Hero Motorcycle এখন কিস্তিতে পাওয়া যাচ্ছে

যারা নতুন বাইক কিনতে চাচ্ছেন কিন্তু কিনতে পারছেন। তাদের জন্য হিরো মটোকর্প বাংলাদেশে নিয়ে এসেছে এক দারুন অফার। এখন আপনি এখন  চাইলে Hero Motorcycle কিস্তিতে কিনতে পারবেন। তবে কিস্তির সুবিধা শুধু মাত্র ঢাকা সিটির জন্য প্রযোজ্য হবে। এখন আর বাইকারদের ব্যাংক ক্লিয়ারেন্স এর জন্য অপেক্ষা করতে হবে না। খুব সহজেই তারা নিজেদের পছন্দের বাইক ক্রয় করতে পারবেন। Click Here To See The First Impression Review of Hero Achiever সিটির মধ্যে যেসমস্ত পাব্লিক ট্রান্সপোর্ট রয়েছে সেগুলোর সমস্যা অতিরিক্ত ভাড়া, সিট শক্ত আর জ্যামের কারনে সময়ের অনেক অপচয় ঘটে থাকে। তাই বর্তমানে মোটরসাইকেল অনেকের কাছেই জনপ্রিয় হয়ে উঠেছে। এতে করে জ্যামের মধ্যে বসে…

Review Overview

User Rating: 3.78 ( 5 votes)

যারা নতুন বাইক কিনতে চাচ্ছেন কিন্তু কিনতে পারছেন। তাদের জন্য হিরো মটোকর্প বাংলাদেশে নিয়ে এসেছে এক দারুন অফার। এখন আপনি এখন  চাইলে Hero Motorcycle কিস্তিতে কিনতে পারবেন। তবে কিস্তির সুবিধা শুধু মাত্র ঢাকা সিটির জন্য প্রযোজ্য হবে। এখন আর বাইকারদের ব্যাংক ক্লিয়ারেন্স এর জন্য অপেক্ষা করতে হবে না। খুব সহজেই তারা নিজেদের পছন্দের বাইক ক্রয় করতে পারবেন।

hero motorcycle installement

Click Here To See The First Impression Review of Hero Achiever

সিটির মধ্যে যেসমস্ত পাব্লিক ট্রান্সপোর্ট রয়েছে সেগুলোর সমস্যা অতিরিক্ত ভাড়া, সিট শক্ত আর জ্যামের কারনে সময়ের অনেক অপচয় ঘটে থাকে। তাই বর্তমানে মোটরসাইকেল অনেকের কাছেই জনপ্রিয় হয়ে উঠেছে। এতে করে জ্যামের মধ্যে বসে থাকতে হয় না আর ঝামেলা ছাড়াই যেকোন স্থানে খুব তাড়াতাড়ি পৌছানো যায়। সময়ে অপচয় হয় না।

যদি কেউ Hero Motorcycle কিনতে আগ্রহী হয় তবে তাকে অবশ্যই ঢাকা সিটির মধ্যে হিরোর অথরাইজড ডিলারের কাছে যেতে হবে। যারা বাইক কিনতে চান তাদের কিছু রুলস এবং ক্রায়টেরিয়া ফলো করতে হবে। এছাড়াও একটি ফরম পূরন করতে হবে ১৫০/- টাকা দিয়ে, যাতে করে শুধু মাত্র যারা বাইক কিনতে আগ্রহী তাদের সহজেই শনাক্ত করা যায়।

motorcycle in installments bangladesh

বাইকরা তিন মাসের কিস্তিতে জিরো পার্সেন্ট ইন্টারেস্টে বাইক কিনতে পারবে। এছাড়া ৬ মাসের কিস্তিতে আপনাকে ৩০ পার্সেন্ট ডাউন পেমেন্ট দিতে হবে এবং আপনি যদি ১২ মাসের কিস্তিতে নিতে চদান তবে ৫০ পার্সেন্ট ডাউন পেমেন্ট দিতে হবে। প্রতি কিস্তিতেই আপনাকে সার্ভিস চার্জ, ইন্টারেস্ট রেট দিতে হবে।

