রানার মোটরবাইকের নতুন অফার

Speeder Countryman – বাংলাদেশে নতুন ক্যাফে রেসার

GENISYS MOTO BD  বাংলাদেশে নিয়ে আসছে  Speeder Countryman 2017, ক্যাফে রেসার মোটরবাইক। Speeder বাংলাদেশের একটি পুরোনো মোটরসাইকেল কোম্পানী যারা ইফাদ অটো এর সাথে একত্রে ২০০৪-২০০৯ সাল পর্যন্ত চায়না থেকে মোটরসাইকেল আমদানি করত। এখন তারা সম্পূর্ন একক ভাবে  Speeder নাম দিয়ে বাংলাদেশে ক্যাফে রেসার মোটরসাইকেল আমদানি করছে। Speeder Countryman 2017  একটি ক্যাফে রেসার মোটরসাইকেল।  মোটরসাইকেলটি অফিশিয়ালি আগামী ডিসেম্বর এ লঞ্চ হবে। এখন এটা তাদের একমাত্র মোটরসাইকেল। আগামী বছর তারা বাংলাদেশে স্কুটার এবং স্ট্যান্ডার্ড মোটরসাইকেল আমদানির পরিকল্পনা করছে। CAFÉ RACER History And Present  Speeder Countryman 2017  একটি ১৬৫ সিঃ সিঃ এর ক্যাফে রেসার মোটরসাইকেল। এর ইঞ্জিন হচ্ছে সিঙ্গেল টুইন ভালব অয়েল কুলড।…

Review Overview

User Rating: 4.25 ( 1 votes)

GENISYS MOTO BD  বাংলাদেশে নিয়ে আসছে  Speeder Countryman 2017, ক্যাফে রেসার মোটরবাইক। Speeder বাংলাদেশের একটি পুরোনো মোটরসাইকেল কোম্পানী যারা ইফাদ অটো এর সাথে একত্রে ২০০৪-২০০৯ সাল পর্যন্ত চায়না থেকে মোটরসাইকেল আমদানি করত। এখন তারা সম্পূর্ন একক ভাবে  Speeder নাম দিয়ে বাংলাদেশে ক্যাফে রেসার মোটরসাইকেল আমদানি করছে।

speeder countryman in bangladesh

Speeder Countryman 2017  একটি ক্যাফে রেসার মোটরসাইকেল।  মোটরসাইকেলটি অফিশিয়ালি আগামী ডিসেম্বর এ লঞ্চ হবে। এখন এটা তাদের একমাত্র মোটরসাইকেল। আগামী বছর তারা বাংলাদেশে স্কুটার এবং স্ট্যান্ডার্ড মোটরসাইকেল আমদানির পরিকল্পনা করছে।

speeder countryman price in bd

CAFÉ RACER History And Present 

Speeder Countryman 2017  একটি ১৬৫ সিঃ সিঃ এর ক্যাফে রেসার মোটরসাইকেল। এর ইঞ্জিন হচ্ছে সিঙ্গেল টুইন ভালব অয়েল কুলড। এর ইঞ্জিনে আছে ব্যালান্স শ্যাফট যেটা বাইকের ভাইব্রেশন কমাতে সাহায্য করে এবং রাইডারকে দেয় আরামদায়ক অনুভূতি। ইঞ্জিনটি ১৬.১ [email protected] ৮০০০ RPM এবং ১৭ NM টর্ক ক্ষমতা সম্পন্ন। মোটরসাইকেলটিতে ৬ স্পীড গিয়ার বক্স আছে।

cafe racer speeder countryman in bangladesh

Speeder Countryman 2017 এর স্পেসিফিকেশন

Speeder Countryman 2017  মোটরসাইকেলটিতে আছে মাল্টি রিফ্লেক্টর হ্যালোজেন  হেডলাইট এবং একইরকম লাইট ইন্ডিকেটরে ব্যাবহার হয়েছে। এর হুইল গুলো স্পোক এর এবং টায়ার গুলো টিউবলেস। এর সামনের ব্রেক এ দুইটি ডিস্ক ব্যাবহার করা হয়েছে এবং পিছনের ব্রেক এ সিঙ্গেল ডিস্ক ব্যাবহার করা হয়েছে। এর সবচেয়ে আকর্ষনীয় ফিচার হচ্ছে এর ৩ পার্ট এর হ্যান্ডেল বার এবং এর রিয়ার ভিউ মিরর টি বাইকের হ্যান্ডেল বার এর সাথে সংযুক্ত।

Speeder Countryman 2017 এর গ্রাউন্ড ক্লিয়ারেন্স হচ্ছে ২০০ মিঃ মিঃ এবং এর ওজন হচ্ছে ১৩০ কেঃ জিঃ যা শহরে চলার জন্য খুবই উপযোগী। এর সাসপেনশনে ব্যাবহার হয়েছে ইনভার্স ফ্রন্ট সাসপেনশন এবং স্প্রিং কয়েল রিয়ার সাসপেনশন।

speeder countryman in bangladesh price

Speeder Countryman 2017 এর লেটেস্ট বিক্রয়মূল্য

Speeder Countryman 2017  এ শুধু মাত্র সেলফ স্টার্ট ব্যাবহার হয়েছে। এর স্পিডোমিটারটি ডিজিটাল সাথে আছে এ্যানালগ রেভ কাউন্টার। এর ফুয়েল ট্যাঙ্ক এ ১১ লিটার ফুয়েল ধরে। এই বাইকটি স্পিড এর জন্য তৈরি করা হয়নি, মূলত এটি  তৈরি করা হয়েছে যারা একটি শক্তিশালী ইঞ্জিন সমৃদ্ধ ক্যাফে রেসার বাইক এর মালিক হতে চায়। এর সব্বোর্চ্চ গতি হচ্ছে ১১০ কিঃ মিঃ/ঘঃ এবং এর মাইলেজ হচ্ছে ৩১ কিঃ মিঃ/লিঃ ।

GENISYS MOTO BD  এখন  তারা এই বাইকটির বুকিং নেয়া শুরু করছে। বুকিং মানি হচ্ছে ২০,০০০ টাকা এর সাথে তারা উপহার হিসাবে দিচ্ছেঃ

  • ফ্রী রেজিষ্ট্রশন
  • স্পেশাল স্পিডার গিফট প্যাক
  • ফ্রী রিফুয়েলিং এর জন্য স্ক্যাচ কার্ড।

speeder sountryman price in india

প্রি-বুকিং শুরু হয়েছে  ২৮ অক্টোবর এবং চলবে ৩০ নভেম্বর পর্যন্ত। এর বিক্রয়মূল্য হচ্ছে ২,৫৪,০০০ টাকা। যারা প্রি-বুকিং দিচ্ছে তারা মোটরসাইকেল এর ডেলিভারি পাবে ১৫ ডিসেম্বর। মোট্রসাইকেলটিতে আসে ২ বছরের ইঞ্জিন ওয়ারেন্টি এবং ৪টি ফ্রী সার্ভিসিং।

বাইকটি সম্পর্কে আর তথ্য জানার জন্য এবং বুকিং এর জন্য যোগাযোগ করুনঃ

GENISYS MOTO BD

২০৪-বি তেজগাঁ গুলশান লিংক রোড,

ঢাকা, বাংলাদেশ।

কনট্যাক্টঃ 01950-102102

About Arif Raihan opu

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*