রানার মোটরবাইকের নতুন অফার

Hero Motorcycle Bangladesh এর বাইক এখন কিস্তিতে অনলাইনে !!!

বিশ্ববিখ্যাত মোটরসাইকেল ব্র্যান্ড হিরো এবং দেশের উঠতি এবং জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম, পিকাবু, ১ বছরের একটি এক্সক্লুসিভ অনলাইন বাণিজ্যিক চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির দরুন আগামী ১ বছর পিকাবু এক্সক্লুসিভ অনলাইন পার্টনার হিসেবে Hero Motorcycle Bangladesh তাদের ওয়েবসাইটের মাধ্যমে বিক্রি করবে। সম্প্রতি নিলয় মটরস লিমিটেডের নিকুঞ্জ-২ অফিসে এই চুক্তির স্বাক্ষর অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে পিকাবু থেকে উপস্থিত ছিলেন শাহরিয়ার সাত্তার (চিফ অপারেটিং অফিসার), মরিন তালুকদার (অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার, প্রোডাক্ট এন্ড ডিজিটাল মার্কেটিং), মহিউদ্দিন আজম (কি একাউন্ট ম্যানেজার) এবং Hero Motorcycle Bangladesh (নিলয় মটরস লিমিটেড) থেকে উপস্থিত ছিলেন মো. আবু আসলাম (চিফ মার্কেটিং অফিসার), অনুপ রয় (চিফ মার্কেটিং অফিসার, এইচ এম সি এল…

Review Overview

User Rating: Be the first one !

বিশ্ববিখ্যাত মোটরসাইকেল ব্র্যান্ড হিরো এবং দেশের উঠতি এবং জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম, পিকাবু, ১ বছরের একটি এক্সক্লুসিভ অনলাইন বাণিজ্যিক চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির দরুন আগামী ১ বছর পিকাবু এক্সক্লুসিভ অনলাইন পার্টনার হিসেবে Hero Motorcycle Bangladesh তাদের ওয়েবসাইটের মাধ্যমে বিক্রি করবে।

hero motorcycle bangladesh

সম্প্রতি নিলয় মটরস লিমিটেডের নিকুঞ্জ-২ অফিসে এই চুক্তির স্বাক্ষর অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে পিকাবু থেকে উপস্থিত ছিলেন শাহরিয়ার সাত্তার (চিফ অপারেটিং অফিসার), মরিন তালুকদার (অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার, প্রোডাক্ট এন্ড ডিজিটাল মার্কেটিং), মহিউদ্দিন আজম (কি একাউন্ট ম্যানেজার) এবং Hero Motorcycle Bangladesh (নিলয় মটরস লিমিটেড) থেকে উপস্থিত ছিলেন মো. আবু আসলাম (চিফ মার্কেটিং অফিসার), অনুপ রয় (চিফ মার্কেটিং অফিসার, এইচ এম সি এল নিলয় বাংলাদেশ লি.); মো. বদরুদ্দোজা (হেড অফ সেলস, নিলয় মটরস লি.) তানিম কুরাইশী (হেড অফ কর্পোরেট সেলস), মাহবুব আলম (হেড অফ মার্কেটিং) সহ আরও অনেকে।

Click Here For The First Impression Review of Hero Achiever

বাংলাদেশে প্রথমবারের মতো গ্রাহকগণ প্রতিটি Hero Motorcycle ৬ মাসের ইন্টারেস্টবিহীন কিস্তিতে ১৯টি ব্যাংক থেকে কিনতে পারবেন। মাসিক কিস্তি ১৬,৮৩২ টাকা থেকে শুরু। সকল মোটরসাইকেলের সাথে আরও থাকছে ৫ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি এবং প্রথম ৪টি সার্ভিসিং গ্রাহকগণ পাচ্ছেন একদম ফ্রি! হিরো এইচ এফ ডিলাক্স (১০০ সিসি), স্প্লেন্ডর প্লাস (১০০ সিসি), স্প্লেন্ডর আইস্মার্ট (১১০ সিসি), গ্ল্যামার (১২৫ সিসি), এচিভার (১৫০ সিসি) এবং হাঙ্ক (১৫০ সিসি) সহ আরও মোটরসাইকেল পিকাবুতে ১ নভেম্বর থেকে পাওয়া যাচ্ছে। অফারগুলো দেখতে এই লিংকে ভিসিট করুন: https://www.pickaboo.com/lifestyle-entertainment/auto-vehicle/hero-motorcycles.html

hero motorcycle bangladesh price

১২ হাজারেরও বেশি ইলেকট্রনিক পণ্যের সমাহার এবং উন্নত অনলাইন সার্ভিসের মাধ্যমে অল্প সময়ইে জনপ্রয়িতার র্শীষে পৌঁছে গেছে দেশের অন্যতম অনলাইন শপ পিকাবু। “ডেলিভারিং হ্যাপিনেস” প্রতিশ্রুতি নিয়ে পিকাবু ডট কম বর্তমানে দেশের সর্বত্র পণ্য সরবরাহ করছে।

এখন হিরো প্রেমীরা Hero Motorcycle Bnagladesh এর সকল বাইক অনলাইনে খুব সহজেই কিনতে পারবে। এতে করে ঝামেলাহীন ভাবে কম সময়ের মধ্যে যে কেউ হিরোর বাইক কিনতে পারবে। এখন আশা করা যায় যে, এতে করে হিরোর বিক্রি আরো বাড়বে। তাছাড়া হিরো কিছু দিন আগেই তাদের বাইকের দাম কমিয়েছে।

hero motorcycle bangladesh pickaboo

এখন দেখার বিষয় হচ্ছে অনলাইনে এর প্রভাব কতটুকু পরবে। অন্য মোটরসাইকেল কোম্পানি গুলো কি পদক্ষেপ নেবে। তারাও কি হিরোর মত অনলাইনে তাদের বাইক গুলো অনলাইনে বিক্রি করবে। তবে এটা বলা যায় যে Hero Motorcycle Bangladesh  এর এই নতুন পদক্ষেপ বাংলাদেশের মোটরসাইকেল বাজারে ভালোই প্রভাব ফেলবে।

About Arif Raihan opu

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*