বাংলাদেশে যাত্রা শুরু করলো Meiduo Scooters !

অতি সম্প্রতি বাংলাদেশে Meiduo Scooters নিজেদের যাত্রা শুরু করেছে। কিছুদিন আগেই তারা তাদের একটি উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে, এবং এই উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমেই তারা নিজেদের প্রোডাক্ট লাইন-আপ এবং দাম ঘোষনা করে এবং সকলের জন্য স্কুটারগুলোর প্রদর্শনী করে। Meiduo Scooters চায়নার একটি সুপরিচিত স্কুটার কোম্পানি। তারা অনেকবছর ধরেই বিভিন্ন প্রকার স্কুটার প্রস্তুত করছে এবং সারাবিশ্বে রপ্তানি করছে। তবে তাদের নাম অনেকেই না শোনার মূল কারন হচ্ছে তাদের বেশিরভাগ স্কুটারই রিব্র্যান্ড করে বিভিন্ন দেশে বিক্রি করা হয় ফলে অনেকেই Meiduo Scooters এর সাথে পরিচিত নন। Meiduo Motor Inc. ১৯৯৬ সালে তাদের যাত্রা শুরু করে। এখন পর্যন্ত তারা প্রচুর পরিমাণে স্কুটার আমেরিকা ও…

Review Overview

User Rating: 4.9 ( 1 votes)

অতি সম্প্রতি বাংলাদেশে Meiduo Scooters নিজেদের যাত্রা শুরু করেছে। কিছুদিন আগেই তারা তাদের একটি উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে, এবং এই উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমেই তারা নিজেদের প্রোডাক্ট লাইন-আপ এবং দাম ঘোষনা করে এবং সকলের জন্য স্কুটারগুলোর প্রদর্শনী করে।

meiduo scootersMeiduo Scooters চায়নার একটি সুপরিচিত স্কুটার কোম্পানি। তারা অনেকবছর ধরেই বিভিন্ন প্রকার স্কুটার প্রস্তুত করছে এবং সারাবিশ্বে রপ্তানি করছে। তবে তাদের নাম অনেকেই না শোনার মূল কারন হচ্ছে তাদের বেশিরভাগ স্কুটারই রিব্র্যান্ড করে বিভিন্ন দেশে বিক্রি করা হয় ফলে অনেকেই Meiduo Scooters এর সাথে পরিচিত নন।

Meiduo Motor Inc. ১৯৯৬ সালে তাদের যাত্রা শুরু করে। এখন পর্যন্ত তারা প্রচুর পরিমাণে স্কুটার আমেরিকা ও ইউরোপে বিক্রি করেছে। Zhejian, China তে তাদের ১,৩২,০০০ বর্গমিটার এর সুবিশাল কারখানা রয়েছে এবং, সেখানেই তাদের সকল স্কুটার প্রস্তুত করা হয়।

meiduo scooters review

Meiduo স্কুটার এর উদ্বোধনী অনুষ্ঠান

বাংলাদেশে Meiduo Scooters এর আমদানীকারক ও বিক্রেতা হচ্ছে এমবিশন মোটরস। তারা অতি সম্প্রতি নিজেদের যাত্রা শুরু করলেও ভালোমানের স্কুটার, ভালো আফটার সেলস সার্ভিস এবং স্পেয়ার পার্টস এর সহজলভ্যতা এর মাধ্যমে তারা সকলের আস্থা অর্জন করবে বলে ওয়াদা করেছে।

Meiduo Scooters বাংলাদেশে তিনটি স্কুটার নিয়ে তাদের যাত্রা শুরু করেছে – Meiduo M6, Meiduo BWS, এবং, Meiduo M Spark.

তাদের সকল স্কুটারেই রয়েছে অটোমেটিক ট্রান্সমিশন এবং প্রতিটি স্কুটারের উভয় ব্রেক লিভারই হাতে দেয়া হয়েছে ফলে, যে কেউ খুব সহজেই এই স্কুটারগুলো রাইড করতে পারবেন।

সকল মেইডুও স্কুটারেই ৩ বছরের ইঞ্জিন ওয়ারেন্টি এবং ১ বছরের জন্য আনলিমিটেড ফ্রি সার্ভিসিং রয়েছে।

meiduo m6 price in bangladesh

Meiduo M6

চেহারার দিক দিয়ে এই স্কুটারটি সরাসরি Honda PCX 125 এর থেকে কপি করা। চাইনিজ মোটরসাইকেল প্রস্তুতকারকদের মধ্যে ডিজাইন কপি করা খুবই সাধারন একটা ব্যাপার তবে Meiduo M6 এদিক থেকে আলাদা এর ভালো কোয়ালিটি এর জন্য।

