রানার মোটরবাইকের নতুন অফার

Suzuki Access এর ফিচার রিভিউ – বাংলাদেশে ক্লাসিক লুক এর স্কুটার

কল্পনা করুন, আপনি সকালবেলা কাজে যাচ্ছেন বা ভার্সিটিতে যাচ্ছেন। এবার চিন্তা করুন, একটি বাহন খুজে পেতে আপনার কতক্ষন সময় লাগছে এবং গন্তব্যে পৌছাতে কতক্ষন সময় লাগছে ? আপনার প্রতিদিনের যাত্রায় কি আপনি কখনো লক্ষ্য করেছেন যে, রাস্তায় ট্রাফিক জ্যাম এর কারনে সকল যানবাহনই স্থির হয়ে দাঁড়িয়ে রয়েছে, কিন্তু রাস্তার বামদিক দিয়ে মোটরসাইকেল ও স্কুটার ঠিকই চলছে? স্কুটার দিনদিন জনপ্রয় হয়ে উঠেছে, এবং এরফলেই সুজুকি তাদের জনপ্রিয় স্কুটার Suzuki Access 125 পুনরায় পরিচয় করিয়ে দিচ্ছে। Suzuki Access 125 স্কুটারটি প্রয়োজনীয়তা এবং লাইফস্টাইলের একটি অন্যতম সংমিশ্রন। একদম শুরুতেই আমরা দেখতে পাই যে স্কুটারটির ডিজাইনে ক্রোম প্লেটেড হেডলাইট রয়েছে, যাতে উজ্জ্বল মাল্টি-রিফ্লেক্টর রয়েছে।…

Review Overview

User Rating: Be the first one !

কল্পনা করুন, আপনি সকালবেলা কাজে যাচ্ছেন বা ভার্সিটিতে যাচ্ছেন। এবার চিন্তা করুন, একটি বাহন খুজে পেতে আপনার কতক্ষন সময় লাগছে এবং গন্তব্যে পৌছাতে কতক্ষন সময় লাগছে ? আপনার প্রতিদিনের যাত্রায় কি আপনি কখনো লক্ষ্য করেছেন যে, রাস্তায় ট্রাফিক জ্যাম এর কারনে সকল যানবাহনই স্থির হয়ে দাঁড়িয়ে রয়েছে, কিন্তু রাস্তার বামদিক দিয়ে মোটরসাইকেল ও স্কুটার ঠিকই চলছে? স্কুটার দিনদিন জনপ্রয় হয়ে উঠেছে, এবং এরফলেই সুজুকি তাদের জনপ্রিয় স্কুটার Suzuki Access 125 পুনরায় পরিচয় করিয়ে দিচ্ছে। Suzuki Access 125 স্কুটারটি প্রয়োজনীয়তা এবং লাইফস্টাইলের একটি অন্যতম সংমিশ্রন।

suzuki access

একদম শুরুতেই আমরা দেখতে পাই যে স্কুটারটির ডিজাইনে ক্রোম প্লেটেড হেডলাইট রয়েছে, যাতে উজ্জ্বল মাল্টি-রিফ্লেক্টর রয়েছে। এগুলো মিলে স্কুটারটির হেডলাইট অসাধারন আলো প্রদান করে।

Suzuki Access স্কুটারটির লেটেস্ট বিক্রয়মূল্য দেখতে এখানে ক্লিক করুন

suzuki access 125 price

সামনের ফেন্ডার এবং পা রাখার জায়গাটি স্টীল এর দ্বারা তৈরী যা যেকোন প্রকারের দুর্ঘটনায় রাইডারকে সর্বোচ্চ সুরক্ষা দেবে। এটা এমনভাবে ডিজাইন করা হয়েছে যাতে করে যেকোণ প্রকারের মেরামতের জন্য এটা খুব সহজেই আলাদা করা যায়। বাইকটির সামনে এবং পেছনে – উভয় স্থানেই ইনটিগ্রেটেড ইন্ডিকেটর রয়েছে।

suzuki access specification

Suzuki Access 125 এর ইঞ্জিনটি এলুমিনিয়াম দিয়ে তৈরী করা হয়েছে। পেছনের সীটের নিচে থাকা ১২৫ সিসির এই ইঞ্জিনটি ৮.৫ বিএইচপি শক্তি এবং ১০ নিউটন মিটার টর্ক উতপন্ন করে। এর ইঞ্জিনটি হালকা।

