রানার মোটরবাইকের নতুন অফার

২৭ ডিসেম্বর থেকে মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা

পৌরসভা নির্বাচনে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আগামী ২৭ ডিসেম্বর মধ্যরাত থেকে পরবর্তী চারদিনের জন্য মোটরসাইকেল চলাচলের ওপর নিষেধাজ্ঞা দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। একইসঙ্গে অন্য মোটরযান এবং ইঞ্জিন চালিত নৌযান চলাচলের ওপরেও নিষেধাজ্ঞা আরোপের জন্য সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এবং নৌ পরিবহন মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিবকে নির্দেশনা দিয়েছে। সোমবার রাতে সংস্থাটির সহকারী সচিব রাজীব আহসান নির্দেশনা সংক্রান্ত পৃথক দুটি চিঠি ওই দুই মন্ত্রণালয়ে পাঠিয়েছেন। উল্লেখ্য, আগামী ৩০ ডিসেম্বর দেশের ২৩৪ পৌরসভায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এতে মেয়র পদে ৯২৩ এবং কাউন্সিলর পদে ১ হাজার ১২২জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রায় ৭২ লাখ ভোটার এতে ভোটাধিকার প্রয়োগের সুযোগ…

Review Overview

User Rating: 2.83 ( 2 votes)

পৌরসভা নির্বাচনে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আগামী ২৭ ডিসেম্বর মধ্যরাত থেকে পরবর্তী চারদিনের জন্য মোটরসাইকেল চলাচলের ওপর নিষেধাজ্ঞা দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

২৭ ডিসেম্বর থেকে মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা

একইসঙ্গে অন্য মোটরযান এবং ইঞ্জিন চালিত নৌযান চলাচলের ওপরেও নিষেধাজ্ঞা আরোপের জন্য সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এবং নৌ পরিবহন মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিবকে নির্দেশনা দিয়েছে।

সোমবার রাতে সংস্থাটির সহকারী সচিব রাজীব আহসান নির্দেশনা সংক্রান্ত পৃথক দুটি চিঠি ওই দুই মন্ত্রণালয়ে পাঠিয়েছেন।

উল্লেখ্য, আগামী ৩০ ডিসেম্বর দেশের ২৩৪ পৌরসভায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এতে মেয়র পদে ৯২৩ এবং কাউন্সিলর পদে ১ হাজার ১২২জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রায় ৭২ লাখ ভোটার এতে ভোটাধিকার প্রয়োগের সুযোগ পাচ্ছেন।

 

About শুভ্র সেন

সবাইকে শুভেচ্ছা । আমি শুভ্র,একজন বাইকপ্রেমী । ছোটবেলা থেকেই মোটরসাইকেলের প্রতি আমার তীব্র আগ্রহ রয়েছে । যখন আমি আমার বাড়ির আশেপাশে কোন মোটরসাইকেলের ইঞ্জিনের শব্দ শুনতে পেতাম, আমি তৎক্ষণাৎ মোটরসাইকেলটি দেখার জন্য ছুটে যেতাম ।২ বছর ধরে গবেষণা ও পরিকল্পনার পর আমি এই ব্লগটি তৈরী করি । আমার লক্ষ্য হল বাইক ও বাইক চালানো সম্পর্কে বাংলাদেশের মানুষের কাছে সঠিক তথ্য পৌঁছে দেয়া ।
সবসময় নিরাপদে বাইক চালান । আপনার বাইক চালানো শুভ হোক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*