রানার মোটরবাইকের নতুন অফার

রেস মোটরবাইকস – বাংলাদেশের উদীয়মান মোটরসাইকেল ব্র্যান্ড

রেস মোটরবাইকস র‍্যাঙ্গস গ্রুপ এর একটি নতুন সাবসিডিয়ারি প্রতিষ্ঠান যারা লেটেস্ট ফিচারসমৃদ্ধ আকর্ষনীয় ডিজাইনের আধুনিক বাইক ক্রেতার কাছে পৌঁছে দিচ্ছে। এবং বিক্রয়মূল্য বেশিরভাগের হাতের নাগালে থাকার ফলে খুব দ্রুতই তারা জনপ্রিয়তা লাভ করছে। Race Fiero 150FR এর ভিডিও রিভিউ দেখতে এখানে ক্লিক করুন https://www.youtube.com/watch?v=eb0kmS7eumU কোম্পানি প্রোফাইল রেস মোটরবাইকস ২০১৫ এর শেষদিক থেকে নিজেদের যাত্রা শুরু করে। নিজেদের লক্ষ্যমাত্রা পূরন করার জন্য কোম্পানিটি নিজেদের বিদেশী অংশীদারদের সাথে নিয়মিত যোগাযোগ রাখে এবং মানসম্মত প্রোডাক্ট নিশ্চিত করছে। এবং একই সাথে তারা ক্রেতাকে দিচ্ছে জেনুইন স্পেয়ার পার্টস এবং আফটার সেলস সার্ভিস এর নিশ্চয়তা। রেস মোটরসবাইকস বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে সেরা মানের প্রোডাক্ট সকলের কাছে…

Review Overview

User Rating: 3.39 ( 4 votes)

রেস মোটরবাইকস র‍্যাঙ্গস গ্রুপ এর একটি নতুন সাবসিডিয়ারি প্রতিষ্ঠান যারা লেটেস্ট ফিচারসমৃদ্ধ আকর্ষনীয় ডিজাইনের আধুনিক বাইক ক্রেতার কাছে পৌঁছে দিচ্ছে। এবং বিক্রয়মূল্য বেশিরভাগের হাতের নাগালে থাকার ফলে খুব দ্রুতই তারা জনপ্রিয়তা লাভ করছে।

Race Fiero 150FR এর ভিডিও রিভিউ দেখতে এখানে ক্লিক করুন

রেস মোটরসাইকেল

কোম্পানি প্রোফাইল

রেস মোটরবাইকস ২০১৫ এর শেষদিক থেকে নিজেদের যাত্রা শুরু করে। নিজেদের লক্ষ্যমাত্রা পূরন করার জন্য কোম্পানিটি নিজেদের বিদেশী অংশীদারদের সাথে নিয়মিত যোগাযোগ রাখে এবং মানসম্মত প্রোডাক্ট নিশ্চিত করছে। এবং একই সাথে তারা ক্রেতাকে দিচ্ছে জেনুইন স্পেয়ার পার্টস এবং আফটার সেলস সার্ভিস এর নিশ্চয়তা।

motorcycle accessories in bangladesh

রেস মোটরসবাইকস বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে সেরা মানের প্রোডাক্ট সকলের কাছে পৌছে  দিচ্ছে। তারা আস্থার প্রতিফলন ঘটানোতে বিশ্বাসী। বর্তমানে তারা হিয়োসাং এবং তাদের নিজস্ব ব্র্যান্ড, রেস মোটরসাইকেলস এর অফিশিয়াল ডিস্ট্রিবিউটর। তাদের মোটরসাইকেলগুলো কোরিয়া এবং চায়না থেকে আনা হয়।

hyosung gtr 125 price in bangladesh

রেস হিয়োসাং

KR মোটরস একটি দক্ষিন কোরিয়ান মোটরসাইকেল কোম্পানি যা ১৯৭৮ সালে হিয়োসাং নামে যাত্রা শুরু করে। তারা ১২৫ সিসি থেকে ৬৫০ সিসি পর্যন্ত মোটরসাইকেল তৈরী করে। তাদের লাইনআপে স্পোর্টস, স্ট্রীট এবং ক্রুজার বাইক সম্বলিত।

বর্তমানে রেস মটরবাইকস হিয়োসাং এর তিনটি বাইক বাজারে বিক্রি করছে যেগুলো কোরিয়া থেকে সিবিইউ কন্ডিশনে আমদানী করা হয়। প্রতিটি বাইকই লিকুইড কুলড এবং ৮ ভালভসম্পন্ন। স্পোর্টস বাইকদুটি  অর্থাৎ Hyosung GTR125 এবং Hyosung GT125 ১৪.৬ বিএইচপি শক্তি উতপন্ন করে এবং ক্রুজার বাইকটি, GV125 ১৩.২৪ বিএইচপি শক্তি উতপন্ন করে।

race motorcyles price in bangladesh

বাংলাদেশে হিয়োসাং মোটরসাইকেল এর মূল্যতালিকা

মডেলের নাম বর্তমান মূল্য (টাকায়)
Hyosung GTR 125 ৩,৫৯,৯৫০
Hyosung GT125 ২,৯৯,৯৫০
Hyosung GV125 ৩,৪৯,৯৫০

race fiero motorcycle in bangladesh

রেস ফিয়েরো ১৫০এফআর

আমরা ইতিমধ্যেই রেস ফিয়েরো ১৫০এফআর নিয়ে আমাদের প্রথম অভিজ্ঞতা প্রকাশ করেছি। এটা সেই একই মোটরসাইকেল যা CF Moto 150NK নামে সারাবিশ্বে পরিচিত। CF Moto চায়নার অন্যতম টপ ব্র্যান্ড এবং তাদের বাইকের ডিজাইন করে কিসকা, একই কোম্পানি যারা KTM এর বাইকের ডিজাইন করে!

