রানার মোটরবাইকের নতুন অফার

ইয়ামাহা মোটরসাইকেল মেগা সার্ভিস ক্যাম্প এর আয়োজন করেছে এসিআই মোটরস

ঈদের এই সময়টাতে অনেক মোটরসাইকেল কোম্পানিই বিভিন্নরকমের অফার দিয়ে থাকে। বেশিরভাগ কোম্পানিই ডিসকাউন্ট অফার, ফ্রি রেজিস্ট্রেশন, ফ্রি গিফটসহ বিভিন্নপ্রকারের অফার দিয়ে থাকে। এই ঈদ-উল-আজহাতেও বেশকিছু কোম্পানি ঈদ অফার দেয়া শুরু করেছে, এবং এরই মাঝে এসিআই মোটরস তাদের ক্রেতাদের প্রতি বেশি নজর দিচ্ছে। এই ঈদ উপলক্ষ্যে এসিআই মোটরস ইয়ামাহা মোটরসাইকেল মেগা সার্ভিস ক্যাম্প আয়োজন করেছে, যা অন্যান্য অফারের থেকে একদমই আলাদা এবং অনেকদিক দিয়েই বেটার। ইয়ামাহা মোটরসাইকেল বাংলাদেশের অন্যতম জনপ্রিয় মোটরসাইকেল ব্র্যান্ড। খুব বেশিদিন হয়নি এসিআই মোটরস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেল নিয়ে আসা শুরু করেছে, তবে ইতিমধ্যেই তারা অন্যতম জনপ্রিয় মোটরসাইকেল কোম্পানির তালিকায় নিজেদের নাম লিখিয়েছে। সাম্প্রতিক সময়ে ইয়ামাহা মোটরসাইকেল এর বেশকিছু…

Review Overview

User Rating: Be the first one !

ঈদের এই সময়টাতে অনেক মোটরসাইকেল কোম্পানিই বিভিন্নরকমের অফার দিয়ে থাকে। বেশিরভাগ কোম্পানিই ডিসকাউন্ট অফার, ফ্রি রেজিস্ট্রেশন, ফ্রি গিফটসহ বিভিন্নপ্রকারের অফার দিয়ে থাকে। এই ঈদ-উল-আজহাতেও বেশকিছু কোম্পানি ঈদ অফার দেয়া শুরু করেছে, এবং এরই মাঝে এসিআই মোটরস তাদের ক্রেতাদের প্রতি বেশি নজর দিচ্ছে। এই ঈদ উপলক্ষ্যে এসিআই মোটরস ইয়ামাহা মোটরসাইকেল মেগা সার্ভিস ক্যাম্প আয়োজন করেছে, যা অন্যান্য অফারের থেকে একদমই আলাদা এবং অনেকদিক দিয়েই বেটার।

mega service camp

ইয়ামাহা মোটরসাইকেল বাংলাদেশের অন্যতম জনপ্রিয় মোটরসাইকেল ব্র্যান্ড। খুব বেশিদিন হয়নি এসিআই মোটরস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেল নিয়ে আসা শুরু করেছে, তবে ইতিমধ্যেই তারা অন্যতম জনপ্রিয় মোটরসাইকেল কোম্পানির তালিকায় নিজেদের নাম লিখিয়েছে। সাম্প্রতিক সময়ে ইয়ামাহা মোটরসাইকেল এর বেশকিছু ইউনিটে কিছু সমস্যা ধরা পড়ে যার মধ্যে ইয়ামাহা মোটরসাইকেল চেইন প্রবলেম অন্যতম

yamaha motorcycle service

তবে, এসিআই মোটরস খুব দ্রুতই এসকল সমস্যা খুজে বের করেছে এবং ক্ষতিগ্রস্ত ক্রেতাদের সকল সমস্যার সমাধান করে দিয়েছে। এই ঈদের সিজনে ইয়ামাহা মোটরসাইকেল বাংলাদেশে একটি সম্পূর্ন ভিন্ন উদ্যেগ নিয়েছে। তারা ইয়ামাহা মোটরসাইকেল রাইডারদের জন্য একটি মেগা সার্ভিস ক্যাম্প এর আয়োজন করেছে যেখানে ইয়ামাহা রাইডারেরা প্রচন্ড উপকৃত হবে!

