উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে যাত্রা শুরু করলো Honda Riders Zone

গত ১৬ই সেপ্টেম্বর বিকেলে টিম বাইকবিডি উপস্থিত হয়েছিলো মোহাম্মদপুরে অবস্থিত হোন্ডা শোরুম গ্রে এমসি তে, এবং অংশগ্রহন করেছিলো Honda Riders Zone এর উদ্বোধনীতে। এটা বাংলাদেশের হোন্ডা মোটরসাইকেল প্রেমীদের জন্য একটি নতুন ওয়েবসাইট। এই ওয়েবসাইটটির উদ্দেশ্য হচ্ছে বাংলাদেশি হোন্ডা বাইকপ্রেমীদের তাদের অভিজ্ঞতা ও সকল সমস্যার কথা এই ফোরামে সকলের সাথে শেয়ার করার সুযোগ দেয়া, যাতে করে সকলের সহযোগীতায় খুব সহজেই যেকোন ছোটখাটো সমস্যার সমাধান করে নেয়া যায়। Honda Riders Zone ভিজিট করতে এখানে ক্লিক করুন মোহাম্মদপুরে অবস্থিত হোন্ডা শোরুম, গ্রে এমসি তে অনুষ্ঠানটি শুরু হয়েছিলো বিকেল ৪টায়। অনুষ্ঠানটিতে নিন্মবর্নিত ব্যক্তিবর্গ যোগদান করেছিলেন হোন্ডা ট্রিগার রাইডার্স ক্লাব এর সদস্যবৃন্দ। জনাব হুমায়ুন কবির,…

Review Overview

User Rating: 3.23 ( 2 votes)

গত ১৬ই সেপ্টেম্বর বিকেলে টিম বাইকবিডি উপস্থিত হয়েছিলো মোহাম্মদপুরে অবস্থিত হোন্ডা শোরুম গ্রে এমসি তে, এবং অংশগ্রহন করেছিলো Honda Riders Zone এর উদ্বোধনীতে। এটা বাংলাদেশের হোন্ডা মোটরসাইকেল প্রেমীদের জন্য একটি নতুন ওয়েবসাইট। এই ওয়েবসাইটটির উদ্দেশ্য হচ্ছে বাংলাদেশি হোন্ডা বাইকপ্রেমীদের তাদের অভিজ্ঞতা ও সকল সমস্যার কথা এই ফোরামে সকলের সাথে শেয়ার করার সুযোগ দেয়া, যাতে করে সকলের সহযোগীতায় খুব সহজেই যেকোন ছোটখাটো সমস্যার সমাধান করে নেয়া যায়।

Honda Riders Zone ভিজিট করতে এখানে ক্লিক করুন

honda riders zone

মোহাম্মদপুরে অবস্থিত হোন্ডা শোরুম, গ্রে এমসি তে অনুষ্ঠানটি শুরু হয়েছিলো বিকেল ৪টায়। অনুষ্ঠানটিতে নিন্মবর্নিত ব্যক্তিবর্গ যোগদান করেছিলেন

  • হোন্ডা ট্রিগার রাইডার্স ক্লাব এর সদস্যবৃন্দ।
  • জনাব হুমায়ুন কবির, চেয়ারম্যান, গ্রে এমসি।
  • জনাব মিনহাজুর রশীদ, সিইও, গ্রে এমসি।
  • রাকিবুল হাসান, সিনিয়র এসিস্টেন্ট ম্যানেজার, হোন্ডা বাংলাদেশ লিমিটেড।
  • শুভ্র সেন – ফাউন্ডার এবং চীফ এডিটর, বাইকবিডি. কম।
  • আসাদ ইকবাল – ওয়েব ডেভেলপার, বাইকবিডি.কম।
  • ওয়াসিফ আনোয়ার – টেস্ট রাইডার এবং এডিটর, বাইকবিডি.কম

honda riders zone address

Honda Livo এর ফার্স্ট ইমপ্রেশন রিভিউ এর জন্য এখানে ক্লিক করুন

অনুষ্ঠানটি শুরু হয়েছিলো একটি দোয়া মাহফিল এর মাধ্যমে, এবং পরবর্তীতে হোন্ডা ট্রিগার রাইডার্স ক্লাব বাংলাদেশ এর সদস্যরা বক্তব্য প্রদান করেন। তারা তাদের মোটরসাইকেল এর সার্ভিস এবং স্পেয়ার পার্টস সম্পর্কিত যেসকল সমস্যার মুখোমুখী হয়েছে, সেসকল বিষয় সম্পর্কে আলোকপাত করেন। এবং, তারা হোন্ডাকে সবচেয়ে বেশি অনুরোধ করেছেন হোন্ডা মোটরসাইকেল এর স্পেয়ার পার্টস এর বিক্রয়মূল্য সকলের হাতের নাগালে এবং যতটুকু কম রাখা সম্ভব, ততটুকুই রাখতে।

