হিরো মোটরসাইকেলে আকর্ষনীয় বৈশাখী ডিসকাউন্ট অফার দিচ্ছে হিরো বাংলাদেশ!

হিরো মোটোকর্প তাদের মোটরসাইকেল এবং স্কুটারে বৈশাখী ডিসকাউন্ট অফার দিচ্ছে। এই বৈশাখী ডিসকাউন্ট অফারে প্রতিটি বাইকে ১০ হাজার টাকা থেকে শুরু করে ৩০ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেয়া হচ্ছে। হিরো মোটোকর্প এর এই বৈশাখী ডিসকাউন্ট অফার ১৯শে এপ্রিল, ২০১৭ থেকে আগামী ১৮ই মে, ২০১৭ পর্যন্ত চলবে। এই অফারটি সারাদেশে হিরো মোটরসাইকেল এর সকল অথোরাইজড ডিলার বা শোরুম থেকে গ্রহন করা যাবে। হিরো মোটোকর্পই একমাত্র কোম্পানি যারা নতুন রেগুলেশন ঘোষনার পরেও তাদের মোটরসাইকেল এর কোনরূপ দাম কমায়নি। তবে, এর বদলে তারা তাদের বাইকের মডেলগুলোতে ডিসকাউন্ট দেয়া শুরু করেছে। বিগত কয়েকমাস ধরে তারা তাদের মোটরসাইকেল এবং স্কুটারগুলোতে ১৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার দিয়েছিলো।…

Review Overview

User Rating: 3.53 ( 3 votes)

হিরো মোটোকর্প তাদের মোটরসাইকেল এবং স্কুটারে বৈশাখী ডিসকাউন্ট অফার দিচ্ছে। এই বৈশাখী ডিসকাউন্ট অফারে প্রতিটি বাইকে ১০ হাজার টাকা থেকে শুরু করে ৩০ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেয়া হচ্ছে। হিরো মোটোকর্প এর এই বৈশাখী ডিসকাউন্ট অফার ১৯শে এপ্রিল, ২০১৭ থেকে আগামী ১৮ই মে, ২০১৭ পর্যন্ত চলবে। এই অফারটি সারাদেশে হিরো মোটরসাইকেল এর সকল অথোরাইজড ডিলার বা শোরুম থেকে গ্রহন করা যাবে।

ডিসকাউন্ট অফার

হিরো মোটোকর্পই একমাত্র কোম্পানি যারা নতুন রেগুলেশন ঘোষনার পরেও তাদের মোটরসাইকেল এর কোনরূপ দাম কমায়নি। তবে, এর বদলে তারা তাদের বাইকের মডেলগুলোতে ডিসকাউন্ট দেয়া শুরু করেছে।

বিগত কয়েকমাস ধরে তারা তাদের মোটরসাইকেল এবং স্কুটারগুলোতে ১৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার দিয়েছিলো। এবং, বর্তমানে তারা নির্দিষ্টভাবে মোটরসাইকেল এবং স্কুটার মডেল এর ওপর ডিসকাউন্ট দিচ্ছে। স্টক থাকা পর্যন্ত এই অফার চলবে।

