রানার মোটরবাইকের নতুন অফার

রাজশাহী স্টান্ট রাইডার্স(Rajshahi Stunt Riderz)

রাজশাহী স্টান্ট রাইডার্স(Rajshahi Stunt Riderz) বাংলাদেশের উত্তর বঙ্গের প্রথম স্টান্ট এবং রেসিং ভিত্তিক দল। ২০১১ সালের অগাস্টে আমরা আমাদের কিছু ভাই এবং বন্ধুদের নিয়ে আমাদের দলটি গড়ে তুলি। তারপর আমরা কিছু স্টান্ট  তৈরি করতে চেষ্টা করি, কিছুদিন প্রশিক্ষণের পর আমারা এতে দক্ষ হয়ে উঠি, এখন আমরা পুরো বাংলাদেশে বেশ জনপ্রিয়। আমাদের উদ্দেশ্য মানুষকে ট্রাফিক নিয়ম সম্পর্কে অধিকভাবে জানানো।

rajshahi stunt riderz

রাজশাহী স্টান্ট রাইডার্স ছোট শহর হতে তৈরী একটি দল। যখন আমরা শুরু করেছিলাম তখন আমাদের দলে ছিল মাত্র পাঁচজন বাইকার। রাসেল,তাসনিম,নিপু,জনি এবং জিহান ছিল রাজশাহী স্টাণ্ট রাইডার্সের প্রথম রাইডার্স। তখন আমরা কিছু স্টাণ্ট করার চেষ্টা করি। এরপর অনেক বাইকার আমাদের সম্পর্কে জানতে পারে এবং আমাদের দলে যোগ দেয়। আরএসজেড(Rsz) আমাদের দলের সংক্ষিপ্ত নাম। আমাদের দলের ভিত্তি স্টান্ট এবং রেসিং।

bike stunt

আমরা আমাদের দলটিকে সামাজ সেবক দল হিসেবে গড়ে তুলতে চাই। ২০১১ সালের শেষে এটির অনেক মানুষ যুক্ত হয় এবং স্টান্ট এর প্রতি আগ্রহী হয়ে ওঠে। আমরা কিছু বড় অনুষ্ঠানের আয়োজন করি এবং আমরা কঠোরভাবে ট্রাফিক নিয়ম মেনে চলি। আমরা একটি মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে এবং জনগণকে আমাদের ট্রাফিক নিয়মগুলো জানানোর মাধ্যমে আমরা নিজেদেরকে মানবসেবায় নিয়োজিত করি।

bike rally in bangladesh

আমাদের দেশে অনেক রকমের ট্রাফিক নিয়ম আছে এবং অনেক মানুষ এই নিয়মগুলো জানে না। আমরা মানুষকে আরো বেশী ট্রাফিক নিয়মগুলো সম্পর্কে জানতে সাহায্য করছি। হেলমেট একটি নিরাপত্তামূলক জিনিস। বেশীরভাগ মানুষ হেলমেট ছাড়া বাইক চালান। কিন্তু এটি খুবই বিপদজ্জনক। বাইক চালানো এবং স্টান্ট এর সময় অবশ্যই হেলমেট পরা উচিত।

motorcycle stunt groups in bangladesh

বর্তমানে আমরা বাংলাদেশের উত্তর বঙ্গের সবচেয়ে জনপ্রিয় স্টান্ট দল। আমরা পথশিশু,দরিদ্র মানুষ ও মাদকাসক্তদের জন্য কাজ করছি। পরিবেশ পরিষ্কার পরিচ্ছন্ন রাখার জন্যও আমরা কাজ করছি। মানুষকে আমাদের সম্পর্কে জানাতে এখন আমরা একটি ভ্রমনে যাওয়ার চেষ্টা করছি। এর বাইরেও আমাদের অনেক সামাজিক কল্যাণমূলক কাজ আছে। আমরা মানুষকে গাড়ি চালানো এবং তা নিয়ন্ত্রণ করার পদ্ধতি সম্পর্কে জানানোর চেষ্টা করছি। বাইক চালকদের সাহায্যের মাধ্যমে আমরা বাইকার ও বাইক যারা ভালোবাসেন তাদের একটি বড় নেটওয়ার্ক গড়ে তুলতে এবং সকলের সাহায্যে আমরা বাংলাদেশের বাইকিং এ নতুন মাএা যোগ করতে চাই। আর এইভাবে একদিন রাজশাহী স্টান্ট রাইডার্স  (Rajshahi Stunt Riserz)  বাইক চালক সম্প্রদায়ের শীর্ষে পৌঁছাবে।

About শুভ্র সেন

সবাইকে শুভেচ্ছা । আমি শুভ্র,একজন বাইকপ্রেমী । ছোটবেলা থেকেই মোটরসাইকেলের প্রতি আমার তীব্র আগ্রহ রয়েছে । যখন আমি আমার বাড়ির আশেপাশে কোন মোটরসাইকেলের ইঞ্জিনের শব্দ শুনতে পেতাম, আমি তৎক্ষণাৎ মোটরসাইকেলটি দেখার জন্য ছুটে যেতাম ।২ বছর ধরে গবেষণা ও পরিকল্পনার পর আমি এই ব্লগটি তৈরী করি । আমার লক্ষ্য হল বাইক ও বাইক চালানো সম্পর্কে বাংলাদেশের মানুষের কাছে সঠিক তথ্য পৌঁছে দেয়া । সবসময় নিরাপদে বাইক চালান । আপনার বাইক চালানো শুভ হোক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*