রানার মোটরবাইকের নতুন অফার

Dhaka Bike Carnival 2017 – কি কি হলো এই কার্নিভালে?

অনুষ্ঠিত হয়ে গেল ২ দিন ব্যাপি Dhaka Bike Carnival 2017 । অনুষ্ঠানটি স্পন্সর করেছে ইয়াহামা এবং অর্গানাইজ করেছে BikeBD.com. এই ইভেন্টের মূল উদ্দেশ্য ছিল দেশের সব বাইকিং গ্রুপকে একত্রিত করা। আমাদের দেশে এই প্রথম কোন অনুষ্ঠান এর আয়োজন হোল যেখানে দেশের প্রায় সব বাইকিং গ্রুপ এক যায়গায় মিলিত হয়েছে। মোট ১৬ টি বাইকিং গ্রুপ এই কার্নিভালে অংশ গ্রহণ করে। এদের মধ্যে বেশিরভাগই রাইডার্স ক্লাব এবং ষ্ট্যান্ট গ্রুপ। এছাড়া ঢাকার বাইরের অনেক গ্রুপ এই কার্নিভাল এ অংশগ্রহণ করে। ২ দিন ব্যাপী এই কার্নিভা্লে প্রায় ১০,০০০ বাইকপ্রেমীর সমাগম  হয়েছে। Dhaka Bike Carnival 2017 - প্রথম দিন দিনের শুরুতে বেশির ভাগ ক্লাব গুলি ব্যাস্ত…

Review Overview

User Rating: Be the first one !

অনুষ্ঠিত হয়ে গেল ২ দিন ব্যাপি Dhaka Bike Carnival 2017 । অনুষ্ঠানটি স্পন্সর করেছে ইয়াহামা এবং অর্গানাইজ করেছে BikeBD.com. এই ইভেন্টের মূল উদ্দেশ্য ছিল দেশের সব বাইকিং গ্রুপকে একত্রিত করা। আমাদের দেশে এই প্রথম কোন অনুষ্ঠান এর আয়োজন হোল যেখানে দেশের প্রায় সব বাইকিং গ্রুপ এক যায়গায় মিলিত হয়েছে।

dhaka bike carnival 2017

মোট ১৬ টি বাইকিং গ্রুপ এই কার্নিভালে অংশ গ্রহণ করে। এদের মধ্যে বেশিরভাগই রাইডার্স ক্লাব এবং ষ্ট্যান্ট গ্রুপ। এছাড়া ঢাকার বাইরের অনেক গ্রুপ এই কার্নিভাল এ অংশগ্রহণ করে। ২ দিন ব্যাপী এই কার্নিভা্লে প্রায় ১০,০০০ বাইকপ্রেমীর সমাগম  হয়েছে।

women riders in bangladesh

Dhaka Bike Carnival 2017 – প্রথম দিন

দিনের শুরুতে বেশির ভাগ ক্লাব গুলি ব্যাস্ত ছিল তাদের স্টল ডেকরেশন নিয়ে। মূল কার্নিভাল শুরু হয় বাইক র‍্যালী এর মাধ্যমে। র‍্যালীটি পুরো পূর্বাচল ৩০০ ফিট রোড ঘুরে কার্নিভাল গ্রাউন্ডে এসে শেষ হয়। র‍্যালীতে প্রায় ২৫০+ বাইক অংশ নেয়। এরপর শুরু হয় DJ মিউজিক।

dhaka bike carnival 2017 motorcycle rally in bangladesh

এরপর শুরু হয় কার্নিভাল এর মূল আকর্ষন ষ্ট্যান্ট শো যেখানে অংশ নেয় Haunt Riderz, Ghost Riderz, Road Riderz এবং KB Riderz. এই ষ্ট্যান্ট শো করা হয় সব ধরনের নিরাপত্তা নিশ্চিত করে।

bike stunt

প্রথম দিন সন্ধ্যায় পরিবেশিত হয় ঈগল ড্যান্স গ্রুপ এর মনমুগ্ধ কর ড্যান্স শো। এরপর  BikeBD.com  এর ৫ বছর পূর্তি  উপলক্ষ্যে টিম BikeBD  এর আয়োজনে কেক কাটা  হয়।  BikeBD.com  যে প্রধান ৪ জন মানুষের হাত ধরে শুরু হয় তারা হলেনঃ

