Bajaj CT 100B লঞ্চ করল উত্তরা মোটরস

বাংলাদেশের বহুল প্রতীক্ষিত মোটরসাইকেল Bajaj Pulsar NS 160 লঞ্চ করার কয়েক দিন পর পরেই, উত্তরা মোটরস বাংলাদেশে একটি নতুন 100 cc মোটরসাইকেল লঞ্চ করেছে। মোটরসাইকেলটি হচ্ছে Bajaj CT 100B । ২০১৭ সালের ডিসেম্বরে আমরা মোটরসাইকেলটি নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছিলাম এবং অবশেষে এখন এটি বাংলাদেশের বেশ কিছু ডিলার এর কাছে পাওয়া যাচ্ছে। বাংলাদেশে বাজাজ CT 100B মোটরসাইকেলটির মূল্য ৮৮,৫০০ টাকা ধরা হয়েছে। যা আমরা মনে করিছি যে একটু বেশি। মোটরসাইকেলটি একটি কমিউটিং মোটরসাইকেল। বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় মোটরসাইকেল গুলোর মধ্যে Bajaj CT100 অন্যতম। গ্রামীণ এলাকায় এই মোটরসাইকেল ট্যাক্সি হিসাবে ব্যাপকভাবে ব্যবহার করা হয় যেখানে তারা যাত্রীদের বা পণ্য এক স্থান থেকে…

Review Overview

User Rating: Be the first one !

বাংলাদেশের বহুল প্রতীক্ষিত মোটরসাইকেল Bajaj Pulsar NS 160 লঞ্চ করার কয়েক দিন পর পরেই, উত্তরা মোটরস বাংলাদেশে একটি নতুন 100 cc মোটরসাইকেল লঞ্চ করেছে। মোটরসাইকেলটি হচ্ছে Bajaj CT 100B । ২০১৭ সালের ডিসেম্বরে আমরা মোটরসাইকেলটি নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছিলাম এবং অবশেষে এখন এটি বাংলাদেশের বেশ কিছু ডিলার এর কাছে পাওয়া যাচ্ছে।

bajaj ct 100b price

বাংলাদেশে বাজাজ CT 100B মোটরসাইকেলটির মূল্য ৮৮,৫০০ টাকা ধরা হয়েছে। যা আমরা মনে করিছি যে একটু বেশি। মোটরসাইকেলটি একটি কমিউটিং মোটরসাইকেল। বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় মোটরসাইকেল গুলোর মধ্যে Bajaj CT100 অন্যতম। গ্রামীণ এলাকায় এই মোটরসাইকেল ট্যাক্সি হিসাবে ব্যাপকভাবে ব্যবহার করা হয় যেখানে তারা যাত্রীদের বা পণ্য এক স্থান থেকে অন্য জায়গায় চলাচল করতে পারে।

>> Bajaj CT 100B Price In Bangladesh 2018 <<

Bajaj CT100B তে রয়েছে 100cc  এয়ার কুলড ইঞ্জিন। যা থেকে 8 BHP & 8 NM টর্ক তৈরি হয়।ইঞ্জিনের সাথে ৪ স্পিড গিয়ারবক্স যুক্ত করা হয়েছে। বাজাজ দাবি করছে যে মোটরসাইকেলটি ৯৯ কিমি প্রতি লিটারে (শর্ত প্রযোজ্যে) রিটার্ন মাইলেজ দেয় এবং এর সর্বচ্চো গতিসীমা ৯০কিমি প্রতি ঘন্টায় যাবে।

bajaj ct100b price in bd

Bajaj CT 100B অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে এই মোটরসাইকেল এর ওজন যা হচ্ছে ১০৯কেজি এবং এর ফুয়েল ধারন ক্ষমতা ১০.৫ লিটার। এটির স্ট্যান্ডার্ড হিসাবে সামনে লেগ গার্ড এবং সাড়ি গার্ড রয়েছে। এই মোটরসাইকেলটি এমন ব্যক্তিদের জন্য যারা প্রতিনিয়ত কমিউটিং করে থাকেন এবং যারা রাইড শেয়ারিং যেমন MUV এর কাজে ব্যবহার করতে চান।

bajaj ct 100b price in bangladesh

Bajaj CT 100B এর ফ্রেমটি টিউবুলার সিঙ্গেল ডাউন, হেডলাইট গোল এবং বড় ইউনিটের। আপফ্রনটে টেলিস্কোপিক সাসপেনশন এবং পিছনের দিকে SNS সাসপেনশন রয়েছে। ব্রেকগুলি স্ট্যান্ডার্ড ড্রাম ব্রেক এবং মোটরসাইকেলের টায়ার গুলো পাতলা টিউব যুক্ত।

>>Bajaj  CT 100B Specification<<

বাংলাদেশে Bajaj Pulsar NS160 চালু হওয়ার সাথে সাথে উত্তরা মটরস কমিউটিং এই মোটরসাইকেল লঞ্চ করে। আমরা খুব শীঘ্রই আশা করছি যে ২০১৮ সালের প্রথম কোয়ার্টারের মধ্যে  Bajaj Discover 110  এবং Bajaj Discover 125 বাংলাদেশে দেখতে পাব।

bajaj ct100b

উত্তরা মোটরস ৮৮,৫০০ মুল্যের Bajaj CT 100B মোটরসাইকেলটি বাংলাদেশের ১০০সিসি সেগমেন্টে অন্য মোটরসাইকেল কোম্পানি গুলোর মধ্যে প্রতিযোগিতা তৈরি করবে। আশা করা যাচ্ছে ২০১৮ সালে অন্যান্য মোটরসাইকেল কোম্পানি তাদের কমিউটিং সেগমেন্টের মোটরসাইকেল বাংলাদেশে লঞ্চ করবে।

--

About Arif Raihan opu

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*