রানার মোটরবাইকের নতুন অফার

Runner AD 80S Deluxe ২৫,০০০কিমি রিভিউ লিখেছেন মাহাবুব আলম

আজ থেকে এক বছর সাত মাস আগে ও ভাবিনি আমি কোনদিন মোটরসাইকেল কিনবো বা চালাবো, তখন চালাতাম সাইকেল, ছিলাম সাইক্লিস্ট। কিস্তি সুবিধার কল্যানে মটরসাইকেল কিনে হয়ে গেলাম বাইকার। আমার সাধ্যের মধ্যে Runner AD 80S Deluxe বাইকটি আমার স্বপ্ন পূরন করেছে। সত্যি বলতে লজ্জা কি? প্রাইভেট চাকরি করে ওই সময়ে এটাই ছিলো সাধ্যের মধ্যে সবটুকু সুখ। সময়ের বিবর্তনে এখোন হয়তো ১৫০ সিসি কেনার স্বপ্ন বা সাহস করি, কিন্তু ৮৫ সিসি নিয়েও কি আমি কম সন্তুষ্ট? নাহ কখোনই নাহ। Runner AD 80S Deluxe মোটরসাইকেলটি চায়না মোটরসাইকেল। মানুষের ভাষ্যমতে এটা কেবলমাত্র বাই-সাইকেলের ইঞ্জিন ভার্ষন মাত্র। আসলে এটা কি জাতের মোটরসাইকেল তা কেবল মাত্র…

Review Overview

User Rating: Be the first one !

আজ থেকে এক বছর সাত মাস আগে ও ভাবিনি আমি কোনদিন মোটরসাইকেল কিনবো বা চালাবো, তখন চালাতাম সাইকেল, ছিলাম সাইক্লিস্ট। কিস্তি সুবিধার কল্যানে মটরসাইকেল কিনে হয়ে গেলাম বাইকার। আমার সাধ্যের মধ্যে Runner AD 80S Deluxe বাইকটি আমার স্বপ্ন পূরন করেছে।

সত্যি বলতে লজ্জা কি? প্রাইভেট চাকরি করে ওই সময়ে এটাই ছিলো সাধ্যের মধ্যে সবটুকু সুখ। সময়ের বিবর্তনে এখোন হয়তো ১৫০ সিসি কেনার স্বপ্ন বা সাহস করি, কিন্তু ৮৫ সিসি নিয়েও কি আমি কম সন্তুষ্ট? নাহ কখোনই নাহ।

runner ad 80s deluxe

Runner AD 80S Deluxe মোটরসাইকেলটি চায়না মোটরসাইকেল। মানুষের ভাষ্যমতে এটা কেবলমাত্র বাই-সাইকেলের ইঞ্জিন ভার্ষন মাত্র। আসলে এটা কি জাতের মোটরসাইকেল তা কেবল মাত্র আমার মতো ছোট সিসি লাভার রাই ভালো জানেন এবং বোঝেন।

এই ছোট মেশিন টি মাত্র ২৫০০০ কি,মি পথ চলা শেষ করলো, এর ভেতরেই সে আমাকে ১০৩ কি,মি/ঘন্টার স্বাদ দিয়েছে, ভাবতে পারেন..!! সে দিয়েছে আমাকে ৬০+ মাইলেজ উপভোগ করার সুযোগ।

runner ad 80s deluxe price bd

Dayang Runner AD 80S Deluxe(14,000km) Ownership Review By Mahbub

Runner AD 80S Deluxe বাইকটি নিয়ে ঘুরেছি অনেক। ঢাকা থেকে উত্তরে দক্ষিনে, পুর্বে পশ্চিমে অনেক যায়গায়, গিয়েছি পাহাড়ে, গিয়েছি সমুদ্রে, উঠেছি বাংলাদেশের সবচেয়ে উচু মটোরেবল ট্র‍্যাক ডিম পাহাড়ে, হ্যা এটা এখোন আর অসম্ভব কিছু নয়, ৮৫ সিসি নিয়েও ওখানে যাওয়া যায়।

যারা ভাবেন ১০০-১২৫ সিসি নিয়ে ট্যুর করবো কিভাবে..!! হাইওয়েতে যাবো কিভাবে..!! আপনাদের জন্য ভাই আমি এই চায়না ৮৫ সিসি নিয়ে একজন উদাহরন মাত্র।

runner bike price

মনে রাখবেন ভাই, বাইক কিনলেই আর বাইক থাকলেই বাইকার হওয়া যায় না, বাইকার হতে প্রোপার সেফটি মেইন্টেইন করে বাইক চালানো লাগে, ফুল ফেস হেলমেট কে আপন ভাবতে হয়। গতি তুল্লেই বাইকার হয়না, গতি তো শুধু আপনাকে সময় বাচিয়ে পথ এগিয়ে দিবে, কন্ট্রোলিং ই সব, নিজের বাইকের কন্ট্রোল নিজের হাতেই রাখবেন। স্পিডিং করলেই বাইকার হয় না, ভালো কন্ট্রোলিং জানলেই তাকে বাইকার বলে।

runner deluxe

Runner AD 80S Deluxe  বাইক নিয়ে আরো অনেক দূর চলার ইচ্ছে। আর বাইক থাকবে অথচ নিজের দেশ ঘুরে দেখবেন না? বাইক নিয়ে দেশ ঘুরতে লাগে উদ্যম, লাগে সাহস, লাগে শক্তি, লাগে নিজের উপরে বিশ্বাস, এর সবই আপনার আমার ভেতরে আছে, কেউ জাগিয়ে তোলে, কেউ ঘুম পারিয়ে রাখে। আসুন জেগে উঠি, নিজের বাইক টি চড়ে সাড়া বাংলা দেখি। সকল বাইকারের সুস্থ পথচলা কামনা করি। লাভ ইউ বাংলাদেশ বাইকার্স।

লিখেছেনঃ মাহবুব আলম

 

আপনিও আপনার বাইকটি নিয়ে ভ্রমন কাহিনী, বাইক রিভিউ বা আপনার অভিজ্ঞতা আমাদের কাছে পাঠাতে পারেন। ইমেইল করুন [email protected]। 

About Arif Raihan opu

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*