রানার মোটরবাইকের নতুন অফার

সাতক্ষীরাতে The Power of Dreams ইভেন্ট করবে হোন্ডা বাংলাদেশ লিমিটেড

হোন্ডা বাংলাদেশ লিমিটেড সাতক্ষীরাতে The Power of Dreams নামে একটি ইভেন্টের আয়োজন করছে। এই ইভেন্টটি ১৪ এবং ১৫ই জুলাই সাতক্ষীরা জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। The Power of Dreams দুইদিনব্যাপি একটি অনুষ্ঠান যেখানে থাকবে হোন্ডা এর গর্বিত ইতিহাস, হোন্ডা প্রোডাক্টের প্রদর্শনী, টেস্ট রাইডের ব্যবস্থা, আকর্ষনীয় প্রতিযোগীতা, বাইক সার্ভিসিং এবং জনপ্রিয় কন্ঠশিল্পী বাপ্পা মজুমদার এর কনসার্ট! এই ইভেন্টে হোন্ডা তাদের হোন্ডা সিবিআর১৫০আর, হোন্ডা সিবি ট্রিগার, হোন্ডা লিভো সহ বিভিন্ন মডেলের বাইক প্রদর্শন করবে। হোন্ডা লিভো ১১০ এর ফার্স্ট ইমপ্রেশন রিভিউ দেখতে এখানে ক্লিক করুন https://www.youtube.com/watch?v=Lua9M7NnKfA The Power of Dreams – এই ইভেন্টে হোন্ডা বাইকারদেরকে ফ্রি সার্ভিস এর সুবিধাসহ ১০% ডিসকাউন্টে স্পেয়ার পার্টস…

Review Overview

User Rating: 4.9 ( 1 votes)

হোন্ডা বাংলাদেশ লিমিটেড সাতক্ষীরাতে The Power of Dreams নামে একটি ইভেন্টের আয়োজন করছে। এই ইভেন্টটি ১৪ এবং ১৫ই জুলাই সাতক্ষীরা জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

power of dreams

The Power of Dreams দুইদিনব্যাপি একটি অনুষ্ঠান যেখানে থাকবে হোন্ডা এর গর্বিত ইতিহাস, হোন্ডা প্রোডাক্টের প্রদর্শনী, টেস্ট রাইডের ব্যবস্থা, আকর্ষনীয় প্রতিযোগীতা, বাইক সার্ভিসিং এবং জনপ্রিয় কন্ঠশিল্পী বাপ্পা মজুমদার এর কনসার্ট!

এই ইভেন্টে হোন্ডা তাদের হোন্ডা সিবিআর১৫০আর, হোন্ডা সিবি ট্রিগার, হোন্ডা লিভো সহ বিভিন্ন মডেলের বাইক প্রদর্শন করবে।

হোন্ডা লিভো ১১০ এর ফার্স্ট ইমপ্রেশন রিভিউ দেখতে এখানে ক্লিক করুন

The Power of Dreams – এই ইভেন্টে হোন্ডা বাইকারদেরকে ফ্রি সার্ভিস এর সুবিধাসহ ১০% ডিসকাউন্টে স্পেয়ার পার্টস এবং হোন্ডা ইঞ্জিন অয়েল কেনার সুযোগ করে দেবে।এছাড়াও অনুষ্ঠানে টেস্ট রাইড, মিনি ফুটবল কম্পিটিশন এবং মিনি ক্রিকেট কম্পিটিশন এর ব্যবস্থা থাকবে। ইভেন্টটি সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

after budget honda motorcycle price in bangladesh

সবচাইতে বড় খবর হচ্ছে, The Power of Dreams অনুষ্ঠানের দ্বীতিয় দিনে অর্থাৎ ১৫ই জুলাই সন্ধ্যায় জনপ্রিয় গায়ক বাপ্পা মজুমদার তার টীম নিয়ে লাইভ পারফর্ম করবেন। কনসার্টটি শুরু হবে সন্ধ্যা ৬টায় এবং শেষ হবে রাত ৮টায়। কনসার্টটি সকলের জন্য উম্মুক্ত। এছাড়াও, মিনি গেইমসগুলোতে অংশ নিয়েও সাতক্ষীরার মানুষেরা হোন্ডার তরফ থেকে বিভিন্ন গিফট জিতে নিতে পারেন।

হোন্ডা মোটরসাইকেল ডিসকাউন্ট অফার

The Power of Dreams অনুষ্টানটি আসলেই হোন্ডার একটি প্রশংসনীয় উদ্যেগ। এধরনের ইভেন্ট কেবলমাত্র তাদের ব্র্যান্ডকেই মানুষের কাছে জনপ্রিইয় করছে না, বরং ক্রেতাদের এবং বাইকপ্রেমীদেরকেও তাদের ভালোবাসার বিনিময়ে কিছু ফিরিয়ে দিচ্ছে।

About আহমেদ স্বজন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*