honda motorcycle problems in bangladesh

হোন্ডা বাংলাদেশ প্রাইভেট লিমিটেড এর পক্ষ থেকে জনাব রাকিবুল হাসান সার্ভিস সংক্রান্ত কিছু সমস্যার কথা স্বীকার করেছেন এবং বলেছেন যে খুব স্বল্প সময়ের মধ্যেই এসকল সমস্যার সমাধান করা হবে, এবং যেহেতু বিএইচএল বর্তমানে তাদের সার্ভিস সেন্টার এর মেকানিকদের আরো উন্নত প্রশিক্ষন কেন্দ্রে প্রশিক্ষন প্রদান করছে, কাজেই ধারনা করা যায় অতি শীঘ্রই কেউ সার্ভিসিং সংক্রান্ত কোন সমস্যার মুখোমুখী হবেন না। এছাড়াও সারাদেশে হোন্ডা বাংলাদেশ প্রাইভেট লিমিটেড এর ৪৮টি থ্রিএস সেন্টার রয়েছে যেখানে একই ছাদের নিচে ক্রেতারা হোন্ডা বাইক কিনতে পারবেন, সার্ভিস করাতে পারবেন এবং, তাদের বাইকের স্পেয়ার পার্টস কিনতে পারবেন।

সকল হোন্ডা মোটরসাইকেল এর লেটেস্ট বিক্রয়মূল্য দেখতে এখানে ক্লিক করুন

honda motorcycles price in bangladesh 2017

এছাড়াও, জনাব রাকিবুল হাসান জানান যে হোন্ডা মোটরসাইকেল এবং হোন্ডা মোটরসাইকেল এর সকল পার্টস এর দাম সারাদেশেই সমান এবং খুব শীঘ্রই তারা তাদের ওয়েবসাইটে সকল হোন্ডা পার্টস এর মূল্য যুক্ত করবেন যাতে করে কোন ডিলার কোন বাইকারের থেকে সঠিক মূল্যের বাইরে অতিরিক্ত কোন টাকা না চাইতে পারে।

honda motorcycle in bangladesh

তবে, সকলে যেই বিষয় নিয়ে অনেকটা কৌতূহলী ছিলো, অর্থাৎ হোন্ডা সিবি হর্নেট কবে বাংলাদেশে লঞ্চ হতে পারে, সেবিষয়ে জনাব রাকিবুল হাসান কোন নির্দিষ্ট তারিখ বা মাসের কথা জানাননি। তবে, তিনি উল্লেখ করেছেন যে এটা হয়তো খুব শীঘ্রই বাংলাদেশে আসতে পারে।

honda riders zone get together

Honda Riders Zone ওয়েবসাইটের উদ্বোধনী অনুষ্ঠান শেষ করা হয় কেক কেটে এবং বাইকারদের জন্য সামান্য রিফ্রেশমেন্ট এর ব্যবস্থা করে। হোন্ডা রাইডার্স জোন বাংলাদেশের সকল হোন্ডা বাইকপ্রেমীদের জন্য একটি স্থান। আমরা আশা করবো যে সকল হোন্ডা বাইকার তাদের বাইকের সকল ভালো এবং মন্দ দিক এই ওয়েবসাইটে সকলের সাথে শেয়ার করবেন এবং এরফলে নতুন বাইকারদের তাদের জন্য সেরা মোটরসাইকেল পছন্দ করতে অনেক বেশি উপকার হবে।

Honda Riders Zone এর উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে ওয়েবসাইটটি তার যাত্রা শুরু করলো। এটা বাংলাদেশের সকল হোন্ডা প্রেমীদের জন্য একটি প্ল্যাটফর্ম, যেখানে তারা তাদের বাইকের রিভিউ, বিভিন্ন টিপস, খুটিনাটি সমস্যার সমাধান, ভ্রমন অভিজ্ঞতা, ইত্যাদি সকলের সাথে শেয়ার করবে। এছাড়াও এটা হোন্ডা মোটরসাইকেল প্রেমীদের মধ্যে একটি ভালো কমিউনিটি গড়ে তুলতে সাহায্য করবে।

About আহমেদ স্বজন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: সকল লেখা সুরক্ষিত !!