মুভ – মুভিং ফরওয়ার্ড বাংলাদেশ

ঢাকার যাত্রীদের জন্য রাইড শেয়ারিং খুব উপকারী ও দরকারী জিনিস। বর্তমানের এই জ্যামযুক্ত লোকাল গাড়ি-ঘোড়া জীবনে অনেক কর্মকর্তা খুব সহজে অফিস এ যাওয়ার জন্য রাইড শেয়ারিং ব্যবহার করে।আজকে আমরা রাইড শেয়ারিং এ্যাপ মুভ নিয়ে কথা বলব। গত ১০ বছরে সিএনজি চালকেরা যাত্রীদের বহু ঝামেলাই ফেলছে। ৩ চাকা সিএনজি এর বিষয়ে অনেক কমপ্লেইন আছে। তারা সরকারের দেওয়া ভাড়া অনুযায়ী ভাড়া নেয় না, তারা প্রায় মিটারের ভাড়া থেকে ২-৩ গুন বেশি ভাড়া রাখে, এবং সবথেকে খারাপ হল তারা অনেক সময় ঠিক জায়গায় যায় না যেখানে কাস্টমাররা যেতে চায়। >> Register as a rider by clicking this link & win exciting prizes <<…

Review Overview

User Rating: Be the first one !

ঢাকার যাত্রীদের জন্য রাইড শেয়ারিং খুব উপকারী ও দরকারী জিনিস। বর্তমানের এই জ্যামযুক্ত লোকাল গাড়ি-ঘোড়া জীবনে অনেক কর্মকর্তা খুব সহজে অফিস এ যাওয়ার জন্য রাইড শেয়ারিং ব্যবহার করে।আজকে আমরা রাইড শেয়ারিং এ্যাপ মুভ নিয়ে কথা বলব।

muv.asia promo code coupon মুভ পার্টনার

গত ১০ বছরে সিএনজি চালকেরা যাত্রীদের বহু ঝামেলাই ফেলছে। ৩ চাকা সিএনজি এর বিষয়ে অনেক কমপ্লেইন আছে। তারা সরকারের দেওয়া ভাড়া অনুযায়ী ভাড়া নেয় না, তারা প্রায় মিটারের ভাড়া থেকে ২-৩ গুন বেশি ভাড়া রাখে, এবং সবথেকে খারাপ হল তারা অনেক সময় ঠিক জায়গায় যায় না যেখানে কাস্টমাররা যেতে চায়।

>> Register as a rider by clicking this link & win exciting prizes <<

তাই এই সমস্যা দূর করার জন্য কিছু রাইড শেয়ারিং এ্যাপ ভাড়া দেওয়া শুরু করছে মোটরসাইকেল যাতে করে যাত্রীরা খুব সহজে অফিস এ যেতে পারে,সেই ক্ষেত্রে রাইড শেয়ারিং এ্যাপ কোম্পানি ভাড়া নির্দিষ্ট করে দেয়,যেটা মুভ রাইড শেয়ারিং এ্যাপটি ও করে।

muv in bangladesh

২০০৬ সালে রাইড শেয়ারিং এ্যাপ মুভ যাত্রা শুরু করে। মুভ এ ক্রিয়া সম্পন্ন করার জন্য দক্ষতা সর্ম্পূণ ও বিশ্বাসপূর্ণ বাইকারদের সাহায্য নেয়। মুভ এর এশিয়াতে প্রায় ৫০হাজারে+ ক্লায়েন্টস বেস এবং ১০০+ কর্মকর্তা রয়েছে। এটা বিভিন্ন কোম্পানির সাথে কাজ করেছে যেমন রবি, এয়ারটেল, বাংলালিংক, টিভিএস, সনি র‍্য্যংগস এবং অনেক আলাদা কোম্পানিদের সাথে।

মুভ এ্যাপসটি জেপি টেকনোলজি এর তৈরী একটি সফটওয়্যার, যে টেকনোলজি  কোম্পানি ক্লায়েন্টস দের জীবন সহজ করে তোলার উদ্যেগ নেয়। মুভ হল একটি মোবাইল সফটওয়্যার যেটি পরিবহনের সমস্যা দূর  করে নিজের ইচ্ছা মত পরিবহন দিয়ে, কোরিয়ার সার্ভিস ও খাবার ডেলিভারী করে বেশির ভাগ এই এ্যাপস এর ইউজাররা। এটি এক ধরনের ব্যবস্থা যার মাধ্যমে বাইক ভাড়া, কোরিয়ার ও খাবার ডেলিভারি করা হয় মোবাইল এ্যাপ্লকিশন এর মাধ্যমে।

muv bangladesh

কোম্পানিটার প্রধান উদ্যেগ ই হল নিয়মিত যাত্রীদের ইচ্ছানুযায়ী সার্ভিস দেওয়া ও তাদের জীবন আরো সহজ করা এবং আরও মুভ বাংলাদেশের  ১ নাম্বার সার্ভিস এ্যাপ হতে চায়। আপনি যদি একজন বাইকার হন তাহলে আপনি ফ্রি লেন্সার হিসেবে কাজ করতে পারবেন।

আপনাকে যা করতে হবে তা হল মুভ এ্যাপ এ রেজ্রিসট্রেশন এবং তাদের দেখানো গাইডলাইন্স অনুযায়ী চলতে হবে ও ফ্রি লেন্সার হতে হবে। আপনার যদি মোটরসাইকেল না থাকে কিন্তু তবুও আপনি লোকাল ট্রান্সর্পোট ব্যবহার না করতে চান তাহলে যাত্রী হিসেবে সাইন ইন করেন আর সার্ভিস উপভোগ ক্রুন।

muv app

আপনি যদি একজন বাইকার হন তাহলে মুভে ফ্রি লেন্সার রাইডার হিসেবে কাজ করলে প্রতিদিন আপনার মোটরসাইকেল এর তেল এর খরচ পাবেন এছাড়া ও আপনি মাস শেষে অতিরিক্ত টাকা কামাতে পারবেন যেটার মাধ্যমে আপনি আপনার বাইক এর জন্য অতিরিক্ত পার্টস ও এ্যাসিসোরিজ কিনতে পারবেন।

ইংরেজিতে পড়ার জন্য এখানে ক্লিক করুন >> 

--

About Arif Raihan opu

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*