বাইকবিডি সার্ভের ভাগ্যবান বিজয়ীদের LS2 হেলমেট উপহার দিলো বাইকবিডি এবং LS2 বাংলাদেশ

বেশ কিছুদিন পূর্বে ঢাকা বাইক শো ২০১৭ তে বাইকবিডি একটি সার্ভে এর আয়োজন করেছিলো। সার্ভের বিষয়বস্তু ছিলো মূলত ঢাকা বাইক শো এর তিনটি গুরুত্বপূর্ন বিষয় নিয়ে।  সর্বমোট ২২৪২ জন মানুষ এই সার্ভেতে অংশগ্রহন করেন, এবং তাদের মধ্য থেকে ভাগ্যবান তিনজনকে  তিনটি LS2 হেলমেট উপহার দেয়া হয়। LS2 হেলমেট এর স্পন্সর ছিলো রাইদা ট্রেড ইন্টারন্যাশনাল, যারা বাংলাদেশে LS2 হেলমেট এর একমাত্র অফিশিয়াল ডিস্ট্রিবিউটর। ঢাকা বাইক শো ২০১৭ এর  এর শেষেরদিনে আমরা সার্ভে এর সম্মানিত বিজয়ী কোম্পানিদেরকে বাইকবিডি এওয়ার্ড  তুলে দেই। সার্ভেতে অংশগ্রহনকারীদের থেকে তিনজন ভাগ্যবান বিজয়ীকে রাইদা ট্রেড ইন্টারন্যাশনাল এর সৌজন্যে  তিনটি LS2 হেলমেট উপহার দেয়া হয়। আমরা  ভাগ্যবান বিজয়ীদের সাথে…

Review Overview

User Rating: 4.85 ( 1 votes)

বেশ কিছুদিন পূর্বে ঢাকা বাইক শো ২০১৭ তে বাইকবিডি একটি সার্ভে এর আয়োজন করেছিলো। সার্ভের বিষয়বস্তু ছিলো মূলত ঢাকা বাইক শো এর তিনটি গুরুত্বপূর্ন বিষয় নিয়ে।  সর্বমোট ২২৪২ জন মানুষ এই সার্ভেতে অংশগ্রহন করেন, এবং তাদের মধ্য থেকে ভাগ্যবান তিনজনকে  তিনটি LS2 হেলমেট উপহার দেয়া হয়। LS2 হেলমেট এর স্পন্সর ছিলো রাইদা ট্রেড ইন্টারন্যাশনাল, যারা বাংলাদেশে LS2 হেলমেট এর একমাত্র অফিশিয়াল ডিস্ট্রিবিউটর।

ls2 helmet model in bd

ঢাকা বাইক শো ২০১৭ এর  এর শেষেরদিনে আমরা সার্ভে এর সম্মানিত বিজয়ী কোম্পানিদেরকে বাইকবিডি এওয়ার্ড  তুলে দেই।

ls2 helmet award giving ceremony

সার্ভেতে অংশগ্রহনকারীদের থেকে তিনজন ভাগ্যবান বিজয়ীকে রাইদা ট্রেড ইন্টারন্যাশনাল এর সৌজন্যে  তিনটি LS2 হেলমেট উপহার দেয়া হয়।

ls2 helmet price in bangadesh

আমরা  ভাগ্যবান বিজয়ীদের সাথে যোগাযোগ করেছিলাম এবং তাদেরকে অনুরোধ করেছিলাম মিরপুরে রাইদা ট্রেড ইন্টারন্যাশনাল এর অফিসে উপস্থিত হবার জন্য যাতে করে আমরা তাদেরকে LS2 হেলমেটগুলো উপহার দিতে পারি।

ls2 helmet award bikebd

ভাগ্যবান বিজয়ীরা ছিলেনঃ

  • জনাব রাশেদ – শাহবাগ, ঢাকা
  • জনাব মামুন – সাভার, ঢাকা
  • জনাব মেরাজ – লালবাগ, ঢাকা

ls2 হেলমেট

উপহার বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেনঃ

  • মহসীন রাজু : রাইদা ট্রেড ইন্টারন্যাশনাল
  • মুন্না আলী : রাইদা ট্রেড ইন্টারন্যাশনাল
  • শুভ্র সেন : ফাউন্ডার এবং চীফ এডিটর, বাইকবিডি
  • ওয়াসিফ আনোয়ার : এডিটর এবং টেস্ট রাইডার, বাইকবিডি

bikebd award result 2017

গিফটগুলো ভাগ্যবান বিজয়ীদের নিকট হস্তান্তর করা হয়েছিলো।  আমাদের সার্ভেতে এবং ইভেন্টে অংশগ্রহনকারী সবাইকে আমরা ধন্যবাদ জানাই, এবং বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি রাইদা ট্রেড ইন্টারন্যাশনালকে, বাইকবিডি এওয়ার্ড সার্ভেতে পুরষ্কার হিসেবে LS2 হেলমেট স্পন্সর করার জন্য। আমরা সকল বাইকারকে অনুরোধ করবো সর্বদা হেলমেট পড়ে বাইক চালাতে, এবং, সাবধানে বাইক চালাতে।

About আহমেদ স্বজন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: সকল লেখা সুরক্ষিত !!