TVS Motorcycle দিচ্ছে মেট্রো এবং এপাচি বাইকে দুর্দান্ত ক্যাশব্যাক অফার!

TVS Motorcycle বাংলাদেশে দিচ্ছে ক্যাশব্যাক অফার। নির্দিষ্ট দুটি মডেলের উপর তারা এই অফার দিচ্ছে। মডেল দুটি হচ্ছে TVS Metro & TVS Apache RTR150। এই অফার চলবে ২৭ শে সেপ্টেম্বর থেকে ৩১ শে অক্টোবর ২০১৭ পর্যন্ত। TVS Motorcycle - TVS Metro TVS Metro হচ্ছে ১০০সিসি কমিউটিং মোটরসাইকেল। এই ইঞ্জিন ক্ষমতা হচ্ছে ৭.৭বিএইচপি এবং ৭.৮NM টর্ক। এর রয়েছে ৪ স্পিডের একটি গিয়ার বক্স। ইঞ্জিনটি ৪ স্ট্রোক এবং এয়ার কুলড। বাইকটির ওজনে মাত্র ১০৬ কেজি এবং ব্রেক গুলো ড্রাম ব্রেক। তবে চাকা গুলো এলয়। ফ্রন্ট সাসপেনশন হচ্ছে টেলিস্কোপিক হাইড্রোলিক ফর্ক এবং রিয়ার সাসপেনশন হচ্ছে স্প্রিং লোডেড হাইড্রোলিক। TVS Motorcycle এর ২০১৭ সালের সকল মোটরসাইকেল এর…

Review Overview

User Rating: 2.98 ( 3 votes)

TVS Motorcycle বাংলাদেশে দিচ্ছে ক্যাশব্যাক অফার। নির্দিষ্ট দুটি মডেলের উপর তারা এই অফার দিচ্ছে। মডেল দুটি হচ্ছে TVS Metro & TVS Apache RTR150এই অফার চলবে ২৭ শে সেপ্টেম্বর থেকে ৩১ শে অক্টোবর ২০১৭ পর্যন্ত।

tvs motorcycle

TVS Motorcycle – TVS Metro

TVS Metro হচ্ছে ১০০সিসি কমিউটিং মোটরসাইকেল। এই ইঞ্জিন ক্ষমতা হচ্ছে ৭.৭বিএইচপি এবং ৭.৮NM টর্ক। এর রয়েছে ৪ স্পিডের একটি গিয়ার বক্স। ইঞ্জিনটি ৪ স্ট্রোক এবং এয়ার কুলড। বাইকটির ওজনে মাত্র ১০৬ কেজি এবং ব্রেক গুলো ড্রাম ব্রেক। তবে চাকা গুলো এলয়। ফ্রন্ট সাসপেনশন হচ্ছে টেলিস্কোপিক হাইড্রোলিক ফর্ক এবং রিয়ার সাসপেনশন হচ্ছে স্প্রিং লোডেড হাইড্রোলিক।

TVS Motorcycle এর ২০১৭ সালের সকল মোটরসাইকেল এর বিক্রয়মূল্য দেখতে এখানে ক্লিক করুন

tvs metro reiview

চাকা গুলো টিউবলেস টায়ার। ফুয়েল ট্যাঙ্কে ১০ লিটারের মত তেল ধরে। টিভিএস এই মডেলের দুটি আলাদা বাইক বাজারে এনেছে। একটিতে কিক স্টার্ট এবং অন্যটিতে কিক ও সেলফ উভয় স্টার্ট অপশন রাখা হয়েছে। বর্তমানে লাল এবং কালো এই দুটি রং এ পাওয়া যাচ্ছে।

TVS Models

Current Price Price after Cash Back Offer

Metro (Kick Starter)

99,000 94,900
Metro (Electric Starter) 109,900

104,900

 tvs metro price in bangladesh

TVS Motorcycle – TVS Apache RTR150

TVS Apache RTR150 বাংলাদেশে দ্রুত  বিক্রি হওয়া ১৫০সিসি মোটরসাইকেল গুলোর মধ্যে একটি। গত দু বছর ধরে Apache RTR150 সবচেয়ে জনপ্রিয় হয়ে উঠেছে। এর অন্যতম কারণ হচ্ছে এর কম মুল্য স্পেয়ার পার্টস এবং মাইলেজ অনেক ভালো দেয়।

tvs apache matt red price in bangladesh

TVS Apache RTR150 এর রয়েছে ১৫০সিসি এর এয়ার কুলড ইঞ্জিন। এক সিলিন্ডার ও দুটি ভালব। ইঞ্জিনটি RTR(Racing Throttle Response) যা, অল্প একটু থ্রটল এর সাথে খুব তাড়াতাড়ি রেসপন্স করে।

বাইকটির ইঞ্জিনটি ১৩.৫BHP এবং 12.5NM টর্ক সমৃদ্ধ। ইঞ্জিনটির সাথে ৫ স্পিড গিয়ার বক্স যুক্ত করা হয়েছে। এই বাইকে আরো যে ফিচার গুলো যুক্ত হয়েছে সেগুলোর মধ্যে পার্কিং লাইট, ডিজিটাল স্পিডোমিটার ও টিউবলেস টায়ার অন্যতম।

বাইকের ডিজাইন এর ক্ষেত্রে একটু স্পোর্টি লুক দেয়া হয়েছে। এর স্পোর্টি হ্যান্ডেল বার, ডিস্ক ব্রেক, টেলিস্কোপিক ফ্রন্ট সাসপেনশন ও মনোটিউব ইনভার্টগ্যাস ফিল্ড শক্স এর সাথে স্প্রিং এইড রিয়ার সাসপেনশন। এই সেগমেন্টের অন্যান্য বাইকের তুলনায় এটি অনেক হালকা। বাইকটি মাইলেজ ও টপ স্পিডের দিক থেকে এই সেগমেন্টে এগিয়ে আছে।

বাংলাদেশে  Apache RTR150 এর অনেক গুলো এডিশন রয়েছে। ভিন্ন ভিন্ন মডেলের কারনে বাইকের মুল্যেও পার্থক্য রয়েছে।

TVS Models

Current Price Price after Cash Back Offer
Glossy Colour 1,79,500

172,900

Matt Colour

1,84,900 177,900
Duel Disc version 1,98,500

188,900

টিভিএস অটো এর মতে তারা এই ক্যাশব্যাক অফার বাংলাদেশি কাস্টমারদের জন্য দিচ্ছে। কারন তাদের তথ্য অনুযায়ী TVS Motorcycle বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড গুলোর মধ্যে একটি।

tvs apache rtr discount offer

বাজাজ তাদের মডেলের তিনটি মোটরসাইকেলের দাম কমানোর ঠিক দুই সপ্তাহ পর TVS Motorcycle Bangladesh এই ক্যাশব্যাক অফার দিচ্ছে। তবে দেখার বিষয় হচ্ছে এই ট্রেন্ড ফলো করে অন্য কোন বাইক কোম্পানি গুলো তাদের বাইকের দাম কমাবে কিনা। সকল ধরনের আপডেট পেতে আমাদের সাইটে ছোখ রাখুন। ধন্যবাদ।

About আহমেদ স্বজন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: সকল লেখা সুরক্ষিত !!