্চ করেছিলো

ktm duke price in bangladesh

ktm duke showroom in bangladesh

KTM বিশ্বের অন্যতম সেরা মোটরসাইকেল ব্র্যান্ড। বর্তমানে এটি ভারতে খুবই সফল একটি কোম্পানি এবং বাংলাদেশে খুবই জনপ্রিয় । নতুন KTM Duke 125 2017 এডিশনের বাইকটিতে সম্পূর্ন নতুন একটি চেহারা পেয়েছে এবং এতে সম্পূর্ন নতুন এলইডি এবং টেইললাইট রয়েছে।

বাংলাদেশে KTM Duke 125 এর প্রথম ইমপ্রেশন রিভিউ

ktm duke 125 2017

KTM Duke 125 2017 বাইকটিতে এসকল ফিচারগুলো রয়েছে:

  • নতুন এলইডি এবং টেইলিলাইট।
  • নতুন সাব ফ্রেম এবং শার্প স্টাইলিং।
  • নতুন ডিজাইনের ব্রেক লিভার।
  • ব্যতিক্রমধর্মী ইগনিশন কী-হোল।
  • নতুন শেপ এর পাইলিয়ন সীট।
  • সহযাত্রী এর জন্য কাউইলিং এর সাথে মেশানো গ্র্যাব হ্যান্ডেল।
  • ফ্রন্ট সাসপেনশন হিসেবে নতুন ৪৩ মিমি WP ফর্ক।
  • ৩০০ মিলিমিটার ByBre ব্রেক ক্যালিপার।
  • সাইড ম্যানুয়াল এক্সহস্ট।
  • নতুন এলইডি স্পীডোমিটার।
  • এতে রয়েছে “মাই রাইড সিস্টেম” যাতে করে রাইডার TFT ডিসপ্লেটিকে নিজের পছন্দমতো সিনক্রোনাইজড করে নিতে পারবেন।
  • ভালো ব্রেকিং এর জন্য ডুয়েল চ্যানেল এবিএস।
  • নতুন ডিজাইন এর সুইচ।
  • ১৫০ সাইজের রিয়ার টায়ার।

KTM Duke 125 2017 এর লেটেস্ট বিক্রয়মূল্য এর জন্য এখানে ক্লিক করুন

ktm duke in bangladesh

যদিও বাইকটি একটি সম্পূর্ন নতুন বডি এবং ডিজাইন লাভ করেছে, তবে এতে পূর্ববর্তী ডিউকের ১২৫ সিসি ফুয়েল ইনজেক্টেড ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। বাইকটি ১৪.৮ বিএইচপি শক্তি এবং ১১.৮ বিএইচপি টর্ক উতপন্ন করে। ইঞ্জিনটিতে ৪টি ভালভ রয়েছে, এবং এতে ফুয়েল ইনজেক্টেড ডাবল ওভারহেড ক্যাম এবং ওয়াটার কুলিং সিস্টেম রয়েছে।

ktm duke 125 top speed in bangladesh

KTM Duke 125 2017 এর ইঞ্জিনটি এখন ইউরো ফোর স্ট্যান্ডার্ড সমৃদ্ধ যার ফলে এটা আগের ডিউক ১২৫ এর চাইতে আরো বেশি রিফাইনড এবং ফুয়েল এফিশিয়েন্ট। পাওয়ার এবং টর্ক ডেলিভার করার জন্য বাইকটিতে ৬-স্পীড গিয়ারবক্স ব্যবহার করা হয়েছে।

ktm duke top speed

বাইকটির ওজন হচ্ছে ১৩৭ কিলোগ্রাম। বাইকটি নিজের ফুয়েল ট্যাংকে ১৪ লিটার তেল ধারন করতে পারে। নতুন হেডলাইট এবং কম্প্যাক্ট ডিজাইন বাইকটিকে আসলেই অত্যান্ত অসাধারন করে তুলেছে।

ktm duke 125 bangladesh quality

বাইকটিতে ডুয়েল চ্যানেল এবিএস থাকার কারনে এটা বাইকারকে ব্রেকিং এর সময় আরো বেশি কনফিডেন্স দেবে। এর সীট হাইটটিও আগের বাইকের থেকে পরিবর্তন করা হয়েছে এবং বর্তমান এডিশনে রাইডিং পজিশনে বাইকারকে আগের চাইতে সামান্য বেশি ঝুকে রাইড করতে হবে।

ktm duke 125 review

মোটরসাইকেল ওয়ার্ল্ড লিমিটেড এখনো বাংলাদেশে KTM Duke 125 এর বিক্রয়মূল্য ঘোষনা করেনি তবে তারা জানিয়েছে যে আজকে রাতেই তারা বাইকটির বিক্রয়মূল্য ঘোষনা করবে। বাইকটির বিক্রয়মূল্য জানানোর সাথে সাথেই আমরা এই আর্টিকেলের মাধ্যমে সবাইকে বিক্রয়মূল্যটি জানিয়ে দেবো।

ktm duke 125 review

KTM Duke 125 2017 এর ফুল স্পেসিফিকেশন

duke 125 price in bangladesh

এটা আসলেই অসাধারন যে KTM Duke 125 2017 বাংলাদেশে এসেছে। ধীরে ধীরে বাংলাদেশে ইউরোপিয়ান মোটরসাইকেল বিক্রি শুরু হচ্ছে, এবং এখন আমাদের প্রয়োজন একটি ভালো পরিমানের সিসি লিমিট যাতে করে আরো আন্তর্জাতিকমানের বাইক আমাদের দেশে আসতে পারে।

KTM মোটরসাইকেল এর শোরুম এড্রেস:

মোটরসাইকেল ওয়ার্ল্ড লিমিটেড

২৮, নিউ ইস্কাটন রোড (জনকন্ঠ ভবন এর পাশে)

ঢাকা – ১০০০

About আহমেদ স্বজন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: সকল লেখা সুরক্ষিত !!