র‍্যাংকন এক্সেসরিজ – রেস : বাংলাদেশে নতুন এক্সেসরিজ ব্র্যান্ড

রেস হচ্ছে র‍্যাংগস গ্রুপ এর একটি কনসার্ন যারা বাংলাদেশে ভালোমানের ব্যতিক্রমধর্মী মোটরসাইকেল এবং লেটেস্ট ফিচারসমৃদ্ধ ইউনিক ডিজাইন এর মোটরসাইকেল এক্সেসরিজ সকলের কাছে সুলভ মূল্য পৌছে দেবার লক্ষ্যে এগিয়ে চলেছে। আমাদের পূর্বের আর্টিকেলে আমরা তাদের মোটরসাইকেল নিয়ে কথা আলোচনা করেছিলাম, এবং আজকে আমরা র‍্যাংকন এক্সেসরিজ নিয়ে আলোচনা করবো। রেস বাংলাদেশের একমাত্র রেজিস্টার্ড ব্র্যান্ড যারা বাংলাদেশ থেকে সমগ্র এশিয়া এর মোটরসাইকেল মার্কেটে ছড়িয়ে যেতে চাচ্ছে। এবং, এজন্য রেস অভিজ্ঞভাবে এসব মার্কেটে নিজেদের পক্ষ হতে মোটরসাইকেল রাইডারদের জন্য কমফোর্ট, সেফটি, এবং সবচাইতে গুরুত্বপূর্ন, স্টাইল এর জন্য ওয়ান স্টপ সলিউশন হবার লক্ষ্যে এগিয়ে যাচ্ছে। রেস মোটরসাইকেল প্রেমিকদের একটি ভিন্ন এবং উন্নত লাইফস্টাইলের ওয়াদা করে…

Review Overview

User Rating: 4.8 ( 1 votes)

রেস হচ্ছে র‍্যাংগস গ্রুপ এর একটি কনসার্ন যারা বাংলাদেশে ভালোমানের ব্যতিক্রমধর্মী মোটরসাইকেল এবং লেটেস্ট ফিচারসমৃদ্ধ ইউনিক ডিজাইন এর মোটরসাইকেল এক্সেসরিজ সকলের কাছে সুলভ মূল্য পৌছে দেবার লক্ষ্যে এগিয়ে চলেছে। আমাদের পূর্বের আর্টিকেলে আমরা তাদের মোটরসাইকেল নিয়ে কথা আলোচনা করেছিলাম, এবং আজকে আমরা র‍্যাংকন এক্সেসরিজ নিয়ে আলোচনা করবো।

র‍্যাংকন এক্সেসরিজ

রেস বাংলাদেশের একমাত্র রেজিস্টার্ড ব্র্যান্ড যারা বাংলাদেশ থেকে সমগ্র এশিয়া এর মোটরসাইকেল মার্কেটে ছড়িয়ে যেতে চাচ্ছে। এবং, এজন্য রেস অভিজ্ঞভাবে এসব মার্কেটে নিজেদের পক্ষ হতে মোটরসাইকেল রাইডারদের জন্য কমফোর্ট, সেফটি, এবং সবচাইতে গুরুত্বপূর্ন, স্টাইল এর জন্য ওয়ান স্টপ সলিউশন হবার লক্ষ্যে এগিয়ে যাচ্ছে।

race motorcycles bangladesh

রেস মোটরসাইকেল প্রেমিকদের একটি ভিন্ন এবং উন্নত লাইফস্টাইলের ওয়াদা করে এবং তাদের আত্মবিশ্বাসকে সর্বোচ্চ পর্যায়ে নিয়ে যাবার চেষ্টা করে।রেস এর প্রোডাক্টগুলো বিভিন্ন ভ্যারাইটির, এবং এদের প্রত্যেকটিই লেটেস্ট ফিচার এবং ইউনিক ডিজাইনসমৃদ্ধ । এবং, রেস তাদের এই প্রোডাক্টগুলো সুলভ মূল্য সকলের কাছে পৌছে দিচ্ছে। সেফটি, ট্রেন্ড, এবং লাইফস্টাইল – এই তিন মিলিয়েই রেস একটি ব্র্যান্ড হিসেবে গড়ে উঠেছে।

motorcycle helmet in bangladesh

রেস এর হেলমেটগুলো DOT এবং ECE22.05 সেফটি স্ট্যান্ডার্ড পাসকৃত যা মোটরসাইকেল হেলমেট এর সেফটি প্রদানের সর্বোচ্চ মাপকাঠি।

motorcycle riding guardsin bangladesh

 

একজন বাইকার সেফটি গিয়ার ব্যতিত কখনোই একজন সত্যিকারের রাইডার হতে পারবেন না। সবচাইতে প্রয়োজনীয় বস্তু হচ্ছে হেলমেট, এবং এছাড়াও হাতকে ধুলো  এবং অন্যান্য সবকিছু থেকে মুক্ত রাখতে গ্লাভস আবশ্যক।