বাংলাদেশে হিরো হাঙ্কের দাম

হিরো মোটকর্প বাংলাদেশ এর বর্তমান ডিসকাউন্ট অফার ও মূল্যঃ

মডেল সাধারন বিক্রয়মূল্য ডিসকাউন্ট বৈশাখী অফারে বিক্রয়মূল্য
Dawn ১,০৭,৫০০ ১২,৫০০ ৯৫,০০০
HF Deluxe (Kick) ১,১৫,০০০ ১০,০০০ ১,০৫,০০০
HF Deluxe (Self) ১,২৯,০০০ 10,000 ১০,০০০ ১,১৯,০০০
Splendor + (Self) ১,৩০,০০০ 10,000 ১০,০০০ ১,২০,০০০
Splendor Pro ১,৩৪,০০০ 15,000 ১৫,০০০ ১,১৯,০০০
I Smart ১,৪১,০০০ 10,000 ১০,০০০ ১,৩১,০০০
Passion Pro (Disc) ১,৪৮,০০০ 10,000 ১০,০০০ ১,৩৮,০০০
Glamour (Disc) ১,৫৭,০০০ 10,000 ১০,০০০ ১,৪৭,৫০০
Hunk (Single Disc) ১,৯২,০০০ 10,000 ১০,০০০ ১,৮২,০০০
Hunk (Double Disc) ২,০৪,০০০ 10,000 ১০,০০০ ১,৯৪,০০০
Xtreme (Single Disc) ১,৯০,০০০ 30,000 ৩০,০০০ ১,৬০,০০০
Xtreme (Double Disc) ২,০০,০০০ 30,000 ৩০,০০০ ১,৭০,০০০
Xtreme Sports (Single Disc) ২,০০,০০০ 25,000 ২৫,০০০ ১,৭৫,০০০
Xtreme Sports ( Double Disc) ২,১৭,৫০০ 25,000 ২৫,০০০ ১,৯২,০০০
Pleasure (Sheet Metal) ১,৩০,০০০ 15,000 ১৫,০০০ ১,১৫,০০০
Pleasure (Cast Wheel) ১,৩৫,০০০ ডিসকাউন্ট নেই ১,৩৫,০০০

লিস্ট থেকে আমরা দেখতে পাই যে প্রায় সকল ১০০ সিসি বাইকেই ১০,০০০ টাকা ডিসকাউন্ট দেয়া হচ্ছে, তবে Hero Dawn  এবং  Splendor Pro  বাইকে অন্য ১০০ সিসি মোটরসাইকেল এর চাইতে বেশি ডিসকাউন্ট দেয়া হচ্ছে। হিরো হাংক বাইকে ১০,০০০ টাকা ডিসকাউন্ট দেয়া হয়েছে, তবে বিস্ময়ের ব্যপার হচ্ছে এক্সট্রীম সিরিজে ২৫,০০০ থেকে ৩০,০০০ টাকা ডিসকাউন্ট রয়েছে, স্কুটারপ্রেমীরাও বঞ্চিত নন, হিরো প্লেজার স্কুটারে দেয়া হচ্ছে ১৫,০০০ টাকার ডিসকাউন্ট অফার।

বাংলাদেশে বাজেট পরব্তী হিরো মোটরসাইকেলের দাম

অনেকদিন ধরেই হিরো মোটরসাইকেল বাংলাদেশ নতুন কোন বাইক লঞ্চ করছে না। যদিও, ভারতে সম্প্রতি নতুন হিরো হাংক লঞ্চ করা হয়েছে যাতে ১৫.৬ বিএইচপি পাওয়ার রয়েছে। এছাড়াও সেখানে Splendor i-smart 110  এবং নতুন Hero Glamour 2017 Edition লঞ্চ করা হয়েছে। তবে, এগুলোর কোনটিই এখনো বাংলাদেশে লঞ্চ করা হয়নি। এছাড়াও আমরা হিরো মোটরসাইকেল বাংলাদেশ এর হেড অফিসে Hero Duet এবং Hero Maestro নামে দুটি স্কুটার দেখেছি, তবে এখনো স্কুটারদুটির ডিটেইল এবং কবে লঞ্চ হবে সেই ব্যাপারে কিছু জানা যায়নি।

আশা করা যাচ্ছে হিরো মটরসাইকেল এর এই বৈশাখী ডিসকাউন্ট অফার বাংলাদেশের হিরো বাইকপ্রেমীদেরকে তাদের পছন্দের বাইক কিনতে সাহায্য করবে। এবং, হয়তো খুব শীঘ্রই আমরা হিরো মোটোকর্প বাংলাদেশের পক্ষ থেকে নতুন কোন প্রোডাক্ট দেখতে পাবো।

About আহমেদ স্বজন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: সকল লেখা সুরক্ষিত !!