রানার মোটরবাইকের নতুন অফার

সুজুকি মোটরসাইকেলে আকর্ষনীয় ডিসকাউন্ট অফার!

সুজুকি মোটরসাইকেলের একমাত্র পরিবেশক র‍্যানকন মটরস লিমিটেড তাদের ১৫০ এবং ১৫৫ সিসি মোটরসাইকেলের উপর বিশেষ ডিসকাউন্ট অফার দিচ্ছে।  এই অফারটি মোটরসাইকেলের মডেলভেদে ভিন্ন ভিন্ন হবে। তাই আপনাদের বিশেষভাবে অনুরোধ করা হচ্ছে নির্ধারিত মডেলের উপর অফারটি সম্পর্কে জানবার জন্য। অফারগুলি নিম্নে বিস্তারিত বর্ননা করা হল। ১/ MAXXMANIA অফারে আপনি একটি Gixxer SF বা Gixxer SF MotoGP এডিশন কিনলেই সঙ্গে পাচ্ছেন ২ বছরের জন্য ফ্রি রেজিস্ট্রেশনের সুবিধা। সাথে থাকছে একটি হেলমেট এবং একটি ডিস্ক লক। ২/ MOONSOON MANIA অফারে আপনি যেকোন মডেলের সুযুকি জিক্সার কিনলেই সাথে পাচ্ছেন একটি রেইনকোট এবং মোটরসাইকেলটি ঢেকে রাখার জন্য একটি ডাস্ট কভার। এবং, একটি Gixxer Dual Tone (Double…

Review Overview

User Rating: 2.63 ( 8 votes)

সুজুকি মোটরসাইকেলের একমাত্র পরিবেশক র‍্যানকন মটরস লিমিটেড তাদের ১৫০ এবং ১৫৫ সিসি মোটরসাইকেলের উপর বিশেষ ডিসকাউন্ট অফার দিচ্ছে।  এই অফারটি মোটরসাইকেলের মডেলভেদে ভিন্ন ভিন্ন হবে। তাই আপনাদের বিশেষভাবে অনুরোধ করা হচ্ছে নির্ধারিত মডেলের উপর অফারটি সম্পর্কে জানবার জন্য। অফারগুলি নিম্নে বিস্তারিত বর্ননা করা হল।

ডিসকাউন্ট অফার

১/ MAXXMANIA অফারে আপনি একটি Gixxer SF বা Gixxer SF MotoGP এডিশন কিনলেই সঙ্গে পাচ্ছেন ২ বছরের জন্য ফ্রি রেজিস্ট্রেশনের সুবিধা। সাথে থাকছে একটি হেলমেট এবং একটি ডিস্ক লক।

২/ MOONSOON MANIA অফারে আপনি যেকোন মডেলের সুযুকি জিক্সার কিনলেই সাথে পাচ্ছেন একটি রেইনকোট এবং মোটরসাইকেলটি ঢেকে রাখার জন্য একটি ডাস্ট কভার। এবং, একটি Gixxer Dual Tone (Double Disc Brake) Black – Green কিনলেই পাচ্ছেন ২ বছরের জন্য ফ্রি রেজিস্ট্রেশন। এই অফারের আওতায় আরও আছে ১০,০০০ টাকা মূল্য ছাড়,  এবং একটি হেলমেট যা Suzuki GS150R এর জন্য প্রযোজ্য।

৩/ DUAL – DOZE অফারের আওতায় আপনি যেকোনো Gixxer (Duel Disc) কিনলেই সাথে পাচ্ছেন ১০,০০০ টাকা ছাড়! কালার অপশনে রয়েছে White – Blue এবং Black. এছাড়াও সিঙ্গেল ডিস্ক ভার্শনের ডুয়েল টোন কিনলেই পাচ্ছেন ৫০০০ টাকা ছাড়!

সুজুকি মোটরসাইকেল ডিসকাউন্ট অফার

এসকল  ডিসকাউন্ট অফার এর পাশাপাশি সুজুকি অথোরাইজড ডিলারের কাছে থেকে যেকোনো মডেলের সুজুকি মোটরসাইকেল কিনলেই সাথে পাচ্ছেন একটি সুজুকি ইঞ্জিন ওয়েল এবং একটি চাবির রিং। অফারটি শুধুমাত্র ১৫০ এবং ১৫৫ সিসির মোটরসাইকেলের ক্ষেত্রে প্রযোজ্য। বর্তমানে সুজুকির প্রিমিয়াম সেগমেন্টে আছে Suzuki GS150R, Gixxer & Gixxer SF. দিনদিন বাংলাদেশে সুজুকি মোটরসাইকেল জনপ্রিয়তা বেড়েই চলেছে। বর্তমানে বাংলাদেশের বাজারে Suzuki Gixxer সবচেয়ে জনপ্রিয় মোটরসাইকেল গুলোর মধ্যে অন্যতম।

suzuki gixxer review in bangladesh

সুজুকির মোটরসাইকেলগুলির মধ্যে Suzuki GS150R তূলনামূলক উচ্চমানের কমিউটার।  বাইকটি যদিও একটু পুরাতন মডেলের কিন্তু, এর ইঞ্জিন প্রচন্ড রিফাইন্ড এবং স্মুথ। ২০১৪ সালে এই মোটরসাইকেল দিয়ে ২৪ ঘন্টার কম সময়ে ১০০০ কিলোমিটার একটানা চালানো হয় এর সহ্যক্ষমতা পরীক্ষা করার জন্য।

suzuki gs150r price in bangladesh

অফারের আওতায় সুজুকি মোটরসাইকেলের বর্তমান বাজারমূল্য নিচে দেয়া হলঃ

 মডেল

দাম

GS150R

২,০০,০০০
Gixxer

২,২৫,০০০

Gixxer Duel Tone (SD)

২,৩০,০০০
Gixxer Duel Tone  (DD)

২,৪০,০০০

Gixxer SF

২,৬৫,০০০
Gixxer SF (DD)

২,৭৫,০০০

Gixxer SF MotoGP (SD)

২,৭৫,০০০
Gixxer SF MotoGP (DD)

২,৮৫,০০০

suzuki discount offer

এই ছিলো সুজুকি মোটরসাইকেলের ডিসকাউন্ট অফার। দিন দিন বাংলাদেশের মোটরসাইকেল মার্কেট অনেক প্রতিযোগীতা হচ্ছে, তাই বাইকারদের ভালো কিছু ডিসকাউন্ট অফার দেয়া খুবই গুরুত্বপূর্ন। বিস্তারিত জানার জন্য সুজুকি বাংলাদেশের হটলাইন নাম্বারে যোগাযোগ করুন।

সুজুকি মোটরসাইকেল হটলাইনঃ 01755662288

About আহমেদ স্বজন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*