এছাড়াও রাইডারের সেফটি এবং স্টাইল নিশ্চিত করার জন্য সেফটি জ্যাকেট এবং হাটূ ও কনুই এর গার্ড থাকা প্রয়োজন।

riding jacket in bangladesh

র‍্যাংকন এক্সেসরিজ লিমিটেড এর একটি বিশাল বড় প্রোডাক্ট লাইনআপ রয়েছে যা একজন বাইকারের সকল চাহিদাই পূরন করতে পারে। তারা তাদের সকল সেফটি গিয়ারস এবং এক্সেসরিজ চায়না থেকে আমদানী করে।

shoe cover in bangladesh

এখানে র‍্যাংকন এক্সেসরিজ এর সকল প্রোডাক্ট এর লিস্ট দেয়া হলো

  • হেলমেট
  • জ্যাকেট
  • উইন্টার লাইনার
  • গ্লাভস (ফুল এবং হাফ)
  • হাটু এবং কনুই প্রোটেক্টর
  • রাইডিং জুতো
  • ব্যাকপ্যাক
  • সেফটি লক, চেইন লক এবং U-লক
  • গিয়ার শিফট প্যাড/ শু প্রোটেক্টর
  • রেইন কোট
  • ডাস্ট কভার

হেলমেট এর দাম ১২০০ থেকে ৫০০০ টাকা পর্যন্ত। তাদের কাছে ওপেন ফেস হেলমেট, ফুলফেস হেলমেট, এবং মডিউলার হেলমেট এর বিশাল সংগ্রহ রয়েছে। এছাড়াও তাদের কাছে নারী রাইডারদের জন্য বিশেষ গ্রাফিক্স এর হেলমেট রয়েছে।কেবলমাত্র ২টি মডেল বাদে বাকি ৮টি মডেলই DOT এবং ECE এপ্রুভড।

waterproof bag in bangladesh

ব্যক্তিগতভাবে আমার মনে হয়েছে যে র‍্যাংকন এক্সেসরিজ এর প্রোডাক্টগুলোর মধ্যে সবচাইতে সেরা হচ্ছে ব্যাকপ্যাকটি।এটা সামান্য দামী, তবে এতে গুরুত্বপূর্ন জিনিসপত্র বহন করতে সুবিধা হবে। এছাড়াও এটা রিফ্লেকটিভ, এবং এর সাথে রেইন কভার ও হেলমেট ক্যারিয়ার রয়েছে। ব্যাকপ্যাকটির দাম হচ্ছে ৩৩০০ টাকা।

moduler helmets in bangladesh

বিগত কয়েকবছর ধরে, বাংলাদেশের বেশিরভাগ বাইকার ২-৩ লাখ টাকা দিয়ে মোটরসাইকেল কিনে ৮০০-১০০০ টাকা দামের একটা হেলমেট কিনতেন এবং ব্যবহার করতেন। তবে, বর্তমানে সময় পাল্টাচ্ছে, এখন বাইকারেরা  নিজের সেফটি  নিয়ে সচেতন এবং সেফটি পাশাপাশি তারা স্টাইলিশ হিসেবেও ভালোমানের হেলমেট ও সেফটি গিয়ার ব্যবহার করেন।

riding shoe in bangladesh

একটি দামী মোটরসাইকেল এর সাথে বাইকাররা সবসময় ভালোমানের হেলমেট, জ্যাকেট, গ্লাভস, ইত্যাদি এক্সেসরিজ কিনতে চান।যদি আপনি নিজেকে ছোট এবং বড় ধরনের আঘাত থেকে রক্ষা করতে চান এবং সেফটি এক্সেসরিজ কিনতে আগ্রহী হন, তবে হয়তো র‍্যাংকন এক্সেসরিজ আপনার কাঙ্খিত সেফটি গিয়ার এর জন্য অন্যতম সেরা স্থান হতে পারে।

motorcycle half gloves in bangladesh

আরো তথ্যের জন্য এবং সকল প্রোডাক্ট সম্পর্কে বিস্তারিত জানতে যোগাযোগ করুন র‍্যাংকন এক্সেসরিজ এর শোরুমেঃ

রেস শোরুম এড্রেসঃ ৪৪, দক্ষিন এভিনিউ, গুলশান ১, রোড ১৩৪ (বাড্ডা লিংক রোড), ঢাকা, বাংলাদেশ

রেস – র‍্যাংকন এক্সেসরিজ হটলাইনঃ 01755-667000

রেস – র‍্যাংকন এক্সেসরিজ মেইলিং এড্রেসঃ [email protected]

আর্টিকেলটি পূর্বে ইংরেজিতে প্রকাশ করা হয়েছিলো

About আহমেদ স্বজন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: সকল লেখা সুরক্ষিত !!