Meiduo M6 এর ইঞ্জিনটি একটি ১৫০ সিসি এয়ার কুলড ইঞ্জিন যেটা ৭ বিএইচপি শক্তি এবং ১০ এনএম টর্ক উতপন্ন করে। এর সামনে একটি ডিস্ক ব্রেক এবং পেছনে একটি ড্রাম ব্রেক রয়েছে। বাংলাদেশের অনান্য স্কুটারগুলোর চাইতে এর ফুয়েল ট্যাংক অনেকটাই বড়, এতে একটি ৭.৫ লিটার ধারনক্ষমতাবিশিষ্ট ফুয়েল ট্যাংক দেয়া হয়েছে যা যেকোন প্রকার রাইডিং এর জন্য যথেষ্ট।

Meiduo M6 এর দাম হচ্ছে ১,৬০,০০০ টাকা এবং এতে ৩ বছরের ইঞ্জিন ওয়ারেন্টি এবং এক বছরের আনলিমিটেড সার্ভিসিং রয়েছে।

Meiduo M6 এর লেটেস্ট বিক্রয়মূল্য দেখতে এখানে ক্লিক করুন

meiduo m6

Meiduo BWS

Meiduo BWS একটি আক্রমনাত্মক চেহারার স্কুটার যেটা অনেকেরই দৃষ্টি আকর্ষন করতে সক্ষম হবে। বিশেষত এর সামনের ডুয়েল হেডলাইট অসাধারন একটি লুক প্রদান করে। Meiduo BWS একটি ১২৫ সিসি স্কুটার যেটা ৬.৩ বিএইচপি শক্তি এবং ৯.২ এনএম টর্ক উতপন্ন করে যা শহর এবং উম্মুক্ত রাস্তার জন্য যথেষ্ট।

meiduo bws price in bangladeshস্কুটারটিতে একটি ৪.৮ লিটারের ফুয়েল ট্যাংক রয়েছে যা অন্যান্য স্কুটারের মতোই। এর অন্যতম একটি সেরা দিক হচ্ছে যে এর সামনে ব্রেকটি হচ্ছে ডিস্ক ব্রেক যার ফলে এটা ভালো ব্রেকিং পারফর্মেন্স দেবে।

Meiduo BWS এর বিক্রয়মূল্য হচ্ছে ১,৪৫,০০০ টাকা এবং এতে ৩ বছরের ইঞ্জিন ওয়ারেন্টি এবং ১ বছরের আনলিমিটেড ফ্রি সার্ভিসিং রয়েছে।

Meiduo BWS এর লেটেস্ট বিক্রয়মূল্য এর জন্য এখানে ক্লিক করুন

meiduo bwsMeiduo M Spark

Meiduo M Spark হচ্ছে Meiduo Scooters এর আরেকটি ১২৫ সিসি স্কুটার যা বাংলাদেশে বিক্রি করা শুরু হয়েছে। এটা Meiduo BWS এর মতো একই ইঞ্জিনবিশিষ্ট যা একই পরিমান শক্তি এবং টর্ক উতপন্ন করে।

Meiduo M Spark এর লেটেস্ট বিক্রয়মূল্য এর জন্য এখানে ক্লিক করুন

meiduo m sparkএতে অপেক্ষাকৃত ছোট একটি ফুয়েল ট্যাংক রয়েছে যেটাতে ৪.৫ লিটার ফুয়েল ধারন ক্ষমতা রয়েছে। এই স্কুটারটিতেও সামনে ডিস্ক ব্রেক রয়েছে এবং এর মাধ্যমে যেকোন পরিস্থিতিতেই ভালো ব্রেকিং সম্ভব। Meiduo M Spark এর সবচাইতে আকর্ষনীয় ফিচার হচ্ছে এর ডিজাইন কারন এর ডিজাইন করা হয়েছে মূলত শহরের জন্য। এরফলে এটা একটি ভালোমানের সিটি স্কুটার হিসেবে পরিনত হয়েছে।

Meiduo M Spark এর বিক্রয়মূল্য হচ্ছে ১,৩৫,০০০ টাকা এবং এতে ৩ বছরের ইঞ্জিন ওয়ারেন্টি এবং ১ বছরের আনলিমিটেড সার্ভিসিং রয়েছে।

meiduo scooters in bangladeshস্কুটারকে সর্বদাই যাতায়াতের জন্য অন্যতম সেরা এবং ঝামেলামুক্ত বাহন হিসেবে গণ্য করা হয় । বাংলাদেশে Meiduo Scooters  এর যাত্রা আসলেই একটি ভালো সংবাদ এবং আমরা আশা করবো খুব দ্রুতই তারা বাংলাদেশের বাইকারদের কাছে জনপ্রিয় হয়ে উঠবে।

Meiduo Scooters এর শোরুম:

২২০/৫/১ পশ্চিম কাফরুল, বেগম রোকেয়া সরনী, তালতলা, মিরপুর, ঢাকা।

ফোন নম্বর: 01944-443149

About আহমেদ স্বজন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: সকল লেখা সুরক্ষিত !!