শ্রীপুরের মাওনা-উজিলাবো সড়ক সংস্কারে হোন্ডা কারখানা

গাজীপুরের শ্রীপুরের মাওনা-উজিলাবো সড়কে ইটা-বালু ফেলে সড়ক সংস্কার করছে বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড। সামাজিক দায়বদ্ধতা থেকে রবিবার দুপুরে এলাকাবাসীকে সাথে নিয়ে তারা এ কাজ শুরু করে। প্রাথমিকভাবে সড়কটি চলাচল উপযোগী করতে সংস্কারের উদ্যোগ নেওয়া হয়েছে। কারখানার ফিন্যান্স এন্ড কমার্শিয়াল হেড শাহ মো. আশিকুর রহমান বলেন, সরকারের বরাদ্দের নিয়ম মেনে বাস্তবায়ন করা অনেকটা সময়ের ব্যাপার। নিত্য জনদুর্ভোগ লাঘবে সড়কের বড় বড় গর্তে ইটা-বালু ফেলে সংস্কার করা হচ্ছে। উৎপাদন পরিকল্পনা বিভাগের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট কাজুয়া হাসি বলেন, এসব সামাজিক কাজে শিল্প মালিকদের এগিয়ে আসা উচিত। এতে নাগরিকরা সুফল ভোগ করবে ও রাষ্ট্র উপকৃত হবে। স্থানীয় সমাজসেবী নাসির উদ্দিন জর্জ বলেন, একটি শিল্প…

Review Overview

User Rating: 4.9 ( 1 votes)

গাজীপুরের শ্রীপুরের মাওনা-উজিলাবো সড়কে ইটা-বালু ফেলে সড়ক সংস্কার করছে বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড।

সামাজিক দায়বদ্ধতা থেকে রবিবার দুপুরে এলাকাবাসীকে সাথে নিয়ে তারা এ কাজ শুরু করে।

প্রাথমিকভাবে সড়কটি চলাচল উপযোগী করতে সংস্কারের উদ্যোগ নেওয়া হয়েছে।

কারখানার ফিন্যান্স এন্ড কমার্শিয়াল হেড শাহ মো. আশিকুর রহমান বলেন, সরকারের বরাদ্দের নিয়ম মেনে বাস্তবায়ন করা অনেকটা সময়ের ব্যাপার। নিত্য জনদুর্ভোগ লাঘবে সড়কের বড় বড় গর্তে ইটা-বালু ফেলে সংস্কার করা হচ্ছে।

উৎপাদন পরিকল্পনা বিভাগের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট কাজুয়া হাসি বলেন, এসব সামাজিক কাজে শিল্প মালিকদের এগিয়ে আসা উচিত। এতে নাগরিকরা সুফল ভোগ করবে ও রাষ্ট্র উপকৃত হবে।

স্থানীয় সমাজসেবী নাসির উদ্দিন জর্জ বলেন, একটি শিল্প প্রতিষ্ঠানের এমন উদ্যোগ অন্য প্রতিষ্ঠানের জন্য উদাহরণ হিসেবে কাজ করবে।

উজিলাবো এলাকার আবদুল লতিফ ও কামাল হোসেন বলেন, সড়কটির আশপাশে কমপক্ষে ১০টি শিল্প প্রতিষ্ঠান রয়েছে। এলাকাবাসী ছাড়াও সড়ক দিয়ে প্রতিষ্ঠানের মালামাল সরবরাহ ও শ্রমিকরা যাতায়াত করেন। তারা এগিয়ে আসলে জনদুর্ভোগ কাটিয়ে ওঠা সহজ।

উপজেলা চেয়ারম্যান আবদুল জলিল বলেন, উপজেলা পরিষদের অধীন সড়ক সংস্কারের জন্য ইতিমধ্যে কার্যাদেশ দেওয়া হয়েছে। বর্ষা কমে এলে ঠিকাদাররা শিডিউল অনুযায়ী কাজ করবেন।

শাহাদাত হোসেন সাদেক, শ্রীপুর

About শুভ্র সেন

সবাইকে শুভেচ্ছা । আমি শুভ্র,একজন বাইকপ্রেমী । ছোটবেলা থেকেই মোটরসাইকেলের প্রতি আমার তীব্র আগ্রহ রয়েছে । যখন আমি আমার বাড়ির আশেপাশে কোন মোটরসাইকেলের ইঞ্জিনের শব্দ শুনতে পেতাম, আমি তৎক্ষণাৎ মোটরসাইকেলটি দেখার জন্য ছুটে যেতাম ।২ বছর ধরে গবেষণা ও পরিকল্পনার পর আমি এই ব্লগটি তৈরী করি । আমার লক্ষ্য হল বাইক ও বাইক চালানো সম্পর্কে বাংলাদেশের মানুষের কাছে সঠিক তথ্য পৌঁছে দেয়া । সবসময় নিরাপদে বাইক চালান । আপনার বাইক চালানো শুভ হোক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: সকল লেখা সুরক্ষিত !!