রানার মোটরবাইকের নতুন অফার

Hero Glamour 2017 এডিশন ভারতে লঞ্চ করেছে হিরো মোটোকর্প

সম্প্রতি হিরো মোটোকর্প ভারতে Hero Glamour 2017 লঞ্চ করেছে। ২০১৭ এর শুরুর দিকে এই বাইকটি অর্থাৎ Hero Glamour 2017 আর্জেন্টিনাতে লঞ্চ করা হয়েছিলো। আশা করা যাচ্ছে যে এবছরের মধ্যেই এটি বাংলাদেশেও লঞ্চ করা হবে। Hero Glamour 2017 বাইকটি সম্পূর্ন নতুন ডাইনামিক ডিজাইন এবং নতুন শক্তিশালি ইঞ্জিন সমৃদ্ধ। । Hero Motocorp এটিতে নতুন দৃষ্টিনন্দন গ্রাফিক্স এবং দুর্দান্ত শক্তিশালী টর্ক দিয়েছে যা ১২৫ সিসি সেগমেন্ট এ প্রত্যাশার চাইতেও বেশি। নতুন এই বাইকটিতে রাখা হয়েছে অত্যাধুনিক সব ফিচার যা রাইডারকে দেবে অন্যরকম এক অভিজ্ঞতা। Hero Glamour 2017 এডিশন এর সর্বশেষ বিক্রয়মূল্য দেখতে এখানে ক্লিক করুন Hero Glamour 2017 এর উল্লেখ্য ফিচারসমুহঃ → ১২৫সিসি…

Review Overview

User Rating: 3.52 ( 3 votes)

সম্প্রতি হিরো মোটোকর্প ভারতে Hero Glamour 2017 লঞ্চ করেছে। ২০১৭ এর শুরুর দিকে এই বাইকটি অর্থাৎ Hero Glamour 2017 আর্জেন্টিনাতে লঞ্চ করা হয়েছিলো। আশা করা যাচ্ছে যে এবছরের মধ্যেই এটি বাংলাদেশেও লঞ্চ করা হবে।

hero glamour 2017

Hero Glamour 2017 বাইকটি সম্পূর্ন নতুন ডাইনামিক ডিজাইন এবং নতুন শক্তিশালি ইঞ্জিন সমৃদ্ধ। । Hero Motocorp এটিতে নতুন দৃষ্টিনন্দন গ্রাফিক্স এবং দুর্দান্ত শক্তিশালী টর্ক দিয়েছে যা ১২৫ সিসি সেগমেন্ট এ প্রত্যাশার চাইতেও বেশি। নতুন এই বাইকটিতে রাখা হয়েছে অত্যাধুনিক সব ফিচার যা রাইডারকে দেবে অন্যরকম এক অভিজ্ঞতা।

Hero Glamour 2017 এডিশন এর সর্বশেষ বিক্রয়মূল্য দেখতে এখানে ক্লিক করুন

hero glamour 2017 mileage

Hero Glamour 2017 এর উল্লেখ্য ফিচারসমুহঃ

→ ১২৫সিসি ভার্টিকাল ইঞ্জিন

→ ১১,০০০ আরপিএম এ ১১.৪ অশ্বক্ষমতাসম্পন্ন ইঞ্জিন (পুরাতন গ্ল্যামার এ  ছিলো ৯ বিএইচপি)

→ ১১ নিউটন/মিটার টর্ক (পুরাতন গ্ল্যামার এ ছিল ১০.৩৫ নিউটন/মিটার)

→ ডাইনামিক স্পোর্টি ডিজাইন

→ প্রশস্ত টায়ার যা তুলনামূলক ভালো গ্রিপিং দিবে

→ সুদৃশ্য এলইডি টেইল লাইট

→ AHO ( অটোমেটিক হেডলাইট অন প্রযুক্তি)

→ নতুন ও নান্দনিক ডিজাইনসমৃদ্ধ হেডলাইট

→ ফ্রন্ট ডিস্ক ব্রেক

→ ওজন ১২৭ কেজি (পুরাতন গ্ল্যামার ছিলো ১৩০ কেজি  ওজনসমৃদ্ধ)

→ ডিজিটাল এবং এনালগ কম্বো স্পিডোমিটার

→ ১১ লিটার ধারণ ক্ষমতাসম্পন্ন ফুয়েল ট্যাংক (পুরাতন গ্ল্যামার ছিলো ১৫ লিটার)

hero glamour top speed

হিরো মটোকর্প দাবী করছে এটি মাত্র ৬ সেকেন্ডেই ০ থেকে ৬০ কিলোমিটার গতি তুলতে সক্ষম। এখনো এর মাইলেজ সম্পর্কে তেমন কিছু না বললেও তারা এটা উল্লেখ করছে যে নতুন ইঞ্জিনটি পুরাতনটির তুলনায় বেশি মাইলেজ প্রদান করবে।

hero glamour 2017 price in bangladesh

নতুন এই বাইকটি i3s প্রযুক্তির সিভি কার্বুরেটর চালিত। ইতোপূর্বে Hero i smart এই i3s  নিয়ে এসেছে, যাতে নির্দিষ্ট কিছুসময় স্থির অবস্থায় দাঁড়িয়ে থাকলে স্বয়ংক্রিয়ভাবেই ইঞ্জিন বন্ধ হয় এবং পুনরায় ক্লাচ হাল্কা টেনে ছেড়ে দিলেই ইঞ্জিন চালু হয়ে যায়। পরিবেশ বান্ধব এ প্রযুক্তি দীর্ঘ ট্রাফিক জ্যাম এ জ্বালানি সঞ্চয় করতে বেশ সহায়ক।

hero glamour 2017 colors

Hero Motocorp ভারতে Hero Glamour 2017 লঞ্চ করেছে। বাংলাদেশে এটি আনার ব্যাপারে জিজ্ঞেস করা হলে Hero Bangladesh জানিয়েছে তারা খুব শীঘ্রই Hero Splendor i smart 110 এর সাথে এটিও আনার পরিকল্পনা করছে। তবে নির্দিষ্ট কোন সময় তারা উল্লেখ করেনি। আমরা মোটামুটি নিশ্চিত যে এটা আগামী ঈদ-উল-ফিতর এর পর পরই আসতে পারে।

About আহমেদ স্বজন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*