রেস মোটরসাইকেল নিউ ইয়ার অফার !!!

রেস মোটরবাইকস লিমিটেড বাংলাদেশের অন্যতম বাইক কোম্পানি যারা বেস্ট কোয়ালিটির কিছু চাইনিজ বাইক বাংলাদেশে নিয়ে এসেছে। বাংলাদেশের মোটরসাইকেল কোম্পানি গুলো নতুন বছরে তাদের কাস্টমারদের জন্য নতুন নতুন অফার নিয়ে আসছে। তার প্রেক্ষিতেই রেস মোটরসাইকেল বাংলাদেশী বাইকারদের জন্য নতুন বছরে নিউ ইয়ার অফার নিয়ে এসেছে। এই অফারের আওতায় রেস এর ৪টি মডেলের মোটরসাইকেল পাওয়া যাবে। আর এই অফার চলবে স্টক থাকা পর্যন্ত। রেস মোটরবাইকস র‍্যাংগস গ্রুপের অন্যতম অঙ্গ প্রতিষ্ঠান। র‍্যাংগস গ্রুপ সুজুকি মোটরসাইকেল বাংলাদেশ এবং হায়োসাং মোটরসাইকেলের একমাত্র পরিবেশক। গত দুই বছর ধরে তারা অন্যতম বেস্ট চাইনিজ মোটরসাইকেল কোম্পানির সাথে কাজ করছে। রেস সিটি ১০০ সিটি ১০০ একটি ১০০সিসির কমিউটিং সেগমেন্টের…

Review Overview

User Rating: 1.58 ( 2 votes)

রেস মোটরবাইকস লিমিটেড বাংলাদেশের অন্যতম বাইক কোম্পানি যারা বেস্ট কোয়ালিটির কিছু চাইনিজ বাইক বাংলাদেশে নিয়ে এসেছে। বাংলাদেশের মোটরসাইকেল কোম্পানি গুলো নতুন বছরে তাদের কাস্টমারদের জন্য নতুন নতুন অফার নিয়ে আসছে। তার প্রেক্ষিতেই রেস মোটরসাইকেল বাংলাদেশী বাইকারদের জন্য নতুন বছরে নিউ ইয়ার অফার নিয়ে এসেছে। এই অফারের আওতায় রেস এর ৪টি মডেলের মোটরসাইকেল পাওয়া যাবে। আর এই অফার চলবে স্টক থাকা পর্যন্ত।

রেস মোটরবাইকস র‍্যাংগস গ্রুপের অন্যতম অঙ্গ প্রতিষ্ঠান। র‍্যাংগস গ্রুপ সুজুকি মোটরসাইকেল বাংলাদেশ এবং হায়োসাং মোটরসাইকেলের একমাত্র পরিবেশক। গত দুই বছর ধরে তারা অন্যতম বেস্ট চাইনিজ মোটরসাইকেল কোম্পানির সাথে কাজ করছে।

new year offer রেস মোটরসাইকেল

রেস সিটি ১০০

সিটি ১০০ একটি ১০০সিসির কমিউটিং সেগমেন্টের মোটরসাইকেল। এর ইঞ্জিন থেকে ৭.৪বিএইচপি ক্ষমতা উতপন্ন করতে সক্ষম। রেস দাবী করছে যে এই বাইকটি ৬০কিলি/লিটার মাইলেজ দেবে। এই বাইকটির ফিচার হচ্ছে এলয় হুইল এবং ড্রাম ব্রেক। কিন্তু চাকা গুলো টুউবলেস টায়ার নয়।

পূর্ন বয়স্ক দুজন মানুষের জন্য এই বাইকটি পারফেক্ট। সিটি রাইডিং এর ক্ষেত্রে অনেক আরামদায়ক। বাইকটির দাম ছিল ৯৯,০০০/- টাকা। কিন্তু নতুন বছরে অফার হিসেবে বাইকটি পাওয়া যাবে ৮৭,০০০/- টাকায়।

motorcycles new year offer race fiero

রেস ফিয়ারো ১৫০এফআর

এই বাইকটি হচ্ছে সিএফ মোটো ১৫০এনকে চাইনিজ বাইক। যা রেস পরবর্তীতে তাদের নামে রিব্র্যান্ড করে বাংলাদেশে নিয়ে আসে। আপনি এই বাইকটি সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের টেস্ট রাইড রিভিউটি দেখতে পারেন। যদিও বাইকটি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে কারন এই বাইকটি অনেকটা খ্যাপাটে টাইপের। বাইকটি সবার জন্য নয়। যারা পাগলামী পছন্দ করে থাকেন তাদের জন্যই এই বাইকটি উপযোগী।

>>Click Here For Race Fiero 150FR Video Review<<

বর্তমানে এই বাইকটি দাম রয়েছে ২০৯,০০০/- টাকা। তবে নতুন বছরের অফার হিসেবে বাইকটি পাওয়া যাবে ১৯৪,০০০/- টাকা।

রেস জিএসআর১২৫

এই বাইকটি ১২৫সিসি স্পোর্ট সেগমেন্টেড মোটরসাইকেল। যদিও এই বাইকটি কে ডার্বি১২৫ এর ক্লোন বলা হয়। এই বাইকটির এলুমিনিয়াম সুইং আর্ম ও ফ্রন্ট ইউএসডি সাসপেনশন রয়েছে। খুব শীঘ্রই আমরা এই বাইকটি টেস্ট রাইড রিভিউ প্রকাশ করব। তাই একটু অপেক্ষা করুন।

race motorcycles

বর্তমানে এই বাইকটির দাম ২৫০,০০০/- ছিল কিন্তু নতুন বছরের অফার হিসেবে এই বাইকটি এখন পাওয়া যাবে ২৪০,০০০/- টাকায়।

রেস এসআর১২৫

রেস এসআর১২৫ একটি নেকেড ক্যাফে রেসার মোটরসাইকেল। যদিও এই বাইকটি তেমন জনপ্রিয়তা পায়নি। কারণ এই বাইকটির তুলনায় এর দাম একটু বেশি বলা যায়। এর দাম ছিল ১৯৯,০০০/- টাকা তবে নতুন অফারের আওতায়ের দাম হবে ১৭৯,০০০/- টাকা।

race motorcycles new year offer

রেস মোটরসাইকেল নতুন বছরের এই অফার নিয়ে এসেছে এমন একটি সময়ে যখন সকল মোটরসাইকেল কোম্পানি গুলো তাদের মোটরসাইকেলে ডিসকাউন্ট দিচ্ছে। আশা করা যাচ্ছে বাইকার্সদের জন্য মোটরসাইকেল কোম্পানি গুলো আরো অফার নিয়ে আসবে।

About Arif Raihan opu

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*