রানার মোটরবাইকের নতুন অফার

দাম কমলো বাজাজের তিনটি মোটরসাইকেল এর

Bajaj motorcycle বাংলাদেশে ইন্ডিয়ান বাইক কোম্পানি গুলোর মধ্যে অন্যতম। উত্তরা মোটরস লিমিটেড  বাংলাদেশে বাজাজের অফিশিয়াল ডিলার। সম্প্রতি উত্তরা মোটরস বাজাজের তিনটি জনপ্রিয় মোটরসাইকেলের দাম কমিয়েছে। যেসব বাইকের দাম কমিয়েছে তাদের মধ্যে Bajaj Pulsar 150 DTSi অন্যতম। বাজাজের যেসব বাইকের দাম কমানো হয়েছে সেসব বাইক আজ থেকে সেই দামে পাওয়া যাবে। সারা দেশে বাজাজের ডিলারদের কাছ থেকে এই দামে বাইক পাওয়া যাবে।

bajaj motorcycle

Bajaj motorcycle এর শুধু মাত্র নির্দিষ্ট তিনটি বাইকের দাম কমানো হয়েছে। যার মধ্যে Bajaj Platina , যা বাংলাদেশের গ্রাম এলাকায় সবচেয়ে বেশি ব্যবহৃত বাইক ১০০সিসির মোটরসাইকেল। তাছাড়া Bajaj Pulsar 150 DTSi যা বাংলাদেশে সবচেয়ে বেশি বিক্রি হওয়া বাইক এবং আইএনএস ভিক্রান্ত এর ইস্পাত থেকে তৈরি Bajaj V15 এই তিনটি বাইক রয়েছে।

new-bajaj-pulsar-2017-price-in-bangladesh (1)

Model Name Previous Price Current Price
Bajaj Pulsar 150 DTSi 177,500 172,500
Bajaj V15 167,500 159,500
Bajaj Platina ES 117,500 112,500

বাজাজের প্রায় ২৫০ এর মত সার্ভিস সেন্টার এবং ২০০ উপরে অথরাইজড সার্ভিস সেন্টার এবং স্পেয়ার পার্টস ডিলার রয়েছে। টু-হুইলার সেগমেন্টে বর্তমানে বাজাজ বাংলাদেশে সবার চেয়ে এগিয়ে আছে। বাজাজ পালসার ১৫০ বাংলাদেশের সবচেয়ে বেশি বিক্রি হওয়া জনপ্রিয় বাইক গুলোর মধ্যে অন্যতম। এই সেগেমেন্টের বিক্রি সব বাইকের মধ্যে এটি অন্যতম।

new-bajaj-pulsar-2017-price-in-bangladesh

বর্তমানে Bajaj Pulsar 150 এর ইঞ্জিন ১৫০সিসি বিএস৪ কমপ্লায়েন্স সমৃদ্ধ। যার ১৩.৮ বিএইচপি তে ৮০০০আরপিএম এবং ১৩.৪এনএম টর্কের সাথে ৬০০০আরপিএম ক্ষমতা উৎপন্ন করতে সক্ষম। বাইকের টায়ার টিউবলেস এবং ৫ স্টেপ গিয়ার সমৃদ্ধ আর সাথে জ্বালানি খরচ বাচানো জন্য সিডিআই ম্যাপিং ব্যবহার করা হইয়েছে।

bajaj-v-15-price-by-uttara-motors-bangladesh-2017

বাজাজ ভি১৫ এর ইঞ্জিন ১৫০সিসি এবং কম স্পিডে কমিউটিং করার জন্য তৈরি করা করা হয়েছে।  এই বাইকটি আইএনএস ভিক্রান্ত এর ইস্পাত থেকে তৈরি। আইএনএস ভিক্রান্ত  একটি যুদ্ধ জাহাজ, যা আমাদের ১৯৭১ মুক্তিযুদ্ধের সময় পাকিস্তানিদের বিরুদ্ধে যুদ্ধে সহযোগিতা করে ছিল। বাইকের ইঞ্জিনের সাউন্ড অনেক গম্ভীর এবং রেয়ার টায়ার ১২০।

bajaj-platina-es-comfortec-2017-price-bangladesh

Bajaj Platina 100ES  সবচেয়ে বেশি পরিচিত এর মাইলেজ এর কারনে। বাংলাদেশের গ্রামে এই বাইকটি সবচেয়ে বেশি পরিচিত। বাংলাদেশের অনেক জায়গায় এটি মোটরসাইকেল ট্যাক্সি হিসেবে পরিচিত। মানুষ এবং মাল পরিবহনে বাইকটি ব্যবহৃত হয়। এর সিট অনেক লম্বা এবং আরামদায়ক। তাছাড়া বাইকটি ৫ স্টেপ গিয়ার সমৃদ্ধ। এক কথায় বাইকটি ১০০সিসি সেগেমেন্টের অন্যতম সেরা বাইক।

উত্তরা মোটরস তিনটি বাইকের দাম কমিয়ে সবাইকে চমকে দিয়েছে। এখানে অনেক প্রশ্ন থেকেই যাচ্ছে। যার উত্তর হয়ত অজানা। কিন্তু কথা হচ্ছে বাংলাদেশের অন্য বাইক কোম্পানি গুলো কি দাম কমাবে? বাজাজ কি ভবিষ্যতে তাদের অন্য মডেলের দাম কমাবে? তবে সবচেয়ে বড় প্রশ্ন হচ্ছে Bajaj motorcycle  কবে বাজাজ এনএস১৬০ বাংলাদেশে নিয়ে আসবে?

এই সকল প্রশ্নের উত্তর জানতে চোখ রাখুন আমাদের ওয়েবসাইটে।

About আহমেদ স্বজন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*