Hero Motorcycle এর কিস্তিতে যে মডেল গুলো এভেইলেবল হবে :

Model Name

Selling Price
HF Deluxe ( Self)

1,07,100

Splendor +

108,100
I Smart 110

121,100

Glamour (Disc)

131,100
Achiever

135,100

Hunk (Duel Disc)

169,400

Xtreme Sports (Disc)

174,990

Xtreme Sports (Duel Disc)

192,490

motorcycles in installments

 

আপনি কিস্তিতে Hero Motorcycle কিনতে চাইলে যে সমস্ত কাগজপত্র লাগবেঃ

  • জাতীয় পরিচয়পত্র/ পাসপোর্ট।
  • স্থায়ী ঠিকার জন্য জাতীয় পরিচয়পত্র/পাসপোর্ট। ভাড়া হলে ভাড়ার চুক্তিপত্র/গ্যাস/বিদ্যুৎ বিল।
  • পেশাজীবী হলেঃ স্যালারি সার্টফিকেট/ তিন মাসের স্যালারি স্লিপ/ ছয় মাসের ব্যাংক স্টেটমেন্ট।
  • ব্যবসায়ী হলেঃ ছয় মাসের ব্যাংক স্টেটমেন্ট/ ইনকাম ট্যাক্স রিটার্ন।
  • আরো কি কি প্রয়োজনীয় কাগজপত্র লাগবে তা আপনি হিরোর ডিলারের কাছ থেকে জানতে পারবেন।

hero motorcycles installment system in bangladesh

হিরো মটোকর্প বাংলাদেশের অন্যতম বাইক কোম্পানি যারা যশোর প্ল্যান্ট থেকে তাদের বাইক তৈরি করে থাকে। ফ্যাক্টরির উদ্বোধন খুব শীঘ্রই হতে যাচ্ছে।

এবার ঈদ উল ফিতর এর সময় হিরো দুটি নতুন বাইক বাংলাদেশে লঞ্চ করেছে। যার মধ্যে হিরো এচিভার অন্যতম। বলা হচ্ছে ১৫০সিসি এই বাইকটি সবচেয়ে কম মুল্যের ইন্ডিয়ান বাইক এই সেগমেন্টের। তাছাড়া তারা হিরো আই স্মার্ট ১১০ নামে অন্য একটি বাইকও লঞ্চ করেছে। গত সপ্তাহে তারা “মাই হিরো, মাই স্টোরি” নামে অনলাইন কনস্টেট ক্যাম্পেইন করেছে। যেখানে বিজয়ীকে দেয়া হবে হিরো এচিভার বাইক।

hero motorcycles in installmets

সারা বছর ধরে বাংলাদেশী বাইকারদের চাওয়া হচ্ছে তারা ইন্ডিয়া মোটরসাইকেল কিস্তিতে ক্রয় করতে পারেন। বাংলাদেশে অনেক বাইক কোম্পানি কিস্তিতে বাইক বিক্রয় করে থাকে। কিন্তু তাদের বেশির ভাগই ব্যাংক প্রসেসের মাধ্যমে যেতে হয়। যেটা অনেক সময় সাপেক্ষ এবং হতাশাজনক।

হিরো মটোকর্প বাংলাদেশ শুধু মাত্র ঢাকা  এবং মানিকগঞ্জ শহরে তারা বাইকাদের জন্য কিস্তিতে বাইক দিচ্ছে। আশা করা যাচ্ছে খুব তাড়াতাড়ি সারা দেশেই তারা কিস্তিতে বাইক বিক্রয় করবে।

About আহমেদ স্বজন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: সকল লেখা সুরক্ষিত !!