খুব শীঘ্রই আমরা রেস ফিয়েরো ১৫০এফআর এর সম্পূর্ন রিভিউ আমাদের ওয়েবসাইটে প্রকাশ করবো। তবে, এখন পর্যন্ত আমরা দেখেছি যে বাইকটি অন্যান্য চাইনিজ বাইকের তূলনায় ভালো গুনগতমান সম্পন্ন। বাইকটিতে একটি ওয়াটার কুলড ১৫০ সিসি ইঞ্জিন রয়েছে যা ১২ ব্রেক হর্সপাওয়ার উতপন্ন করে।

এখন পর্যন্ত আমাদের ১০০০ কিলোমিটার টেস্টরাইড এর পরে আমরা বাইকটির মাইলেজ পেয়েছি প্রায় ৩৫ কিমি/লিটার , এবং বাইকটি দিয়ে আমরা ১২০ কিমি/ঘন্টা টপ স্পীড তুলতে সক্ষম হয়েছি। বাইকটিতে দুটি রাইডিং মোড রয়েছে, এবং আমরা বিশ্বাস করি, ব্রেক ইন পিরিয়ড শেষ হবার পরে বাইকটির টপ স্পীড এবং মাইলেজ আরো বৃদ্ধি পাবে। বাংলাদেশে রেস ফিয়েরো এর বর্তমান মূল্য হচ্ছে ২,০৯,০০০ টাকা।

race motorcycle showroom

রেস জিএসআর১২৫ এবং এসআর১২৫

এই বাইকদুটি জংশেন পিয়াগিও ফোশান এর দ্বারা প্রস্তুত করা হয়েছে। এটা পিয়াগিও এর একটি জয়েন্ট ভেনচার, যারা ইউরোপ এর সবচাইতে বড় মোটরসাইকেল ম্যানুফাকচারার।

পিয়াগিও গ্রুপ বিশ্ববিখ্যাত মোটরসাইকেল ব্র্যান্ড যেমন এপ্রিলিয়া, ডার্বি, মোটো গুজ্জি, ইত্যাদি এর মালিক। জংশেন ইন্ডাস্ট্রিয়াল গ্রুপ চায়নার একটি বিশাল প্রতিষ্ঠান, যারা পিয়াগিও এবং হার্লে ডেভিডসন এর সাথে পার্টনার হিসেবে কাজ করছে।

race gsr price in bangladesh

জিএসআর এবং জিএস – উভয় বাইকই একই ১২৫ সিসি  ওয়াটার কুলড ইঞ্জিনবিশিষ্ট যা ১৫.৮১ বিএইচপি শক্তি উতপন্ন করে। কোম্পানি ক্লেইম অনুসারে জিএসআর১২৫ বাইকটি ১৩৪ কিমি/ঘন্টা গতিবেগ অর্জন করতে সক্ষম।

aprilia 125cc motorcycle in bangladesh

জিএসআর১২৫ বাইকটির সামনে ডুয়েল হেডলাইট, এলুমিনিয়াম ফ্রেম, ইনভার্টেড সাসপেনশন, ডুয়েল ডিস্ক ব্রেক, ফুল স্পোর্টস হ্যান্ডেল বার, স্প্লিট সীট, ইত্যাদি অসাধারন ফিচার রয়েছে, এবং, এর বিল্ড কোয়ালিটি অসাধারন।

রেস এসআর১২৫ এর বিক্রয়মূল্যঃ ১,৯৯,০০০ টাকা

রেস জিএসআর১২৫ এর বিক্রয়মূল্যঃ ২,৫০,০০০ টাকা

race city 100 price in bangladesh

রেস সিটি ১০০

রেস মোটরসাইকেলস এর একমাত্র ১০০ সিসি বাইক যা কুইংজিয়াং মোটরস এর দ্বারা প্রস্তুতকৃত। এটা ৭.৪ বিএইচপি শক্তি বিশিষ্ট এবং কোম্পানির দাবী অনুযায়ী বাইকটী ৬০ কিমি/লিটার মাইলেজ দেবে। এটা মূলত একটি কমিউটার বাইক যাতে ট্রেডিশনাল ড্রাম ব্রেক সংযুক্ত করা রয়েছে। এর দুটি ভার্শন রয়েছে, একটিতে স্পোক হুইল এবং অন্যটিতে এলয় হুইল রয়েছে।

রেস সিটি ১০০ এর বিক্রয়মূল্যঃ ৯৯,০০০ টাকা

motorcycle riding jacket in bangladesh

বর্তমানে রেস মোটরবাইকস এর সকল বাইকই সিবিইউ কন্ডিশনে আনা হচ্ছে, আশা করা যায় তারা খুব শীঘ্রই তাদের বাইক সিকেডি পদ্ধতিতে আমদানী করবে। প্রতিটি বাইকের সাথে ক্রেতা পাবেন ২ বছরের ইঞ্জিন ওয়ারেন্টি। ঢাকার বাইকাররা সাদের বাইক তেজগাঁ এর সুজুকি এর সার্ভিস সেন্টারে সার্ভিসিং করানোর সুযোগ পাবেন।

race fiero bike price in bangladesh

এটা আসলেই ইতিবাচক দিক যে বর্তমানে বাইক কোম্পানিগুলো চায়না থেকে উচ্চমানের বাইক বাংলাদেশে নিয়ে আসছে। রেস মোটরবাইকস সম্পর্কে এই ছিলো সবকিছু। আশা করা যায় সামনের রমজান মাসেই আমরা রেস ফিয়েরো ১৫০এফআর এর টেস্ট রাইড রিভিউ নিয়ে আবারও সকলের মাঝে হাজির হবো।

About আহমেদ স্বজন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*