সাবধান !! ৩ জুন থেকে রেজিঃ বিহীন মোটরসাইকেল আটক করবে পুলিশ

মোটরসাইকেল নিবন্ধন বাধ্যতামূলক করা হয়েছে। সারাদেশে রাজপথে রেজিস্ট্রেশনবিহীন কোনো মোটরসাইকেল চলতে দেওয়া হবে না। সব মোটরসাইকেলের নিবন্ধন আগামী ১৫ দিনের মধ্যে অবশ্যই করিয়ে নিতে হবে। নির্ধারিত সময়ের মধ্যে নিবন্ধন করতে ব্যর্থ হলে ৩ জুন থেকে রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেলের বিরুদ্ধে দেশব্যাপী অভিযান চালানো হবে। রোববার রাজধানীর পুলিশ সদর দফতরের কনফারেন্স রুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশের মহাপরিদর্শক এ. কে. এম. শহীদুল হক সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন। তিনি বলেন, আগামী ৩ জুন থেকে সারাদেশে নিবন্ধনহীন মোটরসাইকেলের বিরুদ্ধে অভিযান চালানো হবে। দেশের মোট ৯০ শতাংশ মোটরসাইকেলই নিবন্ধনহীন। আমরা আর কোনো মোটরসাইকেল নিবন্ধনহীনভাবে চলতে দেবো না। ১৫ দিনের মধ্যে…

Review Overview

User Rating: 4.87 ( 3 votes)

মোটরসাইকেল নিবন্ধন বাধ্যতামূলক করা হয়েছে। সারাদেশে রাজপথে রেজিস্ট্রেশনবিহীন কোনো মোটরসাইকেল চলতে দেওয়া হবে না। সব মোটরসাইকেলের নিবন্ধন আগামী ১৫ দিনের মধ্যে অবশ্যই করিয়ে নিতে হবে। নির্ধারিত সময়ের মধ্যে নিবন্ধন করতে ব্যর্থ হলে ৩ জুন থেকে রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেলের বিরুদ্ধে দেশব্যাপী অভিযান চালানো হবে।

WWW

WWW

রোববার রাজধানীর পুলিশ সদর দফতরের কনফারেন্স রুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশের মহাপরিদর্শক এ. কে. এম. শহীদুল হক সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন।
তিনি বলেন, আগামী ৩ জুন থেকে সারাদেশে নিবন্ধনহীন মোটরসাইকেলের বিরুদ্ধে অভিযান চালানো হবে। দেশের মোট ৯০ শতাংশ মোটরসাইকেলই নিবন্ধনহীন। আমরা আর কোনো মোটরসাইকেল নিবন্ধনহীনভাবে চলতে দেবো না। ১৫ দিনের মধ্যে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) নিবন্ধন করে দিতে ব্যর্থ হলে টাকা জমা দেওয়া রশিদের ফটোকপি সঙ্গে রাখতে হবে। শুধুমাত্র এ ক্ষেত্রেই আমরা ছাড় দেবো; অন্যথায় নয়।

তবে কী কারণে ১৫ দিনের মধ্যে নিবন্ধনহীন (রেজিস্ট্রেশনবিহীন) মোটরসাইকেলের নিবন্ধন করা বাধ্যতামূলক করা হচ্ছে এবং কেনইবা সারাদেশে রাজপথে রেজিস্ট্রেশনবিহীন কোনো মোটরসাইকেল চলতে দেওয়া হবে না, সে বিষয়ে পুলিশের মহাপরিদর্শক এ. কে. এম. শহীদুল হক উল্লেখ করেননি।

About শুভ্র সেন

সবাইকে শুভেচ্ছা । আমি শুভ্র,একজন বাইকপ্রেমী । ছোটবেলা থেকেই মোটরসাইকেলের প্রতি আমার তীব্র আগ্রহ রয়েছে । যখন আমি আমার বাড়ির আশেপাশে কোন মোটরসাইকেলের ইঞ্জিনের শব্দ শুনতে পেতাম, আমি তৎক্ষণাৎ মোটরসাইকেলটি দেখার জন্য ছুটে যেতাম ।২ বছর ধরে গবেষণা ও পরিকল্পনার পর আমি এই ব্লগটি তৈরী করি । আমার লক্ষ্য হল বাইক ও বাইক চালানো সম্পর্কে বাংলাদেশের মানুষের কাছে সঠিক তথ্য পৌঁছে দেয়া । সবসময় নিরাপদে বাইক চালান । আপনার বাইক চালানো শুভ হোক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: সকল লেখা সুরক্ষিত !!