এই ইয়ামাহা মোটরসাইকেল মেগা সার্ভিস ক্যাম্প এ এসিআই মোটরস ইয়ামাহা বাইকারদের বাইকের সকল সমস্যার সমাধান করে দেবে। তারা রাইডারদের আমন্ত্রন জানাচ্ছে তাদের বাইকগুলো সম্পূর্ন ঝামেলামুক্ত করে নেবার জন্য এবং ফ্রি ক্লিনিং, ওয়াশিং এবং আরো অনেক সুবিধা  গ্রহন করার জন্য।

মেগা সার্ভিস ক্যাম্প

ইয়ামাহা মেগা সার্ভিস ক্যাম্প – সার্ভিসসমূহ:

  • ফ্রি সার্ভিস চেক-আপ
  • ফ্রি ওয়াইডিটি চেক-আপ
  • ফ্রি বাইক ওয়াশ
  • ফ্রি ফুয়েল ইনজেক্টর ক্লিন আপ
  • হ্যান্ডলিং টিপস সম্পর্কে আলোচনা
  • ইয়ামাহা মোটরসাইকেল এর রক্ষনাবেক্ষন ও যত্ন সম্পর্কে আলোচনা
  • বিভিন্ন প্রকার সমস্যার সমাধান

এই ইয়ামাহা মেগা সার্ভিস ক্যাম্প এ এসিআই মোটরস সকল ইয়ামাহা মোটরসাইকেল স্পেয়ার পার্টস এবং ইয়ামালুব লুব্রিকেন্ট এবং ইঞ্জিন অয়েলে দিচ্ছে ১০% ছাড়!

এছাড়াও, ২৫শে আগস্ট (শুক্রবার) সন্ধ্যায় ইয়ামাহা মেগা সার্ভিস ক্যাম্প এর ভেন্যুতে কেবি রাইডার্জ একটি স্টান্ট শো পারফর্ম করবে। এবং, এরপরে ইয়ামাহা আর১৫ রাইডার্সরা একত্রে একটি গেট টুগেদার এবং পরবর্তীতে একটি র‍্যালি এর আয়োজন করবে।

ইয়ামাহা মোটরসাইকেল এর লেটেস্ট বিক্রয়মূল্য দেখতে এখানে ক্লিক করুন

yamaha motorcycle maintenance tips

আমার মতে এই মেগা সার্ভিস ক্যাম্প এর সবচাইতে আকর্ষনীয় সার্ভিস হচ্ছে ফ্রি ফুয়েল ইনজেক্টর ক্লিনিং সার্ভিস। কারন, বাংলাদেশের বেশিরভাগ বাইকারই এই টেকনোলজির সাথে পরিচিত নন এবং সাধারন বাইক সার্ভিসিং দোকানে এই ইনজেক্টর পরিষ্কার করার যন্ত্র থাকে না বলে ইয়ামাহা এর মোটরসাইকেলগুলোর ফুয়েল ইনজেক্টর ক্লিন করা কিছুটা কষ্টসাধ্য কাজ। এবং, এই ইয়ামাহা মেগা সার্ভিস ক্যাম্প এর ফলে বাইকাররা এই ঈদের জন্য তাদের বাইককে সম্পূর্ন ঝামেলামুক্ত করে তুলতে পারবে এবং মন খুলে এই ঈদ উপভোগ করতে পারবেন।

motorcycle washing tips

ইয়ামাহা মোটরসাইকেল মেগা সার্ভিস ক্যাম্প অনুষ্ঠিত হচ্ছে আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র, বসুন্ধরা (ICCB) তে, কুড়িল ফ্লাইওভার এর পাশে।

ইয়ামাহা মোটরসাইকেল মেগা সার্ভিস ক্যাম্প ২১শে আগস্ট থেকে ২৫শে আগস্ট প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

yamaha motorcycle service camp

এটা আসলেই অসাধারন যে যেখানে বেশিরভাগ কোম্পানি বিভিন্নপ্রকার ডিসকাউন্ট এবং গিফট অফার দিয়ে বাইকের বিক্রি বাড়াচ্ছে, সেখানে এসিআই মোটরস তাদের ক্রেতাদের প্রতি মনোনিবেশ করছে এবং ইয়ামাহা মোটরসাইকেল মেগা সার্ভিস ক্যাম্প এর মাধ্যমে তাদের সকল সমস্যার সমাধান করছে। আমরা আশা করি অন্যান্য মোটরসাইকেল কোম্পানিও ভবিষ্যতে এমন সকল অফার বা ক্যাম্পেইন নিয়ে আসবে যা বাইকার এবং কোম্পানি – উভয়ের উপকারে আসবে।

About আহমেদ স্বজন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*