রানার মোটরবাইকের নতুন অফার

Yamaha FZS Fi V2 Dark Knight Edition লঞ্চ হলো বাংলাদেশে !

এসিআই মোটরস সম্প্রতি Yamaha FZS Fi V2 Dark Knight Edition বাংলাদেশে লঞ্চ করেছে। এই স্পেশাল এডিশনটি মূলত বাংলাদেশের ইয়ামাহা বাইকপ্রেমীদের জন্য লঞ্চ করা হয়েছে। এই বাইকটি সমগ্র বাংলাদেশে এসিআই মটরসের সকল ডিলারদের কাছে পাওয়া যাবে। এই নতুন Yamaha FZS Fi V2 Dark Knight Edition টি মূলত ভিজুয়াল আপগ্রেড করে তৈরি করা হয়েছে। বাইকটিতে ম্যাট ব্ল্যাক পেইন্ট এবং ক্রোম গ্রাফিক্স দেয়া হয়েছে যা একে এক ভিন্ন রূপ প্রদান করেছে। ইয়ামাহা সব সময় চেষ্টা করে গিয়েছে বাইকারদের জন্য স্পোর্টি ও স্টাইলিশ বাইক তৈরি করতে, এবং এই নতুন এডিশনটি তারই বহিঃপ্রকাশ। আশা করা যায় এই এডিশনটি সকলের প্রত্যাশা পূরন করতে সমর্থ হবে। Yamaha…

Review Overview

User Rating: 4.85 ( 1 votes)

এসিআই মোটরস সম্প্রতি Yamaha FZS Fi V2 Dark Knight Edition বাংলাদেশে লঞ্চ করেছে। এই স্পেশাল এডিশনটি মূলত বাংলাদেশের ইয়ামাহা বাইকপ্রেমীদের জন্য লঞ্চ করা হয়েছে। এই বাইকটি সমগ্র বাংলাদেশে এসিআই মটরসের সকল ডিলারদের কাছে পাওয়া যাবে।

yamaha fzs fi v2 dark knight edition

এই নতুন Yamaha FZS Fi V2 Dark Knight Edition টি মূলত ভিজুয়াল আপগ্রেড করে তৈরি করা হয়েছে। বাইকটিতে ম্যাট ব্ল্যাক পেইন্ট এবং ক্রোম গ্রাফিক্স দেয়া হয়েছে যা একে এক ভিন্ন রূপ প্রদান করেছে। ইয়ামাহা সব সময় চেষ্টা করে গিয়েছে বাইকারদের জন্য স্পোর্টি ও স্টাইলিশ বাইক তৈরি করতে, এবং এই নতুন এডিশনটি তারই বহিঃপ্রকাশ। আশা করা যায় এই এডিশনটি সকলের প্রত্যাশা পূরন করতে সমর্থ হবে।

Yamaha FZs FI V2 Dark Knight Edition এর লেটেস্ট বিক্রয়মূল্য দেখতে এখানে ক্লিক করুন

বাইকটির ইঞ্জিনটি আগের মতোই ১৫০সিসির এয়ার কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার ফুয়েল ইনজেক্টেড ইঞ্জিন। এই ইঞ্জিনটি ১৩বিএইচপি শক্তি এবং ১২.৮এনএম ক্ষমতা উতপন্ন করতে সক্ষম। বাইকটি সেলফ স্টার্টিং এবং BSIV কমপ্লায়েন্স সমৃদ্ধ। এর ইঞ্জিনের সাথে ৫ স্পিড গিয়ার বক্স যুক্ত করা হয়েছে।

yamaha fzs fi dark knight edition price in bangladesh

Yamaha FZS Fi V2 Dark Knight Edition এর হেড লাইট AHO-অটোমেটিক হেডলাইট অন সিস্টেম সমৃদ্ধ। বাইকটির ইঞ্জিন ইয়ামাহার ব্লু কোর টেকনোলজি সমৃদ্ধ হওয়ায় এর ইঞ্জিন অনেক বেশি রিফাইন্ড এবং স্মুদ।  বাইকটিতে এফআই প্রযুক্তি রয়েছে যার ফলে বাইকটির ভালোমানের ফুয়েল দরকার হয়।  তাই আমরা পরামর্শ দেব যে ইয়ামাহার বাইকের জন্য আপনি  ভাল ও উন্নত মানের তেল ব্যবহার করুন।

Yamaha Saluto এর ভিডিও রিভিউ দেখতে এখানে ক্লিক করুন

বাইকটির সিট অনেক বেশি প্রশস্ত,  এবং বাইকটিতে গ্র্যাব রেইল,  স্পোর্টি মাডগার্ড এবং শাড়ি গার্ড দেয়া হয়েছে। এই বাইকের ফ্রেম হচ্ছে ডায়মন্ড ফ্রেম ও এর ওজন হচ্ছে ১৩২ কেজি। বাইকটির ফুয়েল ট্যাংক প্রায় ১২ লিটার তেল ধারনক্ষমতা সম্পন্ন।

Yamaha FZS FI V2 Dark Knight Edition এর ফুল স্পেসিফিকেশন দেখতে এখানে ক্লিক করুন

এই বছরের শুরুর দিকে এসিআই মটরস ইয়ামাহা এফজেড-এস/ফেজার সিরিজের কিছু বাইক নিয়ে কিছু সমস্যার সম্মুখিন হয়। যার মধ্যে চেইন সংক্রান্ত সমস্যা ছিল অনেক বেশি।  তারা এই সমস্যাটি খুব গুরুত্ব সহকারে নেয় এবং এক সপ্তাহ ব্যাপী একটি ফ্রি সার্ভিস ক্যাম্পইনের আয়োজন করে ঢাকার বাইকারদের জন্য, যাতে করে তারা অনেক সমস্যার সমাধান করে দিতে পারে। খুব শীঘ্রই অন্যান্য বিভাগীয় শহর গুলোতে ফ্রি সার্ভিস ক্যাম্পেইনের আয়োজন করা হবে।

yamaha fzs v2 darknight edition price in bangladesh

Yamaha FZS Fi V2 Dark Knight Edition বাইকটির লঞ্চ করা হয়েছে এবং এর মুল্য রাখা হয়েছে ২,৬৫,০০০/- টাকা। যদি কেউ এসিআই মটরস এর অথরাইজড ডিলারের কাছ থেকে বাইকটি ক্রয় করে তবে ২ বছরের ওয়ারেন্টি এবং ৪টি ফ্রি সার্ভিস দেয়া হবে।

About আহমেদ স্বজন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*