  • শুভ্র সেন (ফাউন্ডার এবং চিফ এডিটর)
  • আসাদ ইকবাল (ওয়েব ডেভেলপার)
  • সালেহ মোঃ হাসান (টেস্ট রাইডার এবং এডিটর)
  • ওয়াসিফ আনোয়ার (টেস্ট রাইডার এবং এডিটর)

bikebd program

এছাড়া স্টেজ এ উপস্তিত ছিল BikeBD টিম এর কিছু তরুণ মেম্বারঃ ফাহাদ, অপু, আসরার, আইরিন, উৎস, কৌশিক। যারা অক্লান্ত পরিশ্রম করেছে এই কার্নিভাল এর আয়োজন সফল করতে। প্রথম দিন এর আয়োজন শেষ হয়  জনপ্রিয় ব্যান্ডদল নেমেসিস এর লাইভ কনসার্ট এর মাধ্যমে।

nemessis live

Dhaka Bike Carnival 2017 – দ্বিতীয় দিন

দ্ব্বিতীয় দিনের কার্যক্রম একটু দেরিতে শুরু হয় কারন এটি ছিল সপ্তাহের প্রথম দিন এছাড়া রোদ্রের তাপ  সকালের দিকে ছিল প্রচুর। তাই ষ্ট্যান্ট শো শুরু হবার আগে তেমন বাইকপ্রেমীদের সমাগম হয়নি। বিকেল ৩ টার সময় শুরু হয় ষ্ট্যান্ট শো এবং এতে আবার পারর্ফম করে দেশের প্রধান ৪ টি ষ্ট্যান্ট গ্রুপ। এরপর শুরু হয় সঙ্গীত শিল্পী কর্নিয়ার সঙ্গীতানুষ্ঠান।

motorcycle stunt in bangladesh

এরপর বিভিন্ন বিশ্ববিদ্যালয় এর শিক্ষার্থীদের অংশগ্রহণে ফ্যাশন শো এবং ক্যাপল ড্যান্স শো অনুষ্ঠিত হয়। এতে বিজয়ী হয় AIUB থেকে আগত দল। এদের পুরষ্কৃত করেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্য  স্পিড স্টারখ্যাত তাসকিন আহমেদ।

Click To See Dhaka Bike Carnival 2017

এরপর অংশগ্রহণ কারী বিভিন্ন ক্লাবের প্রতিনিধিদের স্টেজ এ আমন্ত্রণ জানানো হয় কার্নিভাল এবং ইয়াহামা এর সাথে এ সি আই মোটরর্সের এর ১ বছর পূর্তি উপলক্ষে তাদের অনুভূতি শেয়ার করার জন্য। এরপর কেক কাটা হয় এবং আতশবাজির প্রদর্শন করা হয়।

yamaha motorcycle bangladesh

এ সময় স্টেজ এ উপস্তিত ছিলেন এ সি আই মোটরর্সের পক্ষ থেকে  ডঃ এফ.এইচ.আনসারি( এম ডি  এ.সি.আই মোটরর্স), মিঃ সুব্রত রঞ্জন দাস ( ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর), মিঃ রবিউল ইসলাম (সেলস এ্যান্ড মার্কেটিং হেড), এবং অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তারা।

এই কার্নিভাল এর সবচেয়ে বড় আকর্ষন ছিল দেশের সবচেয়ে জনপ্রিয় ব্যান্ডদল এল.আর.বি এর লাইভ কনসার্ট। এরপর কার্নিভাল শেষ হয় কিছু বাইকারদের বার্ন আউট করার মাধ্যমে।

biking groups in bangladesh

আমরা ধন্যবাদ জানাই সব বাইকপ্রেমীদের যারা কার্নিভাল এ এসেছেন, এছাড়া আরো ধন্যবাদ জানাই যারা কার্নিভাল সফল করতে সবসময় আমাদের পাশে ছিলেন। এছাড়া বিষেশভাবে ধন্যবাদ জানাই তাদের যারা তাদের ক্লাব গুলো নিয়ে কার্নিভাল এ অংশগ্রহণ করেছেন।

  • FZS/Fazer Fi Club
  • Dui Chakka
  • RTR Club
  • Bangladesh Women Riderz Club
  • Ghost Riderz
  • Gazipur Riderz Club
  • Club KPR
  • Gixxer
  • KB Riderz
  • Road Riderz
  • United Puran Dhaka
  • Haunt Riderz
  • Gixxer SF Club
  • Trigger Club
  • Dohar Nobabganj Rider

team bikebd at dhaka bike carnival 2017

Dhaka Bike Carnival 2017  হচ্ছে দেশের সবচেয়ে বড় ইভেন্ট যেখানে দেশের প্রায় সব বাইক গ্রুপ গুলো একসাথে মিলিত হয়েছে। আমরা ধন্যবাদ জানাই ইয়াহামা এবং এ সি আই মোটরর্সকে বাংলাদেশে এই রকম একটি ইভেন্ট আয়োজন করার জন্য। বিশেষত ধন্যবাদ জানাই BikeBD.com  এর ভলান্টিয়ারদের যাদের অক্লান্ত পরিশ্রম কার্নিভাল সফল করতে সহায়তা করেছে। আমরা আশা করছি যে ২০১৮ সাল আমরা এর রকম একটি কার্নিভাল এর আয়োজন হবে যেখানে আবার দেশের সব বাইকার গুলো একসাথে মিলিত হবে।

About Arif Raihan opu

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*