বাজাজ পালসার এনএস ১৬০ বাংলাদেশে অফিশিয়ালি লঞ্চ করলো উত্তরা মোটরস

উত্তরা মোটরস বাংলাদেশে লঞ্চ করলো বাজাজ পালসার এনএস ১৬০। এই মোটরসাইকেলটি বাংলাদেশের তৃতীয় মোটরসাইকেল যেটি টিভিসি এপ্যাচি আরটিআর ১৬০ এবং স্পিডার কান্ট্রিমান এর পরে লঞ্চ করা হল। বাংলাদেশের সবথেকে বেশি বিক্রিত মোটরসাইকেলটি হল পালসার ১৫০ সিসি। সেই অনুযায়ী বাজাজ পালসার এনএস ১৬০ এর দাম বাংলাদেশে ধরা হয়েছে ১৯৯,৫০০ টাকা। <<<<See The First Impression Review of Bajaj Pulsar 160 NS In Bangladesh>>> https://youtu.be/34HYLF6CGQI লঞ্চিং প্রোগামটি বসুন্ধারা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার এর পাশে পূর্বাচল ৩০০ ফিট কুড়িল এ অনুষ্ঠিত হয়। প্রোগামে উত্তরা মোটরস লিমিটেড এন্ড বাজাজ অটো লিমিটেড (ইন্ডিয়া) এর উচ্চপদস্থ কর্মকর্তা উপস্থিত ছিলেন। প্রোগামে বাজাজ অটো (ইন্ডিয়া) এর পক্ষ থেকে মি.ভিশাল বলেছেন…

Review Overview

User Rating: Be the first one !

উত্তরা মোটরস বাংলাদেশে লঞ্চ করলো বাজাজ পালসার এনএস ১৬০। এই মোটরসাইকেলটি বাংলাদেশের তৃতীয় মোটরসাইকেল যেটি টিভিসি এপ্যাচি আরটিআর ১৬০ এবং স্পিডার কান্ট্রিমান এর পরে লঞ্চ করা হল। বাংলাদেশের সবথেকে বেশি বিক্রিত মোটরসাইকেলটি হল পালসার ১৫০ সিসি। সেই অনুযায়ী বাজাজ পালসার এনএস ১৬০ এর দাম বাংলাদেশে ধরা হয়েছে ১৯৯,৫০০ টাকা।

bajaj pulsar ns 160 in bangladesh 2018 launching বাজাজ পালসার এনএস ১৬০

<<<<See The First Impression Review of Bajaj Pulsar 160 NS In Bangladesh>>>

লঞ্চিং প্রোগামটি বসুন্ধারা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার এর পাশে পূর্বাচল ৩০০ ফিট কুড়িল এ অনুষ্ঠিত হয়। প্রোগামে উত্তরা মোটরস লিমিটেড এন্ড বাজাজ অটো লিমিটেড (ইন্ডিয়া) এর উচ্চপদস্থ কর্মকর্তা উপস্থিত ছিলেন। প্রোগামে বাজাজ অটো (ইন্ডিয়া) এর পক্ষ থেকে মি.ভিশাল বলেছেন যে বাংলাদেশে তাদের ২৫০ এর বেশি ডিলার আছে এবং তারা  ১০ বছরেরও বেশি সময় ধরে মার্কেট লিডার বাংলাদেশে।

bajaj pulsar ns 160 price in bangladesh 2018 bikebd

>>Bajaj Pulsar 160 NS Price In Bangladesh<<

বাজাজ পালসার এনএস ১৬০ দেখতে বেশ পেশীবহুল এবং নেকেড স্পোর্টস সেগমেন্টের বাইক। বাইকটি ইঞ্জিন পাওয়ার ১৬০ সিসি ডিটিএস-আই অয়েল কুল্ড ইঞ্জিন। ইঞ্জিনটি থেকে ১৫.৩ বিএইচপি ও ১৪.৬ এনএম টর্ক দিতে সক্ষম। এটার সামনে টেলেস্কোপ সাস্পেনশন ও পিছনে নাইট্রো মনোশক সাস্পেনশন আছে।

bajaj pulsar ns 160 bikebd price 2018

বাজাজ পালসার এনএস ১৬০ এর টায়ার গুলো এলয় হুইলস ও সামনে ২৪০মি.মি. ডিস্ক ব্রেক ও পিছনে ১৩০ মি.মি. ড্রাম ব্রেক রয়েছে। পিছনে রয়েছে ১১০ স্পেফিকেশন। এছাড়া দুটো টায়ার ই টিউবলেস। অন্যান্য ফিচার এর মধ্যে এটা দেখতে মাস্কুলার টাইপ এবং স্টাইলিশ, এর সামনের হেডলাইট কপি করা হয়েছে বাজাজ পালসার এনএস ২০০ এর প্রেডিটর স্টাইল এর এবং ফ্রেমটি প্যারিমিটার টাইপ।

bajaj pulsar ns 160 price in bangladesh 2018 price

>>Bajaj Pulsar 160 NS In Bangladesh: Specification<<

বাইকটি তুলনামূলকভাবে অন্য ১৬০সিসি সেগমেন্ট এর মোটরসাইকেল থেকে বেশ আরামদায়ক। বাইকটি ওজনের দিক থেকে ১৪২ কে.জি. ও ফুয়েল ট্যাংক ১২ লিটার ফুয়েল রাখতে সক্ষম। বাংলাদেশে বাজাজ পালসার এনএস১৬০ এর ৪ ধরণের কালার পাওয়া যাবে সেগুলো হল ম্যাট লাল, ম্যাট নীল, ম্যাট সাদা এবং ম্যাট ধূসর।

pulsar ns 160 price in bangladesh 2018

উত্তরা মোটরস বাংলাদেশে গত ২০০২ সালে বাজাজ পালসার লঞ্চ করে। কিন্তু প্রশ্ন হল যে কবে আর একটি ১৬০ সিসি আসবে। উত্তরা মোটরস বাংলাদেশে বাজাজ পালসার এনএস ১৬০ লঞ্চ করছে। এছাড়া টিভিএস তাদের আরটিআর সিরিজের ১৬০সিসি বাইক লঞ্চ করেছে অবিশ্বাস্য দামে। এখন আমরা হোন্ডা সিবি হরনেট এর লঞ্চ এর জন্য অপেক্ষা করছি যেটা ১৬০সিসি সেগমেন্ট এর মোটরসাইকেল ঝড় তুলতে পারে বাংলাদেশে।

ইংরেজিতে পড়তে এখানে ক্লিক করুন>>>

--

About Arif Raihan opu

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*