স্কুটারটির স্পীডোমিটারটি ডিজাইন করা হয়েছে বেশ খানিকটা ক্লাসিক আঙ্গিকে। যার ফলে এতে একটি সম্পূর্ন এনালগ স্পীডোমিটার এবং ডিজিটাল ফুয়েল ইন্ডিকেটর ও অডোমিটার দেয়া হয়েছে।

suzuki access top speed

এতে একটি অয়েল চেঞ্জ ইন্ডিকেটর রয়েছে যা রাইডারকে ইঞ্জিন অয়েল পরিবর্তনের পারফেক্ট সময় সম্পর্কে জানাতে পারবে। স্কুটারটিতে তৎক্ষণাৎ ইগনিশনের জন্য একটি সেলফ স্টার্টার রয়েছে এবং ব্যাকাপ হিসেবে একটি কিক স্টার্টও রয়েছে।

suzuki access price in bangladesh

Suzuki Access 125  স্কুটারটিতে লেদার টেক্সচার এর একটি ৭৭৩ মিলিমিটার লম্বা সীট রয়েছে। ১২৫ সিসি স্কুটারগুলোর মধ্যে এতে অন্যতম বিশাল ফুটবোর্ড রয়েছে। এছাড়াও যুগের সাথে তাল মিলিয়ে এতে দেয়া হয়েছে অত্যাধুনিক শাটারকী সিস্টেম যাতে করে এর নিরাপত্তা বৃদ্ধি পেয়েছে। এর সামনে একটি ছোট্ট পকেট রয়েছে যাতে ছোটখাটো প্রয়োজনীয় জিনিসপত্র রাখা সম্ভব। এছাড়াও এর সাথে দুটি ছোট হ্যাঙ্গার দেয়া হয়েছে যাতে প্রয়োজনে সেগুলোতে জিনিপত্র ঝুলিয়ে নেয়া যায়।

suzuki access review

Suzuki Access 125 স্কুটারটিতে একটি সুবিশাল ২২ লিটারের আন্ডার সীট স্টোরেজ রয়েছে যা এই সেগমেন্টে অন্যতম সর্বোচ্চ। এটা একটি ফুল ফেস হেলমেট বহন করার মতোই বিশাল। এছাড়াও এই স্টোরেজ এর পাশাপাশি সীটের নিচে একটি ডিসি সকেট দেয়া হয়েছে যেখানে রাইডিং এর সময় মোবাইল ফোন চার্জ দেয়া সম্ভব।

suzuki access brakes

এর উভয় চাকাতেই রয়েছে টিউবলেস টায়ার এবং এতে একটি ৫.৬ লিটারের সুবিশাল ফুয়েল ট্যাংক রয়েছে। এর সামনের সাসপেনশনটি টেলিস্কোপিক এবং পেছনের সাসপেনশনটি সুইং আর্ম। এর এক্সহস্ট এর উপর মেটাল প্লেট কভার রয়েছে।

suzuki access control

Suzuki Access 125 এর স্পেসিফিকেশন

ইঞ্জিন
ইঞ্জিন টাইপ ফোর স্ট্রোক, সিঙ্গেল সিলিন্ডার
ডিসপ্লেসমেন্ট ১২৪ সিসি
ম্যাক্স পাওয়ার ৮.৫৮ এইচপি @৭,০০০ আরপিএম
 ম্যাক্স টর্ক ৯.৮ এনএম @৫,০০০ আরপিএম
ট্রান্সমিশন সিভিটি
স্টার্টিং মেথড সেলফ ও কিক
সাসপেনশন
ফ্রন্ট টেলিস্কোপিক, কয়েল স্প্রিং
রিয়ার সুইং আর্ম টাইপ, কয়েল স্প্রিং
ব্রেকস
ফ্রন্ট ১২০ এমএম ড্রাম ব্রেক
রিয়ার ১২০ এমএম ড্রাম ব্রেক
টায়ার সাইজ
ফ্রন্ট ৯০/১০০-১০
রিয়ার ৯০/১০০-১০
টাইপ টিউবলেস
ডাইমেনশন
লেন্থ ১৭৮০ মিমি
ওয়াইডথ ৬৫০ মিমি
হাইট ১১২৫ মিমি
 হুইল্বেজ ১২৫০ মিমি
গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৬০ মিমি
সীট হাইট ৭৮০ মিমি
কার্ব ওয়েইট ১১২ কেজি
ফুয়েল ট্যাংক ক্যাপাসিটি ৬ লিটার
আন্ডার সীট স্টোরেজ ২০ লিটার
ইলেকট্রিক্যাল
ব্যাটারী ১২ভি, মেইনটেন্যান্স ফ্রি
হেডল্যাম্প ১২ভি, ৩৫/৩৫ডব্লিউ
টেইলল্যাম্প এলইডি

suzuki access 125 review

সবমিলিয়ে, এই যানজটের শহরে স্বাধীনভাবে যাতায়াত করার জন্য Suzuki Access 125 অন্যতম সেরা একটি সমাধান।

Suzuki Access 125 এর বর্তমান বিক্রয়মূল্য: ১, ৭৯,৯৫০ টাকা

কালারসমূহ:  নীল, কালো, লাল, সাদা, সিলভার এবং ম্যাট গ্রে

About আহমেদ স্বজন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*